রাজশাহী জেলা পরিষদ নির্বাচনের গণসংযোগকালে চেয়ারম্যান প্রার্থীর উপর হামলা

আভা ডেস্কঃ রাজশাহী জেলা পরিষদ নির্বাচনের গণসংযোগকালে স্বতন্ত্র চেয়ারম্যান প্রার্থী আখতারুজ্জামান আখতারের উপর হামলা হয়েছে। বৃহস্পতিবার দুপুর তিনটার দিকে রাজশাহীর দুর্গাপুর পৌরসভায় গণসংযোগকালে ১০/১২ জন ছাত্রলীগ নেতাকর্মী তার উপর হামলা চালায়। এ সময় আখতারুজ্জামানের সমর্থকদের সঙ্গে ছাত্রলীগ নেতাকর্মীদের ধাক্কাধাক্কি ও হাতাহাতির ঘটনা ঘটে।

খবর পেয়ে দ্রুত পুলিশ গিয়ে পরিস্থিত নিয়ন্ত্রণ করে বলে দুর্গাপুর থানার ওসি নাজমুল হক জানান। তিনি বলেন, রাজশাহী জেলা পরিষদ নির্বাচন উপলক্ষে দুপুরে দুর্গাপুর পৌরসভায় গণসংযোগে যান স্বতন্ত্র চেয়ারম্যান প্রার্থী আখতারুজ্জামান আখতার। সেখানে তিনি পৌরসভার কাউন্সিলরদের সঙ্গে মতবিনিময় করছিলেন। এ সময় কয়েকজন যুবক গিয়ে মতবিনিময়ে বাধা দেয়। এতে উভয় পক্ষের মধ্যে ধাক্কাধাক্কি ও হাতাহাতি হয়। খবর পেয়ে পুলিশ গিয়ে পরিস্থিতি নিয়ন্ত্রণ করে। এ ঘটনায় বিকেল পর্যন্ত থানায় কেউ অভিযোগ দেয়নি। অভিযোগ পেলে আইনী ব্যবস্থা গ্রহণ করা হবে।

চেয়ারম্যান প্রার্থী আখতারুজ্জামান আখতার বলেন, আমি কাউন্সিলরদের সঙ্গে নির্বাচনী মতবিনিময় করছিলাম। উপজেলা ছাত্রলীগের সভাপতি শাকিল খান ও সাধারন সম্পাদক আতিকুর রহমান রিপনের নেতৃত্বে কয়েকজন যুবক এসে বলে প্রথমে আমাদের সঙ্গে কথা বলতে হবে। আমি বলি মতবিনময় শেষ করে আপনাদের সঙ্গে কথা বলব। তখন তারা এটা এখানে করা যাবে না বলে মতবিনিময়ে বাধা দেয়। এক পর্যায়ে তারা আমার উপরও হামলা করে। এ সময় আমার সমর্থকদের সাথে তাদের হাতহাতি হয়। পরে তারা সেখান থেকে চলে যায়।

আক্তারুজ্জামান বলেন, ছাত্রলীগ নেতাকর্মীদের এমন আচরনে আমি ক্ষুব্ধ। আমার ভোট চাওয়ার অধিকার আছে। ভোটাররা ভোটের মাধ্যমে তাদের প্রতিনিধি নির্বাচিত করবেন। আমাকে বাঁধা দিয়ে তারা কি বোঝাতে চাইছে। এ ব্যাপারে আমি নির্বাচন কমিশন লিখিত অভিযোগ জানাবো।

উপজেলা ছাত্রলীগের সভাপতি শাকিল খান বলেন, চেয়ারম্যান প্রার্থী আক্তারুজ্জামান ছিলেন না। তাঁর কর্মী সমর্থকরা ছিলেন। বিধায় তাদের চিনতে পারিনি। অপরিচিত লোকজন পৌরসভায় ঢুকার কারণে আমরা গিয়ে জিজ্ঞেস করেছি কেন তারা এসেছে। ভুল বুঝাবুঝির কারণে সামান্য ধাক্কাধাক্কি হয়েছে বলেও জানান শাকিল খান।

রাজশাহী জেলা পরিষদ নির্বাচনে চেয়ারম্যান পদে চারজন প্রার্থী। আওয়ামী লীগ মনোনীত প্রার্থী হয়েছেন বীর মুক্তিযোদ্ধা মীর ইকবাল। স্বতন্ত্র তিন প্রার্থীর মধ্যে আখতারুজ্জামান আওয়ামী লীগের বিদ্রোহী প্রার্থী। অপর দুই প্রার্থী হলেন, বীর মুক্তিযোদ্ধা আনোয়ার ইকবাল ও আফজাল হোসেন।

সুত্রঃ ইনকিলাব

Next Post

রাজশাহী জেলা পরিষদকে দুনীতিমুক্ত করতে চাইঃ আখতার

বৃহস্পতি সেপ্টে. ২৯ , ২০২২
সংবাদ বিজ্ঞাপ্তিঃ  আসন্ন রাজশাহী জেলা পরিষদ নির্বাচনের বিজয়ী হলে জেলা পরিষদকে দুনীতিমুক্ত করার ঘোষনা দিয়েছেন সতন্ত্র চেয়ারম্যানপ্রার্থী মোঃ আখতারুজ্জামান আখতার। বৃহস্পতিবার রাজশাহী দুর্গাপুর উপজেলার বিভন্ন ইউনিয়নে গণসংযোগ কালে তিনি এসব কথা বলেন। তিনি বলেন, রাজশাহী জেলা পরিষদ নির্বাচনে আমাকে নির্বাচিত করলে আমি আপনাদের দুনীতিমুক্ত জেলা পরিষদ উপহার দিবো। জেলা পরিষদে […]

Chief Editor

Johny Watshon

Lorem ipsum dolor sit amet, consectetur adipiscing elit, sed do eiusmod tempor incididunt ut labore et dolore magna aliqua. Ut enim ad minim veniam, quis nostrud exercitation ullamco laboris nisi ut aliquip ex ea commodo consequat. Duis aute irure dolor in reprehenderit in voluptate velit esse cillum dolore eu fugiat nulla pariatur

Quick Links