মোহনপুরে ধর্ষণের ঘটনায় গ্রেফতার -১

নিজস্ব প্রতিবেদক: রাজশাহীর মোহনপুরে বিয়ের প্রলোভনে এক নারীকে ধর্ষণের ঘটনায় একজনকে আটক করেছে পুলিশ।

এ ঘটনায় ভিকটিম (৪১) বাদী হয়ে অভিযুক্ত সাবেক স্বামী মোঃ সামসুল (৫৫)কে আসামি করে বুধবার (৯আগষ্ট) রাতে মোহনপুর থানায় একটি ধর্ষণ মামলা করেছেন। সামসুল উপজেলার মৌগাছি ইউনিয়নের হরিফলা গ্রামের একজন কৃষক ও মৃত আনু বাঘা’র ছেলে।

ঘটনার বরাতে ভিকটিমের ভাগিনা একই গ্রামের মিজান বলেন, আসামী সামসুর সাথে তার খালা ভিকটিমের বিয়ে হয়েছিল। ৫ বছর আগে সাংসারিক বনিবনা না হওয়ায় তাদের মধ্যে ছাড়াছাড়ি হয়। কিছুদিন যাওয়ার পর সামসুল তার খালাকে বিয়ে করার প্রতিশ্রুতি দিয়ে নিয়মিতই ভিকটিমের বাড়িতে আসা- যাওয়া করত এবং বিয়ের প্রলোভন তাকে নিয়মিত ধর্ষণ করত।

ভিকটিমকে বিয়ে করবে সে কালক্ষেপন করতে থাকে ৯ আগস্ট বুধবার ঘটনার দিন রাত সাড়ে আট টার দিকে সামসুল ভিকটিমের বাড়িতে প্রবেশ করলে আপত্তিকর অবস্থায় তাকে আটক করে পুলিশে খবর দেয় এলাকাবাসি।

এদিকে খবর পেয়ে সামসুর বড় ছেলে লালচানসহ পরিবারের লোকজন জোরপূর্বক তার বাবা সামসুলকে ঘটনাস্থল থেকে ছিনিয়ে নেয় এবং তাকে পালাতে সাহায্য করে।

মোহনপুর থানার ভারপ্রাপ্ত ওসি হরিদাস মন্ডল জানান, এ ব্যাপারে উপজেলার হরিফলা গ্রামের ভিকটিম (ওই নারী) বাদী হয়ে সামসুল নামে একজনকে আসামি করে থানায় ধর্ষণের মামলা দায়ের করেন। ভিকটিমকে শারিরীক পরিক্ষার জন্য রাজশাহী মেডিকেল কলেজ হাসপাতালের ওসিসি ওয়ার্ডে ভর্তি করা হয়েছে।

এদিকে ধর্ষন মামলা হওয়ার ১২ ঘন্টার মধ্যে র‍্যাব-৫ এর একটি আভিযানিক দল ১০ আগস্ট বৃহস্পতিবার ধর্ষক সামসুলকে ত্রিমোহনী হতে গ্রেফতার করে মোহনপুর থানায় সোপর্দ করেন।

Next Post

রাজশাহী'র বিএনপি নেতা মিলনের জামিন না মঞ্জুর, প্রতিবাদ মিছিল

রবি আগস্ট ১৩ , ২০২৩
নিজস্ব প্রতিনিধিঃ বিএনপির জাতীয় নির্বাহী কমিটির সহ-ত্রাণ ও পুনর্বাসন বিষয়ক সম্পাদক, রাজশাহী মহানগর বিএনপির সাবেক সাধারণ সম্পাদক, পবা-মোহনপুর-৩ আসনে বিএনপি মনোনীত এমপি পদপ্রার্থী, শ্রেষ্ঠ সংগঠক অ্যাডভোকেট শফিকুল হক মিলনকে রাজশাহীর সিএমএম-৪ আদালতে তুললে জামিন না মঞ্জুর করে কারাগারে প্রেরণ করেন। জামিন না দেওয়ায় তৎক্ষনাৎ শাহমুখদুম থানা বিএনপি ও বিএনপি’র অঙ্গ […]

এই রকম আরও খবর

Chief Editor

Johny Watshon

Lorem ipsum dolor sit amet, consectetur adipiscing elit, sed do eiusmod tempor incididunt ut labore et dolore magna aliqua. Ut enim ad minim veniam, quis nostrud exercitation ullamco laboris nisi ut aliquip ex ea commodo consequat. Duis aute irure dolor in reprehenderit in voluptate velit esse cillum dolore eu fugiat nulla pariatur

Quick Links