রাজশাহীতে মাদক দিয়ে ফাঁসাতে গিয়ে নিজেই আটক

নিজস্ব প্রতিনিধিঃ রাজশাহী নগরীতে সাবেক স্ত্রীর স্বামীকে ফাঁসাতে গিয়ে মাদকসহ গ্রেপ্তার করা হয়েছে মনিরুল ইসলাম সজল নামের এক যুবককে। রাজশাহী মহানগর গোয়েন্দা পুলিশের একটি বিশেষ টিম মাদক বিরোধী বিশেষ অভিযান পরিচালনা করে মনিরুল ইসলাম সজলকে (২৯) নামের ওই ব্যক্তিকে গ্রেপ্তার করে। এসময় সজলের দেওয়া তথ্য মতে সাবেক স্ত্রীর বর্তমান স্বামী মাসুদ রানার (৩৪) মোটরসাইকেল তল্লাশী করে সাইলেন্সার পাইপের স্টিলের কাভারের ভিতর থেকে ১০ গ্রাম হেরোইন ও ৮ পিচ ইয়াবা ট্যাবলেট উদ্ধার করা হয়। মঙ্গলবার রাতে এ অভিযানর চালায় পুলিশ।

ডিবি পুলিশ মোঃ মাসুদ রানাকে জিজ্ঞাসাবাদ করে জানতে পারে যে, তিনি রাজশাহী বিশ্ববিদ্যালয়ের মাদারবক্স হলের গার্ড হিসেবে কর্মরত। ডিবি পুলিশ আরো জানতে পারে অভিযুক্ত ব্যক্তির মাদক সেবন ও ব্যবসার সাথে কোনো সংশ্লিষ্টতা নাই।

পরবর্তিতে ডিবি পুলিশ সংবাদদাতা মোঃ মনিরুল ইসলাম সজলকে কৌশলে গ্রেপ্তার ব্যাপক জিজ্ঞাসাবাদ করে। জিজ্ঞাসাবাদের এক পর্যায়ে সে স্বীকার করে যে, তার সাবেক স্ত্রীর বর্তমান স্বামী মোঃ মাসুদ রানা। মাসুদ রানা তার সাবেক স্ত্রীর সাথে অবৈধভাবে সম্পর্ক স্থাপন করে বিবাহ করেছে। তাই সে প্রতিশোধ পরায়ন হয়ে মোঃ মাসুদ রানার ব্যবহৃত মোটরসাইকেলে পরিকল্পিতভাবে মাদক রেখে ডিবি পুলিশকে দিয়ে ফাঁসানোর চেষ্টা করে।

ডিবির উপ-পুলিশ কমিশনার (ডিবি) আরেফিন জুয়েল জানান, মাদক দিয়ে ফাঁসানোর চেষ্টাকারী মনিরুল ইসলাম সজল রাজশাহী মহানগরীর চন্দ্রিমা থানার মেহেরচন্ডি পূর্বপাড়া গ্রামের মোঃ মোতালেব ইসলামের ছেলে। পরবর্তীতে তার বিরুদ্ধে আইনগত ব্যবস্থা নেওয়া হয়।

Next Post

২টি স্বর্ণের বারসহ দুজনকে আটক করেছে বোয়ালিয়া থানা পুলিশ

বুধ মার্চ ১০ , ২০২১
আভা ডেস্কঃ রাজশাহীতে ১২লাখ টাকা মূল্যের ২টি স্বর্ণের বার উদ্ধারসহ দুইজনকে গ্রেফতার করা হয়েছে। মঙ্গলবার রাতে নগরীর শিরোইল বাস টার্মিনাল এলাকায় এই ঘটনা ঘটে। জানা যায়, পুলিশের কাছে তথ্য ছিল ঢাকা থেকে রাজশাহীগামী একটি বাসে ইয়াবা আসছে। সেই ইয়াবা রাজশাহীতে এনে দেওয়া হবে আরেকজনকে। সেই ব্যক্তিকে আগেই পুলিশ আটক করে […]

Chief Editor

Johny Watshon

Lorem ipsum dolor sit amet, consectetur adipiscing elit, sed do eiusmod tempor incididunt ut labore et dolore magna aliqua. Ut enim ad minim veniam, quis nostrud exercitation ullamco laboris nisi ut aliquip ex ea commodo consequat. Duis aute irure dolor in reprehenderit in voluptate velit esse cillum dolore eu fugiat nulla pariatur

Quick Links