রাজশাহীতে মিথ্যা সংবাদ প্রকাশের প্রতিবাদে, যুবলীগ নেতার সংবাদ সম্মেলন

নিজস্ব প্রতিনিধিঃ রাজশাহীতে যুবলীগ নেতার বিরুদ্ধে ছাত্র শিবিরকে নিয়মিত চাঁদা দেয়া ও সংগঠনটির সাথে সংশ্লিষ্টতার বিষয়ে সংবাদ প্রকাশের প্রতিবাদে  সংবাদ সম্মেলন করেছেন এক যুবলীগ নেতা।

বুধবার বেলা ১১ টায় রাজশাহী রেলওয়ে স্টেশনের তৃতীয় তলায় হোটেল সিটি প্লাস এর কনফারেন্স রুমে নিজ উদ্যোগে আয়োজিত সংবাদ সম্মেলনে লিখিত বক্তব্য পাঠ করেন রাজশাহী মহানগর যুবলীগের দপ্তর সম্পাদক মাহমুদ হাসান খান চৌধুরী ( ইতু )।

এ সময় তিনি তার লিখিত বক্তব্যে বলেন, গত ৭, ৮ ও ১০ আগষ্ট একটি জাতীয় পত্রিকা ও বেশ কয়েকটি অনলাইন নিউজ পোর্টালে “যুবলীগ নেতার বিরুদ্ধে ছাত্রশিবিরকে চাঁদা দেয়ার অভিযোগ”/২০ বছর ধরে শিবিরকে চাঁদা যুবলীগ নেতার /এখনও ছাত্র শিবিরকে চাঁদা দেন নগর যুবলীগের দপ্তর সম্পাদক” ইত্যাদি শিরোনামে আমাকে জড়িয়ে সম্পূর্ণ মিথ্যা,বানোয়াট ও ষড়যন্ত্রমূলক সংবাদ প্রকাশ করা হয়েছে। আমি এই সংবাদের তীব্র নিন্দা ও প্রতিবাদ জানাচ্ছি এবং প্রত্যাখ্যান করছি। তিনি বলেন, আমি ছাত্র শিবিরের ফান্ডে ২০ বছর ধরে ইয়ানত দিয়ে আসছি, বিষয়টি হাস্যকর ও শতভাগ মিথ্যা। এরপর তিনি তার পরিবার ও রাজনৈতিক ক্যারিয়ার নিয়ে বলেন, তিনি বর্তমানে নগর যুবলীগের দপ্তর সম্পাদক, নগর ছাত্রলীগের সাবেক কর্মী ও ২০১০-১৪ সালে নগর ছাত্রলীগের উপ পরিবেশ বিষয়ক সম্পাদক, CP GANG অনলাইন প্লাটফর্মের যুগ্ম আহবায়ক হিসেবে দায়িত্ব পালন করেছি। রাজনৈতিকভাবে তার পারিবারিক পরিমন্ডলও আওয়ামী ঘরানার বলেও তিনি বিবরণ তুলে ধরেন।

তিনি বলেন, আমি মনে করি আমার প্রাণপ্রিয় সংগঠন বাংলাদেশ ছাত্রলীগ ও আওয়ামী যুবলীগকে প্রশ্নবিদ্ধ করতেই একটি স্বার্থান্বেষী মহল এই সংবাদের পেছনে ইন্ধন যুগিয়েছে। পৃথিবীর জঙ্গি সংগঠনের অন্যতম একটি সংগঠন “ছাত্র শিবির”, সেই জঙ্গি সংগঠনের আমার নাম জড়িয়ে যে মিথ্যা ও ষড়যন্ত্রমূলক সংবাদ প্রকাশ হয়েছে তা মেনে নেয়া যায় না।

আদালতের শরণাপন্ন হবেন বলে হুঁশিয়ারি দিয়ে তিনি বলেন, “যে সকল পত্রিকায় এই রিপোর্ট গুলো ছাপানো হয়েছে, আপনাদের কাছে যদি কোন গ্রহনযোগ্য প্রমান না থাকে, তবে আগামী ৭২ ঘন্টার মধ্যে রিপোর্ট গুলো প্রত্যাহার করার বিনীত অনুরোধ করছি, অন্যথায় আমি আমার সম্মান রক্ষার্থে আদালতের শরণাপন্ন হতে বাধ্য হবো”।

উক্ত বিষয়ে রাজশাহী মহানগর যুবলীগের সভাপতি রমজান আলী বলেন, গত ৮ ও ৯ আগস্ট দুটি জাতীয় পত্রিকা এবং একটি অনলাইন পত্রিকায় মহানগর যুবলীগের দপ্তর সম্পাদকের বিরুদ্ধে সংবাদ প্রকাশ হয়। সংবাদটিতে মাহমুদ হাসান খান চৌধুরী ( ইতু ) কে শিবিরের কর্মী ও চাঁদা দেওয়ার অভিযোগ তোলা হয়েছে। বিষয়টি নিয়ে আমরা বিব্রত। ৫ সদস্যের তদন্ত কমিটি গঠন করা হয়েছে। তদন্তের পর সিদ্ধান্ত জানানো হবে।

তিনি আরো বলেন, ইতু দীর্ঘদিন ধরে ছাত্রলীগ করে আসছিলো, এরপর সে ২০১৬ সালে যুবলীগে আসে। ছাত্রলীগের কমিটিতে ২০১০-২০১৪ সাল পযর্ন্ত নগর ছাত্রলীগের উপ পরিবেশ বিষয়ক সম্পাদক- পদে অধিষ্ঠিত ছিলেন। ২০১০ সালের আগে সে ছাত্রলীগের কর্মী ছিলো।

Next Post

মহানগরীর উন্নয়ন সংক্রান্ত বিষয়ে রাসিকের প্রকৌশল বিভাগের সাথে মতবিনিময়ে মেয়র লিটন

বুধ আগস্ট ১১ , ২০২১
নিজস্ব প্রতিনিধিঃ রাজশাহী সিটি কর্পোরেশনের উন্নয়ন কার্যক্রম বিষয়ে প্রকৌশল বিভাগের সাথে মতবিনিময় সভা অনুুষ্ঠিত হয়েছে। বুধবার দুপুরে নগর ভবনের সিটি হল সভাকক্ষে আয়োজিত সভায় প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন রাজশাহী সিটি কর্পোরেশনের মাননীয় মেয়র এ.এইচ.এম খায়রুজ্জামান লিটন।  শোকাবহ আগস্টে সভার শুরুতে জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান ও তাঁর পরিবারের […]

Chief Editor

Johny Watshon

Lorem ipsum dolor sit amet, consectetur adipiscing elit, sed do eiusmod tempor incididunt ut labore et dolore magna aliqua. Ut enim ad minim veniam, quis nostrud exercitation ullamco laboris nisi ut aliquip ex ea commodo consequat. Duis aute irure dolor in reprehenderit in voluptate velit esse cillum dolore eu fugiat nulla pariatur

Quick Links