জাপানে এক যুবকসহ ১৬ জনকে এলোপাতাড়ি কুপিয়ে হত্যাচেষ্টা করে ওই দুর্বৃত্ত।

আভা ডেস্কঃ জাপানের কাওয়াসাকিতে স্কুলবাসের জন্য অপেক্ষমাণ প্রাইমারি স্কুলের ছাত্রীদের ওপর দুই হাতে ধারালো ছুরি নিয়ে হামলা চালিয়েছে এক দুর্বৃত্ত।

এক যুবকসহ ১৬ জনকে এলোপাতাড়ি কুপিয়ে হত্যাচেষ্টা করে ওই দুর্বৃত্ত।

এদের মধ্যে চতুর্থ শ্রেণির এক ছাত্রী এবং ৩০ বছর বয়সী এক যুবক ঘটনাস্থলেই প্রাণ হারায় বলে জাপানের সংবাদমাধ্যমগুলো জানিয়েছে। ঘাতকের বয়স ৪০ থেকে ৫০-এর মধ্যে হতে পারে বলে পুলিশ জানিয়েছে। খবর জাপান টাইমস, এনএইচকে, বিবিসি ও আসাহি সিম্বুনের।

স্থানীয় সময় মঙ্গলবার সকাল পৌনে ৮টার দিকে (বাংলাদেশ সময় আজ ভোর পৌনে ৫টা) কাওয়াসাকির তামা পৌর এলাকার নবরিত রেলস্টেশনের কাছে এ ঘটনা ঘটে।

এ তাণ্ডব চালানোর পর ওই দুর্বৃত্ত নিজেই তার গলায় ছুরি চালিয়ে আত্মহত্যার চেষ্টা করে।

তবে কেন স্কুলছাত্রীদের ওপর ছুরি নিয়ে ওই হামলা চালানো হয়েছে, তা জানাতে পারেনি পুলিশ। ঘাতকসহ আহতদের উদ্ধার করে দ্রুত হাসপাতালে নিয়ে যান ফায়ার সার্ভিসের কর্মীরা।

হতাহত স্কুলছাত্রীরা সবাই একটি ক্যাথলিক বেসরকারি প্রাইমারি স্কুলের শিক্ষার্থী। তারা সকালে স্কুলে যাওয়ার জন্য স্কুলবাসের অপেক্ষা করছিল।

এ সময় কিছু বুঝে ওঠার আগেই দুই হাতে ধারালো ছুরি নিয়ে স্কুলছাত্রীদের ওপর ঝাপিয়ে পড়ে ওই দুর্বৃত্ত।

যুগান্তর

Next Post

জয় নিয়ে মূলপর্বে যাত্রা শুরু করতে চায় ভারত। একই প্রত্যাশায় আছেন টাইগারাও।

মঙ্গল মে ২৮ , ২০১৯
আভা ডেস্কঃ জয় দিয়ে বিশ্বকাপের মূলপর্ব শুরু করতে চায় বাংলাদেশ ও ভারত। মেগা এ ইভেন্টের আগে নিজেদের দ্বিতীয় ও শেষ প্রস্তুতি ম্যাচে মঙ্গলবার মুখোমুখি হচ্ছে দুদল। কার্ডিফে বাংলাদেশ সময় বিকাল সাড়ে ৩টায় শুরু হচ্ছে ম্যাচটি। বৃষ্টির কারণে পাকিস্তানের বিপক্ষে টাইগারদের প্রথম প্রস্তুতিমূলক ম্যাচটি পরিত্যক্ত হয়। তাই দ্বিতীয় ও শেষ প্রস্তুতিমূলক […]

Chief Editor

Johny Watshon

Lorem ipsum dolor sit amet, consectetur adipiscing elit, sed do eiusmod tempor incididunt ut labore et dolore magna aliqua. Ut enim ad minim veniam, quis nostrud exercitation ullamco laboris nisi ut aliquip ex ea commodo consequat. Duis aute irure dolor in reprehenderit in voluptate velit esse cillum dolore eu fugiat nulla pariatur

Quick Links