দেশে করোনায় মৃত্যু ২২, নতুন শনাক্ত ২৪ ঘন্টায় ৮৮৬ জন ।

আভা ডেস্কঃ করোনার এই মাহামারির সময়ে দেশজুড়ে চলছে ঈদুল আজহার ছুটি। যে যার মতো সীমিত পরিসরে ঈদ উদযাপন করছেন। সরকারের পক্ষ থেকে বারবার করোনাভাইরাস থেকে বাঁচতে সবাইকে স্বাস্থ্যবিধি মানার নির্দেশনা দেওয়া হচ্ছে। এরপরও প্রতিদিনই আক্রান্ত ও মৃত্যুর সংখ্যা বাড়ছে।

গত ২৪ ঘণ্টায় প্রাণঘাতী এ ভাইরাসে আক্রান্ত হয়ে দেশে আরও ২২ জনের মৃত্যু হয়েছে। করোনার ১৪৯তম দিনে এসে মৃতের সংখ্যা বেড়ে ৩ হাজার ১৫৪ জনে দাঁড়িয়েছে।

এছাড়া, গত ২৪ ঘণ্টায় নতুন করে ৮৮৬ জন করোনাভাইরাসে আক্রান্ত হয়েছে। এ নিয়ে দেশে করোনা শনাক্ত হলো মোট ২ লাখ ৪০ হাজার ৭৪৬ জনের।

রোববার (২ আগস্ট) মহাখালী থেকে নিয়মিত অনলাইন স্বাস্থ্য বুলেটিনে এ তথ্য জানান স্বাস্থ্য অধিদপ্তরের অতিরিক্ত মহাপরিচালক (প্রশাসন) অধ্যাপক ডা. নাসিমা সুলতানা।

নাসিমা সুলতানা জানান, গত ২৪ ঘণ্টায় সুস্থ হয়েছেন ৫৮৬ জন। এ পর্যন্ত সুস্থ হয়েছেন ১ লাখ ৩৬ হাজার ৮৩৯ জন। নিহত ২২ জনের মধ‌্যে ১৭ জন পুরুষ ও পাঁচজন নারী। এরমধ‌্যে আটজন ঢাকা বিভাগের, তিনজন চট্টগ্রামের, খুলনার তিনজন, রাজশাহী বিভাগের চারজন, বরিশালের দুইজন, রংপুর ও সিলেটে একজন করে রয়েছে। 

বয়স ভিত্তিক বিশ্লেষণে দেখা যায়, নিহতদের মধ‌্যে ৩১ থেকে ৪০ বছরের দুইজন, ৪১ থেকে ৫০ বয়সের মধ্যে একজন, ৫১ থেকে ৬০ বছরের মধ্যে আটজন, ৬১ থেকে ৭০ বছরের মধ্যে নয়জন, ৭১ থেকে ৮০ বছরের মধ্যে দুইজন রয়েছে।

Next Post

মুশফিকের ঈদ স্পেশাল ওয়ার্কআউট ।

রবি আগস্ট ২ , ২০২০
আভা ডেস্কঃ ফিটনেস নিয়ে মুশফিকুর রহিম কতটা সচেতন আরো একবার প্রমাণ করলেন। শুধু প্রমাণই করেননি অন্যদের উদ্বুদ্ধ করছেন তার মতো করেই কাজ করার। ঈদের আনন্দ চলছে সারা দেশজুড়ে। পরিবার, প্রিয়জন নিয়ে প্রত্যেকেই ঈদের আনন্দ ভাগাভাগি করে নিচ্ছেন। মুশফিকুর রহিমও ঈদের দিনও পরিবার নিয়ে আনন্দে কাটিয়েছেন। কিন্তু ঈদের পরদিনই নিজের কাজে […]

Chief Editor

Johny Watshon

Lorem ipsum dolor sit amet, consectetur adipiscing elit, sed do eiusmod tempor incididunt ut labore et dolore magna aliqua. Ut enim ad minim veniam, quis nostrud exercitation ullamco laboris nisi ut aliquip ex ea commodo consequat. Duis aute irure dolor in reprehenderit in voluptate velit esse cillum dolore eu fugiat nulla pariatur

Quick Links