রাজশাহীতে আট বছরের শিশুকে যৌন হয়রানির দায়ে উপ-পরিচালক আটক

নিজস্ব প্রতিনিধিঃ  রাজশাহীতে আট বছরের শিশুকে যৌন হয়রানির দায়ে শিল্প সম্পর্ক শিক্ষায়তন দপ্তরের উপ পরিচালক আটক হয়েছে। মহানগরীর লক্ষ্মীপুর ঝাউতলা মোড়ে আট বছরের এক কন্যা শিশুকে যৌন হয়রানীর অভিযোগে সে আটক হয়। যৌন হয়রানকারী ঝাউতলা এলাকার মৃত রজব আলীর ছেলে মনিরুল আলম ওরফে বরিককে (৫০) রাজপাড়া থানা পুলিশ গ্রেফতারও করেছে। মনিরুল শ্রম মন্ত্রণালয়ের আওতাধীন শিল্প সম্পর্ক শিক্ষায়তন রাজশাহীতে উপ-পরিচালক হিসাবে কর্মরত আছেন বলে জানা গেছে। এ নিয়ে মেয়েটির মা হাফিজা আকতার বাদী হয়ে আরএমপি রাজপাড়া থানায় মামলা দায়ের করেছেন।

শিশুটির মা বলেন, প্রতিদিনের ন্যায় তার মেয়ে ইফতি বাড়ির পাশে ঝাউতলা মসজিদ সংলগ্ন পুকুরে সাতার শিখতে যায়। প্রতিদিন তার বাবা ঝাউতলা এলাকার আবু জোবায় তার শিশু মেয়েকে ঐ পুকুরে সাঁতার শেখাতে নিয়ে যান। কিন্তু গতকাল সোমবার কাজ থাকায় তিনি যেতে পারেন নি। আর এই সুযোগটা নিয়েছে বরিক ওরফে মনিরুল আলম। তিনি আরো বলেন, বরিক ওরফে মনিরুল আলম ইতোপূর্বে আরো বেশ কয়েকটি নারীঘটিত ঘটনা ঘটিয়েছে এবং জনগণের হাতে মারও খেয়েছে। তার শিশু কন্যার সাথে যা করেছে এই রকম ঘটনা আর যেন কারো সাথে ঘটাতে না পারে তার জন্য এই চরিত্রহীন বরিকের দৃষ্টান্তমূলক শাস্তির দাবী জানান তিনি।

ঘটনা সম্পর্কে স্থানীয় রাসিক ৭নং ওয়ার্ড কাউন্সিলর মতিউর রহমান মতি বলেন, বেলা ১১টার দিকে তাঁর ওয়ার্ড কার্যালয়ে সামনে জনগণের হট্টোগোল শুনে তিনি সেখানে যান।  গিয়ে জনগণের মুখে এই ঘটনা শোনেন। ততক্ষণে লম্পট মনিরুল ইসলাম বরিককে জনগণ ঘিরে রাখে। এক পর্যায়ে অবস্থা বেগতিক দেখে তিনি থানায় খবর দেন।
রাজপাড়া থানার সেকেন্ডে অফিসার মকবুল হোসেন তার ফোর্স নিয়ে এসে মনিরুল আলম বরিককে গ্রেফতার করে থানায় নিয়ে যান। তিনি আরো বলেন, এই রবিক পূর্ব থেকেই চরিত্রহীন। বিগত দিনেও তিনি একাধিক নারীঘটিত ঘটনা ঘটিয়েছে। জনগণের নিকট মার খেয়ে তার লজ্জা হয়নি। এখন আবার এই ছোট শিশুর দিকে তার নজর গেছে। তিনি বরিকের দৃষ্টান্তমুলক শাস্তির দাবী জানান।
অপর দিকে তার অফিসে গিয়েও পাওয়া নানা অনিয়ম দুর্নীতি চিত্র। অফিস রুমকে তিনি বানিয়েছেন বিশ্রামাগার। আছে ফ্রিজ ও শুয়ে থাকার বিছানা।
এ বিষয়ে রাজাপাড়া থানা সেকেন্ড অফিসার মকবুল হোসেনের নিকট জানতে চাইলে তিনি বলেন, খবর পেয়ে তিনি সেখানে যান এবং জনরোষানল হতে তাকে উদ্ধার করে থানায় নিয়ে আসেন। এ নিয়ে ভিকটিমের মা বাদি হয়ে একটি অভিযোগ দায়ে করেছেন। তদন্ত সাপেক্ষে আইনানুগ ব্যবস্থা গ্রহন করা হবে বলে জানান এই পুলিশ কর্মকর্তা।
রাজপাড়া থানার ওসি মাজহারুল ইসলাম বলেন, এ বিষয়ে একটি মামলা হয়েছে আসামীকে কোর্টের মাধ্যমে জেল হাজতে প্রেরণ করা হয়েছে।

Next Post

বন্ধগেট থেকে সিটি হাট পর্যন্ত সড়ক টু-লেন থেকে ফোরলেনে উন্নীতকরণ কাজ শুরু হচ্ছে, সাইট পরিদর্শনে লিটন

সোম আগস্ট ৯ , ২০২১
আভা ডেস্কঃ রাজশাহীতে ফোরলেনে উন্নীতকরণ সাইট পরিদর্শন করলেন মেয়র লিটন।রাজশাহী মহানগরীর সমন্বিত নগর অবকাঠামো উন্নয়ন প্রকল্পের আওতায় বন্ধগেট সিটি হাট পর্যন্ত বর্তমান টু-লেন সড়কটি ফোরলেনে উন্নীতকরণ ও উন্নয়ন কাজ শুরু হতে যাচ্ছে শিগগিরই। এ লক্ষ্যে সোমবার দুপুরে রাজশাহী সিটি কর্পোরেশনের মাননীয় মেয়র এ.এইচ.এম খায়রুজ্জামান লিটন প্রকল্পের সাইট পরিদর্শন করেন। রাজশাহী […]

Chief Editor

Johny Watshon

Lorem ipsum dolor sit amet, consectetur adipiscing elit, sed do eiusmod tempor incididunt ut labore et dolore magna aliqua. Ut enim ad minim veniam, quis nostrud exercitation ullamco laboris nisi ut aliquip ex ea commodo consequat. Duis aute irure dolor in reprehenderit in voluptate velit esse cillum dolore eu fugiat nulla pariatur

Quick Links