রাজশাহী জেলা প্রশাসকের জরুরী সভা।

নিজস্ব প্রতিবেদক: রাজশাহী জেলা প্রশাসনের উদ্যোগে নগরীর স্কুল ও কলেজের প্রধান শিক্ষকদের নিয়ে জরুরী সভা অনুষ্ঠিত হয়েছে। নিরাপদ সড়কের দাবির নামে সহিংসতা করতে ছাত্ররা যাতে রাস্তায় না নামে সে লক্ষ্যে এ সভা অনুষ্ঠিত হয়। আজ বৃহস্পতিবার বিকাল ৪টায় জেলা প্রশাসকের সভাকক্ষে এ সভা অনুষ্ঠিত হয়।

এ সময় নগরীর কলেজিয়েট স্কুল এ্যান্ড কলেজ, গভ. ল্যাবরেটরী স্কুল, রাজশাহী মডেল স্কুল এন্ড কলেজ, রাজশাহী কলেজ, মদীনাতুল উলুম কামিল মাদরাসার অধ্যক্ষসহ নগরীর সকল স্কুল-কলেজ প্রধানরা উপস্থিত ছিলেন।

জেলা প্রশাসক এসএম আব্দুল কাদেরের সভাপতিত্বে এ সময় জেলা পুলিশের বিশেষ শাখার পুলিশ সুপার আবু আহাম্মেদ আল মামুনসহ শিক্ষা কর্মকর্তা, স্কুল-কলেজ শিক্ষকরা উপস্থিত ছিলেন।

জেলা প্রশাসক এসএম আব্দুল কাদের বলেন, রাজশাহীর মানুষ শান্তিপ্রিয়। আমরা শান্তিতে থাকতে চাই। কোনো ধরণের উস্কানীতে সাড়া দিয়ে কেউ যাতে রাস্তায় না নামে এজন্য সকলকে অনুরোধ জানাচ্ছি। যদি কেউ নিরাপদ সড়কের নামে নাশকতা করে বা উস্কানী দেয় তবে তাকে ছাড় দেয়া হবে না।

এ সময় তিনি আরো বলেন, চাত্রদের সব দাবি দাওয়া প্রধানমন্ত্রী মেনে নিয়েছেন। রাজধানীতে বাস চাপায় নিহত পরিবারকে ২০ লাখ টাকা করে অনুদান দিয়েছেন। ঘাতক বাস ও চালকসহ সংশ্লিষ্ঠ সকলকে শাস্তির আওতায় নিয়ে আসছেন। ইতিমধ্যে তাদেরকে গ্রেফতার করা হয়েছে। তারপরও যারা আন্দোলন করে বুঝতে হবে এখানে কোনো স্বার্থানেষী মহল কাজ করছে।

এ সময় উপস্থিত স্কুল-কলেজের প্রধানরা তার সাথে একমত হন। তারা জানান, আমরা আমাদের ছাত্রদেরকে আন্দোলনে নামতে নিষেধ করবো। যাতে তারা এধরণের কাজে না নামে এজন্য আমরা তাদেরকে মোটিভেট করবো।

সভাকালীন সড়ক দুর্ঘটনার কুফল, দুর্ঘনার কারণ ও এ থেকে বাঁচার উপায় সম্পর্কিত নানা ভিডিও দেখানো হয়।

Next Post

আমার ভাই কবরে খুনি কেনো বাইরে। রাজশাহীতে বিক্ষোভ করেন শিক্ষার্থীরা।

বৃহস্পতি আগস্ট ২ , ২০১৮
‘আমার ভাই কবরে খুনি কেনো বাইরে’ ‘নিয়ে যা তোর স্বাধীনতা ফিরিয়ে দে আমার ভাই বোনের জীবন’ সড়কে আর লাশ নয় নিরাপদ সড়ক চাই’ ইত্যাদি প্লে-কার্ডে এই ধরণের বিভিন্ন স্লোগান নিয়ে রাজশাহীতে বিক্ষোভ মানববন্ধন করছে শিক্ষার্থীরা। আজ বৃহস্পতিবার সকাল সাড়ে ১০টার দিকে রাজশাহী মহানগরীর সাহেব বাজার জিরোপয়েন্ট এলাকায় নিরাপদ সড়ক চাই […]

Chief Editor

Johny Watshon

Lorem ipsum dolor sit amet, consectetur adipiscing elit, sed do eiusmod tempor incididunt ut labore et dolore magna aliqua. Ut enim ad minim veniam, quis nostrud exercitation ullamco laboris nisi ut aliquip ex ea commodo consequat. Duis aute irure dolor in reprehenderit in voluptate velit esse cillum dolore eu fugiat nulla pariatur

Quick Links