নন্দীগ্রামে ট্রাকের পিছনে বাসের ধাক্কায় ২জন নিহত, হতাহত অনেকেই

নন্দীগ্রাম (বগুড়া) প্রতিনিধিঃ বগুড়ার নন্দীগ্রামে দাঁড়িয়ে থাকা ট্রাকের পিছনে বাসের ধাক্কায় ঘটনাস্থলেই ২জন নিহত এবং ১০/১২জন মারাত্মক আহত হয়েছে।

২৬শে অক্টোবর (বুধবার) বেলা ১১টায় বগুড়া-নাটোর মহাসড়কে নন্দীগ্রাম ফিলিং স্টেশনের সামনে দূর্ঘটনাটি ঘটে। উক্ত দূর্ঘটনায় নিহত বাসের হেলপার ও অন্যজন বাসে থাকা যাত্রী। হেলপাড়ের বাড়ি নাটোর জেলার সিংড়া উপজেলার বামিহাল গ্রামের আসাদুর রহমানের ছেলে বাবু মিয়া (২৫) এবং নিহত বাসযাত্রী বগুড়া জেলার আদমদীঘি উপজেলার সান্তাহার ডালপট্রি গ্রামের আফাজ উদ্দিনের ছেলে মাহবুবার রহমান (৪০) বলে জানা গেছে।

স্থানীয় সূত্রে এবং প্রত্যক্ষদর্শিদের তথ্যমতে জানা যায় জে কে পরিবহনের একটি বাস যাহার নং (ঢাকা মেট্রো-ব, ১৪-৮১০৬) বগুড়া থেকে রাজশাহী যাওয়ার পথে নন্দীগ্রাম বাসস্ট্যান্ডের খানিকটা উত্তরে নন্দীগ্রাম ফিলিং স্টেশনের সামনে বগুড়াগামী একটি মোটরসাইকেল আরোহী কে বাঁচাতে গিয়ে বাসটি মহাসড়কে দাঁড়িয়ে থাকা একটি ট্রাকের পিছনে ধাক্কা দেয়। ঐ সময় মোটরসাইকেল আরোহী নন্দীগ্রাম পূর্ব পাড়ার আবুল হোসেনের ছেলে রাজু আহম্মেদ বাসের নিচে চাপা পড়ে গুরুতর আহত হয়। পরে তাকে উদ্ধার করে বগুড়া শহিদ জিয়াউর রহমান মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করানো হয়েছে, তার অবস্থা আশংকাজনক।

Next Post

রাজশাহীতে আসকের ২৬ তম প্রতিষ্ঠা বার্ষিকী পালিত

বুধ অক্টো. ২৬ , ২০২২
নিজস্ব প্রতিনিধিঃ রাজশাহীতে আন্তর্জাতিক মানবাধিকার সংস্থা আইন সহায়তা কেন্দ্র (আসক) ফাউন্ডেশন বিভাগীয় কমিটি, সংস্থটির ২৬ তম প্রতিষ্ঠা বার্ষিকী পালন করেছে। বুধবার (২৬ অক্টোবর) সন্ধ্যায় রাজশাহী নগরীর রাণীবাজার ‘এসকে ফুড’ রেস্টুরেন্টের কনফারেন্স রুমে সংগঠনের বিভাগীয় সভাপতি গোলাম মোস্তফা জেমস এর সভাপতিত্বে ও সাংগঠনিক সম্পাদক তাসরিফুল হক ফারুক এর সঞ্চালনায় দোয়া মাহফিল […]

Chief Editor

Johny Watshon

Lorem ipsum dolor sit amet, consectetur adipiscing elit, sed do eiusmod tempor incididunt ut labore et dolore magna aliqua. Ut enim ad minim veniam, quis nostrud exercitation ullamco laboris nisi ut aliquip ex ea commodo consequat. Duis aute irure dolor in reprehenderit in voluptate velit esse cillum dolore eu fugiat nulla pariatur

Quick Links