মোহনপুরে ২নং ঘাসিগ্রাম ইউনিয়নের গোছা বাজারে বিট পুলিশিং কেন্দ্র উদ্বোধন ও আলোচনা সভা অনুষ্ঠিত।

মোহনপুর প্রতিনিধিঃ রাজশাহীর মোহনপুর থানার ২নং ঘাসিগ্রাম ইউনিয়নের গোছা বাজারে বিট পুলিশিং কেন্দ্র উদ্বোধন করলেন স্থানীয় রাজশাহী-৩ (পবা-মোহনপুর) আসনের সংসদ সদস্য আয়েন উদ্দিন এমপি।

বিট পুলিশিং বাড়ি বাড়ি নিরাপদ সমাজ গড়ি- এই প্রতিপাদ্য বিষয়কে সামনে রেখে মঙ্গলবার (২২ই সেপ্টেম্বর) বিকেলে গোছা বাজারের মাছ পর্ট্রিতে থানা পুলিশের আয়োজনে ২নং ঘাসিগ্রাম ইউনিয়নের চেয়ারম্যান আজাহারুল ইসলাম বাবলুর সভাপতিত্বে আনুষ্ঠানিকভাবে এই কেন্দ্রের উদ্বোধন করে কার্যক্রম চালু করা হয়েছে।

অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত সকলের সামনে বক্তব্য রাখেন এমপি আয়েন উদ্দিন। এ সময় তিনি বলেন, আপনারা পুলিশকে অহেতুক হয়রানি করবেনা। আবার কোন লোক যেন পুলিশের হয়রানির শিকার না হয় সেদিকে সকলে খেয়াল রাখবেন। আর বিশেষ করে মাদকের ব্যাপারে নজর বৃদ্ধির জন্য পুলিশ প্রশাসনের প্রতি অনুরোধ জানান।

এর আগে জনসাধারণকে বিট পুলিশিং কার্যক্রম সম্পর্কে সচেতন করতে বক্তব্য রাখেন রাজশাহী জেলা পুলিশের অতিরিক্ত পুলিশ সুপার (সদর সার্কেল) সুমন দেব। বক্তব্য শেষে তিনি জন সাধারণের সঙ্গে বিট পুলিশিং এর বিভিন্ন বিষয় নিয়ে মতবিনিময় করেন।

বিট পুলিশিং নিয়ে আরো বক্তব্য রাখেন মোহনপুর থানার অফিসার ইনচার্জ (ওসি) মোঃ মোস্তাক আহমেদ, মোহনপুর উপজেলা আওয়ামী লীগের সভাপতি ও উপজেলা চেয়ারম্যান এডভোকেট আব্দুস সালাম, সাধারণ সম্পাদক মফিজ উদ্দিন কবিরাজ, ২নং ঘাষিগ্রাম ইউনিয়নের চেয়ারম্যান আজাহারুল ইসলাম বাবলু সহ প্রমুখ।

অনুষ্ঠানে উপস্থিত ছিলেন ২নং ঘাসিগ্রাম ইউনিয়ন আওয়ামীলীগ এর সভাপতি আফাজ উদ্দিন, সাধারন সম্পাদক মোবারক হোসেন, যুবলীগ নেতা নজরুল, সম্রাট, কেন্দ্রে দায়িত্বরত পুলিশ কর্মকর্তা এসআই আবু বক্কর সিদ্দিকসহ অন্যান্যরা এবং অত্র ২নং ঘাসিগ্রাম ইউনিয়নের সাধারন জনগণ।

Next Post

বর্তমান সরকারের আমলে গণতান্ত্রিক অধিকার হরণ হচ্ছে, মান্না ।

মঙ্গল সেপ্টে. ২২ , ২০২০
আভা ডেস্কঃ সাংবিধানিক ও গণতান্ত্রিক অধিকার আদায়ে লড়াইয়ের কোনো বিকল্প নেই বলে মন্তব্য করেছেন নাগরিক ঐক্যের আহ্বায়ক মাহমুদুর রহমান মান্না। তিনি বলেছেন, এই সরকার জনগণের সব অধিকার হরণ করছে। এই সরকারের আমলে গণতান্ত্রিক অধিকার অবশিষ্ট নেই। গণতান্ত্রিক অধিকার ফিরে পাওয়ার সম্ভাবনাও নেই। মঙ্গলবার দুপুরে রাজধানীর তোপখানা রোডে বাংলাদেশ শিশু কল্যাণ […]

Chief Editor

Johny Watshon

Lorem ipsum dolor sit amet, consectetur adipiscing elit, sed do eiusmod tempor incididunt ut labore et dolore magna aliqua. Ut enim ad minim veniam, quis nostrud exercitation ullamco laboris nisi ut aliquip ex ea commodo consequat. Duis aute irure dolor in reprehenderit in voluptate velit esse cillum dolore eu fugiat nulla pariatur

Quick Links