রাজশাহী’র বিএনপি নেতা মিলনের জামিন না মঞ্জুর, প্রতিবাদ মিছিল

নিজস্ব প্রতিনিধিঃ বিএনপির জাতীয় নির্বাহী কমিটির সহ-ত্রাণ ও পুনর্বাসন বিষয়ক সম্পাদক, রাজশাহী মহানগর বিএনপির সাবেক সাধারণ সম্পাদক, পবা-মোহনপুর-৩ আসনে বিএনপি মনোনীত এমপি পদপ্রার্থী, শ্রেষ্ঠ সংগঠক অ্যাডভোকেট শফিকুল হক মিলনকে রাজশাহীর সিএমএম-৪ আদালতে তুললে জামিন না মঞ্জুর করে কারাগারে প্রেরণ করেন। জামিন না দেওয়ায় তৎক্ষনাৎ শাহমুখদুম থানা বিএনপি ও বিএনপি’র অঙ্গ সহযোগী সংগঠনের উদ্যোগে প্রতিবাদ মিছিল করা হয়।


রবিবার (১৩ আগস্ট) রাজশাহী সিএমএম আদালতে তাঁকে তোলা হলে বিজ্ঞ আদালত তাঁর জামিন না মঞ্জুর করেন।
প্রতিবাদে তৎক্ষনাৎ শাহমখদুম থানা বিএনপি ও অঙ্গ সহযোগী সংগঠনের উদ্যোগে শালবাগান থেকে রেলগেট পযর্ন্ত প্রধান সড়কে প্রতিবাদী মিছিল বের করেন। মিছিল শেষে সমাবেশ করেন নেতৃবৃন্দ।
উক্ত মিছিল ও প্রতিবাদ সমাবেশে উপস্থিত ছিলেন শাহমখদুম থানা বিএনপি ভারপ্রাপ্ত সভাপতি মাসুদ, বাংলাদেশ জাতীয়তাবাদী যুবদল রাজশাহী মহানগরের যুগ্ন আহবায় কামরুজ্জামান মিলন, চন্দ্রিমা থানা যুবদলের সাবেক যুগ্ন আহবায়ক মহানগর যুবদলের সদস্য, ডিপ্লোমা ইঞ্জিনিয়ার এসোসিয়েশন অব বাংলাদেশ রাজশাহী জেলার যুগ্ন আহবায়ক ইঞ্জি:আরিফুজ্জামান সোহেল, যুগ্ন আহবায়ক রাসেল, যুব নেতা ধলু, বাবু, শাহমখদুম থানা যুবদলের সাবেক যুগ্ন আহ্বায়ক শ্যামল শেখ রাজশাহী জেলা যুবদলের সাবেক সহ সংগঠনিক সম্পাদক শুভ, সদস্য ডনি, শাহমখদুম থানা স্বেচ্ছাসেবক দলের আহবায়ক রুহুল, বাংলাদেশ জাতীয়তাবাদী ছাত্রদল রাজশাহী মহানগর শাখার ভারপ্রাপ্ত সাবেক সভাপতি মুর্তজা ফামিম, শাহমুখদুম থানা ছাত্রদলের আহবায়ক মেহেদী হাসান ডলার, চন্দ্রিমা থানা ছাত্রদলের আহবায়ক আবুল কালাম আজাদ তপন, সদস্য রবি, শাহমখদুম থানা ছাত্রদলের সদস্য সচিব পারভেজ ইসলাম মিদুল প্রমুখ।
এ সময় বক্তারা অ্যাডভোকেট শফিকুল হক মিলনের দ্রুত জামিন প্রদানসহ মিথ্যা মামলা প্রত্যাহারের দাবি জানান।

Next Post

বেনাপোল পৌরসভার নব-নির্বাচিত মেয়রের দায়িত্বভার গ্রহন

রবি আগস্ট ১৩ , ২০২৩
মো: সাগর হোসেন,বেনাপোল প্রতিনিধি: বেনাপোল পৌরসভার নব-নির্বাচিত মেয়র ও কাউন্সিলরগণের বরণ এবং প্রশাসক ও মেয়রের দায়িত্বভার হস্তান্তর অনুষ্ঠান অনুষ্ঠিত হয়েছে।   রোববার (১৩ আগষ্ট) সকালে বেনাপোল পৌরসভা কতৃক আয়োজিত পৌরসভার হলরুমে এই অনুষ্ঠানের আয়োজন করা হয়। এসময় একই মঞ্চে পৌরসভার সাবেক প্রশাসক ফারজানা ইসলাম এর বিদায় সংবর্ধনা অনুষ্ঠানের আয়োজন করেন […]

Chief Editor

Johny Watshon

Lorem ipsum dolor sit amet, consectetur adipiscing elit, sed do eiusmod tempor incididunt ut labore et dolore magna aliqua. Ut enim ad minim veniam, quis nostrud exercitation ullamco laboris nisi ut aliquip ex ea commodo consequat. Duis aute irure dolor in reprehenderit in voluptate velit esse cillum dolore eu fugiat nulla pariatur

Quick Links