রাজশাহী মহানগর আওয়ামীলীগের উদ্দ্যোগে ২১ আগস্ট গ্রেনেড হামলা দিবস পালিত ।

নিজস্ব প্রতিনিধিঃ ২১ আগস্টের কুশীলবদের শাস্তির দাবি জানিয়েছেন রাজশাহীর আওয়ামী লীগ নেতারা। ২১ আগস্ট স্মরণে আয়োজিত এক কর্মসূচি থেকে এ দাবি জানানো হয়েছে। ২১ আগস্টের কুশীলবদের শাস্তি দাবি জানিয়ে শহীদ বেদিতে পুষ্পস্তবক অর্পণ করছেন রাজশাহী মহানগর আওয়ামী লীগের সাধারণ সম্পাদক মো. ডাবলু সরকারসহ অন্যান্য নেতাকর্মী। ২০০৪ সালের ২১ আগস্ট গ্রেনেড হামলায় নিহত সব শহীদদের স্মরণে রাজশাহী মহানগর আওয়ামী লীগের উদ্যোগে আজ শুক্রবার (২১ আগস্ট) বেলা ১১টায় কুমারপাড়ায় থাকা দলীয় কার্যালয়ের স্বাধীনতা চত্বরের পাশে নির্মিত শহীদ বেদিতে পুষ্পস্তবক অর্পণ করা হয়। এর আগে সেখানে শহীদদের স্মরণে এক মিনিট নীরবতা পালন করা হয়।

পুষ্পস্তবক অর্পণ শেষে দিবসটির স্মরণে দলীয় কার্যালয়ে আলোচনা ও দোয়া মাহফিল অনুষ্ঠিত হয়। দিবসটির তাৎপর্য তুলে ধরে বক্তব্য রাখেন রাজশাহী মহানগর আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ডাবলু সরকার। আরও বক্তব্য রাখেন নগর আওয়ামী লীগের সাবেক সহ-সভাপতি অধ্যক্ষ শফিকুর রহমান বাদশা। আরো উপস্থিত ছিলেন- নগর আওয়ামী লীগের সাবেক সহ-সভাপতি মাহফুজুল আলম লোটন, সাবেক যুগ্ম সম্পাদক মোস্তাক হোসেন, রেজাউল ইসলাম বাবুল, সাবেক সাংগঠনিক সম্পাদক আসাদুজ্জামান আজাদ, অ্যাডভোকেট আসলাম সরকার, সাবেক দপ্তর সম্পাদক মাহাবুব উল আলম বুলবুল, সাবেক যুব ও ক্রীড়া সম্পাদক মীর তৌফিক আলী ভাদু, সাবেক আইন সম্পাদক অ্যাডভোকেট মুসাব্বিরুল ইসলাম, সাবেক মহিলা সম্পাদিকা ইয়াসমিন রেজা ফেন্সি, সাবেক স্বাস্থ্য ও জনসংখ্যা বিষয়ক সম্পাদক ডা. এফ এম এ জাহিদ, সাবেক উপ-দপ্তর সম্পাদক শফিকুল ইসলাম দোলন, সাবেক উপ-প্রচার সম্পাদক মীর ইসতিয়াক আহম্মেদ লিমন। এছাড়া থানা আওয়ামী লীগের নেতা, ওয়ার্ড আওয়ামী লীগ ও সহযোগী সংগঠনের নেতারা ২১ আগস্টের কর্মসূচিতে উপস্থিত ছিলেন।

এদিকে ২১আগস্ট গ্রেনেড হামলা দিবস উপলক্ষে নিন্দা ও প্রতিবাদ সভা করেছে রাজশাহী জেলা আওয়ামী লীগ। আজ সকাল ১০টায় রাজশাহী জেলা আওয়ামী লীগের অলোকার মোড়ে দলীয় কার্যালয়ে নিন্দা ও প্রতিবাদ সভায় উপস্থিত ছিলেন জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক আব্দুল ওয়াদুদ দারা, রাজশাহী জেলা আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক এ্যাডভোকেট লাইভ উদ্দিন লাভলু ও রাজশাহী জেলা নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন। এসময় ২১ আগস্টে নিহত ও শেখ হাসিনার রোগমুক্তি কামনা করে দোয়া করেন।

Next Post

রাজশাহী শিক্ষাবোর্ডের বিরুদ্ধে, দরপত্র ছাড়াই ১৪০ টন কাগজ বিক্রির অভিযোগ ।

শুক্র আগস্ট ২১ , ২০২০
নিজস্ব প্রতিনিধিঃ দরপত্রে অংশ নিয়ে রাজশাহী মাধ্যমিক ও উচ্চ মাধ্যমিক শিক্ষাবোর্ডের ১৪০ টন পরিত্যক্ত খাতা পেয়েছিল ‘সুফিয়া এন্টার প্রাইজ’ নামের একটি প্রতিষ্ঠান। তবে করোনাকালে প্রতিষ্ঠানটি আর দরপত্রে দেয়া দামে কাগজ নিতে পারেনি। নিয়ম অনুযায়ী, আবারও দরপত্র আহ্বান করে কাগজ বিক্রির কথা। কিন্তুদরপত্র ছাড়াই অন্য কোম্পানীকে কাগজ দেয়া হয়েছে। সুফিয়া এন্টার […]

এই রকম আরও খবর

Chief Editor

Johny Watshon

Lorem ipsum dolor sit amet, consectetur adipiscing elit, sed do eiusmod tempor incididunt ut labore et dolore magna aliqua. Ut enim ad minim veniam, quis nostrud exercitation ullamco laboris nisi ut aliquip ex ea commodo consequat. Duis aute irure dolor in reprehenderit in voluptate velit esse cillum dolore eu fugiat nulla pariatur

Quick Links