সভায় সাংবাদিক পিটাতে বললেন এমপি আয়েন উদ্দিন । ভিডিও

নিজস্ব প্রতিনিধিঃ রাজশাহীর মোহনপুরে সাংবাদিক পরিচয়ে মাদক ব্যবসা, মাদক সেবন ও চাঁদাবাজদের বেঁধে পিটানোর নির্দেশ দিয়েছেন রাজশাহী-৩ (পবা-মোহনপুর) আসনের সাংসদ এমপি আয়েন উদ্দিন। বৃহস্পতিবার বিকালে বঙ্গবন্ধুর ৪৫ তম শাহাদাৎ বার্ষিকী উপলক্ষে মোহনপুর উপজেলার কেশরহাট সরকারী প্রাথমিক বিদ্যালয় মাঠে দোয়া মাহফিল ও আলোচনা সভায় এ নির্দেশ দেন তিনি। এ নিয়ে তার দেড় মিনিটের বক্তব্যের একটি ভিডিও সামাজিক যোগাযোগ মাধ্যম ফেসবুকে ভাইরাল হয়েছে।

অনুষ্ঠানের মঞ্চে বক্তব্য দেয়া ভিডিওতে সাংসদকে বলতে শোনা যাচ্ছে, গুটি কয়েক সাংবাদিক এসে কার্ড ধরিয়ে বলেন, আমরা অমুক পত্রিকা, অমুক অনলাইনের পদধারী সাংবাদিক। এদের কোনো হেড অফিস নাই, আপনারা কার্ড ঝুলাবেন, মাদকের ব্যবসা করবেন, মাদক সেবন করবেন । আবার তারা অনলাইনে সংবাদ প্রকাশ করবে, ফেসবুকে লিখে জনগণকে ভয় দেখিয়ে চাঁদাবাজি করবে। তথ্য সন্ত্রাস আইন করা হয়েছে বাংলাদেশে। তথ্য সন্ত্রাস আইন কঠিন আইন। তার চেয়ে বড় আইন আছে দেশের জনগণের হাতে। তা হলো মাইর । মাইরের উপর কোন ওষুধ নাই । এ সকল চাঁদাবাজ, মাদক ব্যবসায়ী, মাদক সেবনকারী নামধারী সাংবাদিকদের ধরে বেঁধে পিটাবেন। মাইরের উপর কোনো আইন নাই। কতটা সাংবাদিক আমি দেখতে চাই। আমি তথ্য মন্ত্রণালয়ে বলেছিলাম ঢাকারমত জায়গার যদি ৫০টা আনলাইন থেকে থাকে তার চেয়ে বেশি অনলাইন রাজশাহীতে হয় কি করে?

সভায় সভাপতিত্ব করেন পৌর আওয়ামীলীগের সভাপতি শাহেদুজ্জামান মুক্তার এবং সাধারণ সম্পাদক শফিকুল ইসলাম মাস্টার। অনুষ্ঠান পরিচালনায় আরো বক্তব্য দেন মোহনপুর উপজেলা আওয়ামীলীগের সভাপতি ও উপজেলা পরিষদের চেয়ারম্যান অ্যাডভোকেট আবদুস সালাম, যুগ্ম সাধারণ সম্পাদক ও কেশরহাট পৌরসভার মেয়র শহিদুজ্জামান শহিদ।আরো উপস্থিত ছিলেন জেলা যুবলীগের সহ-সভাপতি আলমগীর মুরশেদ রনজু, কেশরহাট পৌর আওয়ামীলীগের যুগ্ম সাধারণ সম্পাদক ও শাহিনুর রহমান, প্রধান শিক্ষক শফিকুল ইসলাম, আওয়ামীলীগ নেতা মোস্তাফিজুর রহমান মুস্তাকসহ অঙ্গ সংগঠনের নেতৃবৃন্দ।

অনুষ্ঠানে জাতির জনক শেখ মুজিবর রহমানসহ সকল শহীদের  আত্মার শান্তি কামনায় বিশেষ মোনাজাত এবং শেষে তবারক বিতরণ করা হয়।

Next Post

করাচিতে বন্যায় অন্তত ২৩ জনের মৃত্যু ।

শনি আগস্ট ২৯ , ২০২০
আভা ডেস্কঃ পাকিস্তানের বাণিজ্যিক রাজধানী করাচিতে বন্যায় অন্তত ২৩ জনের মৃত্যু হয়েছে। শুক্রবার করাচির পুলিশ প্রধানের বরাত দিয়ে রয়টার্স এ তথ্য জানিয়েছে। বৃহস্পতিবার করাচিতে রেকর্ড পরিমাণ বৃষ্টিপাত হয়েছে। এতে শহরের প্রধান সড়কগুলো পানিতে তলিয়ে গেছে, বাড়ি ও ভবনগুলোর ক্ষতি হয়েছে এবং বিদ্যুৎ বিচ্ছিন্ন হয়ে পড়েছে অনেক বাসিন্দা। করাচির পুলিশ প্রধান […]

Chief Editor

Johny Watshon

Lorem ipsum dolor sit amet, consectetur adipiscing elit, sed do eiusmod tempor incididunt ut labore et dolore magna aliqua. Ut enim ad minim veniam, quis nostrud exercitation ullamco laboris nisi ut aliquip ex ea commodo consequat. Duis aute irure dolor in reprehenderit in voluptate velit esse cillum dolore eu fugiat nulla pariatur

Quick Links