টলিউড অভিনেত্রী ঋতাভরী হাসপাতালে

আভা ডেস্কঃ হাসপাতালে ভর্তি টলিউড অভিনেত্রী ঋতাভরী চক্রবর্তী। মঙ্গলবার (৯ মার্চ) কলকাতার একটি হাসপাতালে ভর্তি করা হয়েছে তাকে। এরই মধ্যে তার অস্ত্রোপচার সম্পন্ন হয়েছে। আপাতত তার শারীরিক অবস্থা স্থিতিশীল বলে জানিয়েছে ভারতীয় একাধিক সংবাদমাধ্যম।

‘ওগো বধূ সুন্দরী’ খ্যাত অভিনেত্রী ঋতাভরী তার ইনস্টাগ্রামে একটি ছবি পোস্ট করে লেখেছেন—ঠিকঠাকমতো শেষ হয়েছে অস্ত্রোপচার। এখন সুস্থ হচ্ছি। আগামী কয়েক দিন বিশ্রামে থাকার পরামর্শ দিয়েছেন চিকিৎসকরা। সবার প্রার্থনা আর শুভেচ্ছার জন্য অনেক ধন্যবাদ।

দীর্ঘ দিন ধরে ফিস্টুলায় ভুগছেন ঋতাভরী। তা উল্লেখ করে এই অভিনেত্রী বলেন—গত ৭ মাস খুব খারাপ সময়ের মধ্যে দিয়ে গিয়েছে। একটু বাড়িয়ে বলছি না, স্বাস্থ্যের দিক থেকে আমার জীবনের সবচেয়ে খারাপ সময় ছিল। এতটাই যন্ত্রণা আর অবসাদে ভুগেছি যে, ইচ্ছামতো চলাফেরাও করতে পারতাম না। সুস্থ হওয়ার জন্য অস্ত্রোপচারের বিকল্প ছিল না।

ভারতের জনপ্রিয় টেলিভিশন নাটক ‘ওগো বধূ সুন্দরী’। এর নায়িকা হিসেবে টেলিভিশনে তার আত্মপ্রকাশ ঘটে। ২০১১ সালে ‘তোমার সঙ্গে প্রাণের খেলা’ সিনেমার মাধ্যমে বড় পর্দায় পা রাখেন। যদিও চলচ্চিত্রটি মুক্তি পায়নি। ২০১২ সালে মুক্তি পায় তার অভিনীত প্রথম সিনেমা ‘তবু বসন্ত’। ঋতাভরী অভিনীত উল্লেখযোগ্য চলচ্চিত্র হলো—‘ চতুষ্কোণ’, ‘বারুদ’, ‘পরী’, ‘শেষ থেকে শুরু’ প্রভৃতি।

Next Post

নন্দীগ্রামে সরঞ্জামাদীসহ ৮ জুয়ারী আটক

বৃহস্পতি মার্চ ১১ , ২০২১
নন্দীগ্রাম (বগুড়া) প্রতিনিধিঃ  বগুড়ার নন্দীগ্রাম পৌর এলাকার ৪নং ওয়ার্ড নামুইট গ্রামে সরঞ্জামাদীসহ ৮ জুয়ারীকে আটক করেছে নন্দীগ্রাম থানা পুলিশ। প্রাপ্ত তথ্যে জানা যায়, গোপন সংবাদের ভিত্তিতে নন্দীগ্রাম থানার অফিসার ইনচার্জ ওসি কামরুল ইসলামের নির্দেশনায় এসআই মোঃ রেজাউল করিম সঙ্গীয় ফোর্সসহ গভীর রাতে অভিযান পরিচালনা করে নামুইট গ্রামের কোরিয়ান ডিপঘর থেকে […]

Chief Editor

Johny Watshon

Lorem ipsum dolor sit amet, consectetur adipiscing elit, sed do eiusmod tempor incididunt ut labore et dolore magna aliqua. Ut enim ad minim veniam, quis nostrud exercitation ullamco laboris nisi ut aliquip ex ea commodo consequat. Duis aute irure dolor in reprehenderit in voluptate velit esse cillum dolore eu fugiat nulla pariatur

Quick Links