বিনামূল্যে সবজি বিতরণ করলেন রাজশাহী বিএনপির নেতা মিনু ।

নিজস্ব প্রতিনিধিঃ করোনা পরিস্থিতিতে সাবেক প্রধানমন্ত্রী বিএনপি চেয়ারপার্সন দেশনেত্রী বেগম খালেদা জিয়া ও বিএনপির ভারপ্রাপ্ত চেয়ারম্যান দেশনায়ক তারেক রহমানের নির্দেশে ১৮মে ২০২০, রোজ সোমবার,  মানবতার সবজি বাজার নামে রাজশাহী মহানগরীর ভদ্রা মোড়ে বিনামূল্যে অসহায়,কর্মহীন মানুষদের মাঝে শাক-সবজী বিতরণ অনুষ্ঠিত হয় ।সবজি বিতরণ করেন বিএনপি চেয়ারপার্সনের  উপদেষ্টা,রাসিকের সাবেক মেয়র ও এমপি মোঃ মিজানুর রহমান মিনু।

বিনামূল্যে সবজি বাজার কার্যক্রম উদ্বোধন কালে বিএনপি চেয়ারপার্সনের উপদেষ্টা, রাজশাহী সিটি করপোরেশনের সাবেক মেয়র, সাবেক সাংসদ মিজানুর রহমান মিনু বলেন, “বিএনপি গণমানুষের ভালোবাসার সংগঠন তাই দেশের সকল বিপদ আপদে জনগণের সাথে আছে কিন্তু সরকারদলীয় সমর্থকরা ত্রান অর্থ সহায়তা সহযোগিতার নামে দেশব্যাপী হরিলুট চালাচ্ছে তারা সম্পূর্ণ জনবিচ্ছিন্ন কিন্তু বিএনপি দলীয় নেতাকর্মীরা তাদের সীমিত সাধ্যের মধ্যে জনগণের পাশে দাঁড়ানোর যথাসাধ্য প্রচেষ্টা চালিয়ে যাচ্ছে যা অব্যাহত থাকবে।”

বিনামূল্যে সবজি বিতরণের সময় উপস্থিত ছিলেন ২৭নং ওয়ার্ড বিএনপির সভাপতি আব্দুস সাত্তার,জাতীয়তাবাদী ছাত্রদল কেন্দ্রীয় সংসদের সহ-সাংগঠনিক সম্পাদক(রাজশাহী বিভাগ) ও মহানগর ছাত্রদলের সাধারণ সম্পাদক রফিকুল ইসলাম রবি,মহানগর ছাত্রদলের সভাপতি আসাদুজ্জামান জনি,চন্দ্রিমা থানা যুবদলের যুগ্ম আহবায়ক নাঈম সহ অন্যান্য নেতৃবৃন্দ।

 

Next Post

করোনাকালে অভিনয় শুটিংয়ে ফিরতে চান না অভিনেতারা ।

মঙ্গল মে ১৯ , ২০২০
আভা ডেস্কঃ করোনাভাইরাস সংক্রমণের ঝুঁকিতে এখন প্রায় সবাই। থমকে গেছে গোটা বিশ্ব। ক্রমেই বাড়ছে সংক্রমিত রোগী ও মৃত্যুর সংখ্যা। স্বাস্থ্যবিদরা পরামর্শ দিচ্ছেন ঘরে থাকার। সেই পরামর্শ মেনে আন্তঃসংগঠনের সিদ্ধান্তে মার্চের শেষ সপ্তাহ থেকে শুটিং বন্ধ করে সবার মতো ঘরবন্দি জীবনযাপন করছেন অভিনয়শিল্পী ও কলাকুশলীরা। এরই মধ্যে সাংগঠনিক সিদ্ধান্ত উপেক্ষা করে […]

Chief Editor

Johny Watshon

Lorem ipsum dolor sit amet, consectetur adipiscing elit, sed do eiusmod tempor incididunt ut labore et dolore magna aliqua. Ut enim ad minim veniam, quis nostrud exercitation ullamco laboris nisi ut aliquip ex ea commodo consequat. Duis aute irure dolor in reprehenderit in voluptate velit esse cillum dolore eu fugiat nulla pariatur

Quick Links