নিরাপত্তার চাদরে ঘেরা আরএমপিতে ছাত্রশিবিরের বর্ণাঢ্য র‍্যালি

নিজস্ব প্রতিনিধিঃ নিরাপত্তার চাদরে ঘেরা রাজশাহী মহানগর। মহানগর জুড়ে রয়েছে সিসিটিভি ক্যামেরা। সর্বদা পর্যবেক্ষণে পুলিশ তবুও নগরীতে পবিত্র মাহে রমজানকে স্বাগত জানিয়ে বর্ণাঢ্য র‍্যালির আয়োজন করে রাজশাহী মহানগর ইসলামী ছাত্রশিবির।

শনিবার (২এপ্রিল) দুপুরে রাজশাহীর টুলটুলিপাড়া মোড় থেকে শুরু হয়ে রাজশাহী কমিউনিটি সেন্টারের সামনে এসে র‍্যালিটি শেষ হয়।

র‍্যালিতে উপস্থিত ছিলেন ‌ মহানগর শাখার সভাপতি হাফেজ খায়রুল ইসলাম ও মহানগর সেক্রেটারি সহ অন্যান্য নেতাকর্মীরা।

র‍্যালি শেষে সংক্ষিপ্ত বক্তব্যে মহানগর শিবির সভাপতি বলেন, দিনের বেলায় হোটেল-রেস্তোরাঁ সকল কিছু বন্ধ রাখতে হবে, সমস্ত প্রকার অশ্লীলতা বেহায়াপনা বন্ধ করতে হবে। এছাড়া দ্রব্যমূল্যের ঊর্ধ্বগতির কারণে মানুষের জীবন যাত্রার মান দূর্বীসহ হয়ে উঠেছে। ফলে রমজান মাসে দ্রব্যমূল্যের দাম কমাতে হবে।

তিনি আরো বলেন প্রতিটি দরিদ্র অসহায় মানুষের বাসায় সরকারের পক্ষ থেকে খাবার দিতে হবে এবং সরকার যদি খাবার পৌঁছে দিতে ব্যর্থ হয় তবে আগামীতে ছাত্রশিবির তহবিল গঠন করে সমস্ত অসহায় দরিদ্রদের পাশে দাঁড়াবে। সকলকে মাহে রমজানের শুভেচ্ছা জানিয়ে র‍্যালী শেষ করা হয়।

এই বিষয়ে নগরীর কাশিয়াডাঙ্গা থানার ওসি মাসুদ পারভেজ বলেন, বিষয়টি আমাদের জানা ছিলো না তবে আমরা খোঁজ নিচ্ছি। তারা হঠাৎ করেই রাস্তায় নেমে অল্প সময়ের জন্য চলে যায়। তবে তারা মিছিল করেনি। রমজান উপলক্ষে একটি র‌্যালি করেছে বলে জানতে পেরেছি। র‍্যালিটি কারা করেছে তা এখনো নিশ্চিত হওয়া যায়নি।

এ র‍্যালীর বিষয়ে জানতে চেয়ে আরএমপি সাইবার ক্রাইম ইউনিটের প্রধান সহকারী পুলিশ কমিশনার উৎপল চৌধুরীকে ফোন দিলে তিনি বলেন, এ বিষয়ে মিডিয়া মুখপাত্র অতিরিক্ত উপ-পুলিশ কমিশনার গোলাম রুহুল কুদ্দুস স্যারের সঙ্গে কথা বলেন।

এ বিষয়ে কথা বলতে অতিরিক্ত উপ-পুলিশ গোলাম রুহুল কুদ্দুস ফোন দিলে তিনি ফোনটি রিসিভ করেননি।

Next Post

রাজশাহীতে শহীদ বীরেন্দ্রনাথ সরকার ও সুরেশ পান্ডে’র ৫১তম মৃত্যুবার্ষিকী স্মরণে সমাবেশ

শনি এপ্রিল ২ , ২০২২
নিজস্ব প্রতিনিধিঃ যথাযোগ্য মর্যাদায় মহান মুক্তিযুদ্ধের সংগঠক রাজশাহী প্রেসক্লাবের প্রতিষ্ঠাতা সভাপতি এ্যাডভোকেট বীরেন্দ্রনাথ সরকার ও তৎকালীন রাজশাহী পৌরসভার ভারপ্রাপ্ত চেয়ারম্যান সুরেশ পান্ডে’র ৫১তম মৃত্যুবার্ষিকী পালন করেছে রাজশাহী প্রেসক্লাব ও জননেতা আতাউর রহমান স্মৃতি পরিষদ। গতকাল শনিবার বিকেলে নগরীর সাহেববাজার জিরোপয়েন্ট রাজশাহী প্রেসক্লাব চত্ত্বরে এক স্মরণ সমাবেশের আয়োজন করা হয়। ৭১’এর […]

Chief Editor

Johny Watshon

Lorem ipsum dolor sit amet, consectetur adipiscing elit, sed do eiusmod tempor incididunt ut labore et dolore magna aliqua. Ut enim ad minim veniam, quis nostrud exercitation ullamco laboris nisi ut aliquip ex ea commodo consequat. Duis aute irure dolor in reprehenderit in voluptate velit esse cillum dolore eu fugiat nulla pariatur

Quick Links