রাজশাহী আদর্শ উচ্চ বিদ্যালয় এসএসসি ৯৮ পুনর্মিলনী-২০২২ অনুষ্ঠিত

নিজস্ব প্রতিনিধিঃ ‘স্মৃতির টানে এসো মিলি প্রাণের বন্ধনে” এই শ্লোগানকে সামনে রেখে রাজশাহীতে নানা আয়োজনে পালিত হলো রাজশাহী আদর্শ উচ্চ বিদ্যালয় এসএসসি ব্যাচ-৯৮ পুনর্মিলনী-২০২২। রাজশাহীর একটি অভিজাত রেষ্টুরেন্টে ১৫ জুলাই শুক্রবার সন্ধ্যা ৭ ঘটিকায় অনুষ্ঠানের সুচনা হয়।

বন্ধু’ শব্দটা ছোট হলেও এর পরিধি এতটাই বিস্তৃত যে পরিমাপ করার সাধ্য কারো নেই। তারপরও ছোট পরিসরে বলতে গেলে বন্ধু মানেই আত্মার টান, ভালোবাসার বন্ধন, হৃদয়ের স্পর্শ, একে অন্যের ছায়া, বড় রকমের ভরসার জায়গা। হাতে লাটিম-নাটাই নিয়ে মাঠ-ঘাট, বই খাতা কাঁধে চেপে সেই প্রাইমারি স্কুল, দুষ্টুমির সেই স্কুলের বারান্দা, স্যারদের হাতে ইচ্ছে করে মাইর খাওয়ানো আবার সেই হাতে ভাগ করে একই বক্সের টিফিন খাওয়া, বন্ধুত্বের সূচনাটা এভাবে হলেও সম্পর্কের দৃঢ়তা বেড়েছে, অন্যভাবেও।

প্রথমে কেক কেটে অনুষ্ঠানের সুচনা করা হয়। প্রিয় বন্ধুদের নিয়ে অনুষ্ঠিত এত বড় অনুষ্ঠানে আসতে পেরে সকলের আনন্দ-উচ্ছ্বাস প্রকাশ করতে দেখা যায়। দীর্ঘ ২৯ বছর পর সেই ছোটবেলার স্কুলের বন্ধুদের পেয়ে সবাই আবেগ আপ্লুত হয়ে পড়ে। হাসি-ঠাট্টা,গল্পের মধ্য দিয়ে এক স্মৃতিময় সময় পার করে সবাই। এই সুদীর্ঘ পরিকল্পনা ও বাস্তবায়নের জন্য সর্বদা মগ্ন ছিলো ১৯৯৮ এসএসসি’র অন্যতম মোঃ সুমন আলী, মাহবুব আলম, মতিউর রহমান, মোঃ ওয়াহিদুল ইসলাম, মোঃ রাকেস রওসন, মোঃ মুঞ্জুর হোসেন ও সার্বিক তত্বাবধানে ছিলো রাজশাহীর ৯৮ বন্ধুরা। এ সময় সাবেক শিক্ষকদের সম্মাননা স্মারক স্বরুপ ক্রেস্ট বিতরণ করা হয়।

সাবেক শিক্ষকদের মধ্যে উপস্থিত ছিলেন রাজশাহী আদর্শ উচ্চ বিদ্যালয়ের বাংলা শিক্ষক মোসাঃ নাসিদা বেগম, সমাজ বিজ্ঞানের শিক্ষক সুলতান রাজিয়া, গণিতের শিক্ষক আশরাফ আলী, বিজ্ঞানের শিক্ষক মোঃ দূরুল হুদা।

Next Post

চাপ দ্য প্রেশার বাড়বে: রাফি

শুক্র জুলাই ১৫ , ২০২২
আভা ডেস্কঃ পরিচালক রায়হান রাফি তার পরিচালিত পরান দেখার আমন্ত্রণ জানিয়েছেন অনন্ত জলিলকে। বৃহস্পতিবার সন্ধ্যায় ফেসবুক স্ট্যাটাসের মাধ্যমে এ আমন্ত্রণ জানান তিনি। রাফি তার ভেরিফায়েড ফেসবুক অ্যাকাউন্টে আরও লেখেন, “শ্রদ্ধেয় বড় ভাই, ছোট ভাইয়ের সিনেমার সাফল্যে এত জেলাসি ফিল করলে তো ‘চাপ দ্য প্রেশার’ বাড়বে। কুল ব্রো!’ বৃহস্পতিবার সকালে অনন্তর […]

এই রকম আরও খবর

Chief Editor

Johny Watshon

Lorem ipsum dolor sit amet, consectetur adipiscing elit, sed do eiusmod tempor incididunt ut labore et dolore magna aliqua. Ut enim ad minim veniam, quis nostrud exercitation ullamco laboris nisi ut aliquip ex ea commodo consequat. Duis aute irure dolor in reprehenderit in voluptate velit esse cillum dolore eu fugiat nulla pariatur

Quick Links