শেখ রাসেলের ৫৮তম জন্মবার্ষিকী বর্ণাঢ্য আয়োজনে উদযাপনে রাজশাহীতে সাজসাজ রব

নিজস্ব প্রতিনিধিঃ জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের কনিষ্ঠ পুত্র শেখ রাসেলের ৫৮তম জন্মবার্ষিকী আগামীকাল মঙ্গলবার (১৮ অক্টোবর)। শেখ রাসেলের ৫৮তম জন্মবার্ষিকীতে শেখ রাসেল দিবস-২০২২ রাজশাহী মহানগরীতে যথাযথভাবে  উদযাপনে  বাংলাদেশ আওয়ামী লীগের সভাপতিমন্ডলীর সদস্য ও রাজশাহী সিটি কর্পোরেশনের মাননীয় মেয়র এ.এইচ.এম খায়রুজ্জামান লিটন মহোদয়ের উদ্যোগে ব্যাপক প্রস্তুতি ও বর্ণাঢ্য কর্মসূচি গ্রহণ করা হয়েছে।

শেখ রাসেল দিবস  উদযাপনে  রাজশাহী মহানগরী সেজেছে বর্ণিল সাজে। অসংখ্য রঙিন পতাকা ও ব্যানার-ফেস্টুন ছেয়ে গেছে শহর। নগরীর প্রতিটি সড়ক বিভাজকে শোভা পাচ্ছে রঙিন পতাকা এবং সকল গুরুত্বপূর্ণ সড়ক ও মোড়ে লাগানো হয়েছে ব্যানার-ফেস্টুন। নগর ভবনে ড্রপ ডাউন ব্যানার টাঙানো সহ সাজানো হয়েছে ব্যানার-ফেস্টুনে। নগরীর সাহেব বাজার ন্যাশনাল ব্যাংকের সামনে, সাহেব বাজার জিরোপয়েন্ট ও রেলস্টেশনে বিশাল আকৃতির ওভার হেড ব্যানার টাঙানো হয়েছে। এসব ব্যানার-ফেস্টুনে জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান, মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনার সাথে শেখ রাসেলের দুলর্ভ বিভিন্ন ছবি তুলে ধরা হয়েছে।

১৮ অক্টোবর শেখ রাসেল দিবস  উদযাপনে  উপলক্ষে রাসিক মেয়র এ.এইচ.এম খায়রুজ্জামান লিটনের দিক-নির্দেশনায় বিভিন্ন কর্মসূচি গ্রহণ করেছে রাজশাহী সিটি কর্পোরেশন। কর্মসূচির মধ্যে রয়েছে, সকাল ১০টায়  নগর ভবনে জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান ও বঙ্গবন্ধুর কনিষ্ঠ পুত্র শেখ রাসেলের প্রতিকৃতিতে পুস্পস্তবক অর্পণ, সকাল ১০টা ১৫ মিনিটে আলোচনা সভা ও দোয়া মাহফিল, ১০টা ৩০ মিনিটে বেলুন- ফেস্টুন উড়ানো, বর্ণাঢ্য আনন্দ র‌্যালী, ১১টায় মোমবাতি প্রজ্জলন ও কেক কাটা, ১১টা ৩০ মিনিটে নগর ভবনের বঙ্গবন্ধু কর্ণার চত্বরে শিশুদের চিত্রাঙ্কন প্রতিযোগিতার আয়োজন করা হয়েছে। ড্রপ ডাউন, ওভার হেড ব্যানার, ফেস্টুন ও ৪০টি ওয়ার্ড কাউন্সিলর কার্যালয়ে প্রদর্শন করা হচ্ছে ব্যানার। বাদ যোহর শেখ রাসেল এর আত্মার মাগফেরাত কামনা করে রাজশাহী মহানগরীর সকল মসজিদ এবং সুবিধানজক সময়ে মন্দিরে, গির্জা, প্যাগোডা ও অন্যান্য ধর্মীয় প্রতিষ্ঠানে বিশেষ দোয়া ও মোনাজাত এবং প্রার্থণার আয়োজন করা হয়েছে।

Next Post

জন্ম ও মৃত্যু নিবন্ধনে দেশসেরা রাজশাহী সিটি কর্পোরেশন

সোম অক্টো. ১৭ , ২০২২
আভা ডেস্কঃ জন্ম ও মৃত্যু নিবন্ধনে ১২ সিটি কর্পোরেশনের মধ্যে আবারো দেশসেরা হয়েছে রাজশাহী সিটি কর্পোরেশন। ২০২১ সালের পর ২০২২ সালে জন্ম ও মৃত্যু নিবন্ধনে দেশের ১২ সিটি কর্পোরেশনের মধ্যে ১ম স্থান অর্জন করেছে রাজশাহী সিটি কর্পোরেশন। জন্ম ও মৃত্যু নিবন্ধন কার্যক্রমে সহযোগিতা প্রদান করায় রাজশাহীবাসীর প্রতি কৃতজ্ঞতা প্রকাশ করেছেন […]

এই রকম আরও খবর

Chief Editor

Johny Watshon

Lorem ipsum dolor sit amet, consectetur adipiscing elit, sed do eiusmod tempor incididunt ut labore et dolore magna aliqua. Ut enim ad minim veniam, quis nostrud exercitation ullamco laboris nisi ut aliquip ex ea commodo consequat. Duis aute irure dolor in reprehenderit in voluptate velit esse cillum dolore eu fugiat nulla pariatur

Quick Links