পুঠিয়ায় পুকুর থেকে শিশুর মরদেহ উদ্ধার

পুঠিয়া প্রতিনিধি: রাজশাহীর পুঠিয়া উপজেলায় নিখোঁজের একদিন পর ৭ বছর বয়সী এক শিশুর মরদেহ পুকুর থেকে উদ্ধার করা হয়েছে। আজ রোববার সকালে পুঠিয়া পৌরসভা সংলগ্ন শিবচৌকি নামক পুকুর থেকে শিশুটির মরদেহ উদ্ধার করা হয়। মৃত শিশুটির নাম মো. আবদুল্লাহ (৭)। সে পুঠিয়া সদর ইউনিয়নের সর্দারপাড়া গ্রামের বরজাহান আলীর ছেলে। পুঠিয়া থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) রেজাউল ইসলাম বিষয়টি নিশ্চিত করেছেন।

তিনি জানান, শনিবার সকাল থেকে নিখোঁজ ছিল শিশু আব্দুল্লাহ। এ নিয়ে পরিবারের পক্ষ থেকে থানায় একটি সাধারণ ডায়েরি (জিডি) করা হয়। পরেরদিন সকালেই তার মরদেহ পুকুরের পানিতে ভাসতে দেখেন স্থানীয়রা। এরপর পুলিশে খবর দেয়া হয়।

ওসি জানান, ধারনা করা হচ্ছে শিশুটি পুকুরের পানিতে পড়ে ডুবে যায়। এতে তার মৃত্যু হয়েছে। পরিবারের কোন অভিযোগ না থাকায় মরদেহ দাফনের অনুমতি দেয়া হয়েছে। তবে এ ব্যাপারে থানায় একটি অপমৃত্যুর মামলা করা হবে।

 

Next Post

করোনাভাইরাস আজীবন থাকবে বলে সতর্ক করেছেন বিজ্ঞানীরা ।

রবি আগস্ট ২৩ , ২০২০
আভা ডেস্কঃ করোনাভাইরাস কোনও না কোনও রূপে আজীবন থাকবে বলে সতর্ক করে দিয়েছেন সরকারের সায়েন্টিফিক অ্যাডভাইজরি গ্রুপ ফর ইমার্জেন্সিসের একজন সদস্য। স্যার মার্ক ওয়ালপোর্ট বললেন, এক্ষেত্রে নিয়মিত বিরতিতে টিকা নেওয়ার প্রয়োজন হতে পারে। ব্রিটিশ সংবাদমাধ্যম বিবিসি এক খবরে এই বিজ্ঞানীর আশঙ্কার কথা তুলে ধরেছে। ওয়ালপোর্টের বক্তব্যের আগের দিন বিশ্ব স্বাস্থ্য […]

Chief Editor

Johny Watshon

Lorem ipsum dolor sit amet, consectetur adipiscing elit, sed do eiusmod tempor incididunt ut labore et dolore magna aliqua. Ut enim ad minim veniam, quis nostrud exercitation ullamco laboris nisi ut aliquip ex ea commodo consequat. Duis aute irure dolor in reprehenderit in voluptate velit esse cillum dolore eu fugiat nulla pariatur

Quick Links