রমজান মাসে আইনশৃংখলা পরিস্থতি স্বাভাবিক রাখতে নির্দেশনা দিলেন আরএমপি কমিশনার

নিজস্ব প্রতিনিধিঃ আসন্ন রমজান মাসে আইনশৃঙ্খলা পরিস্থিতি স্বাভাবিক রাখতে সব থানার ভারপ্রাপ্ত কর্মকর্তাদের (ওসি) নির্দেশ দিয়েছেন- রাজশাহী মেট্রোপলিটন পুলিশ (আরএমপি) কমিশনার মো. আনিসুর রহমান।

রাজশাহী মেট্রোপলিটন পুলিশের মাসিক কল্যাণ ও অপরাধ পর্যালোচনা সভায় বক্তব্য রাখতে গিয়ে তিনি এই নির্দেশনা দেন। এ সময় পুলিশ কমিশনার যানজট নিয়ন্ত্রণে রাখতেও ট্রাফিক বিভাগকে নির্দেশ দিয়েছেন।

রাজশাহী মেট্রোপলিটন পুলিশ লাইন্স কনফারেন্স রুমে সোমবার দুপুরে আরএমপির এই পৃথক সভা অনুষ্ঠিত হয়। এতে সভাপতিত্ব করেন আরএমপির কমিশনার মো. আনিসুর রহমান।

এতে পুলিশ কমিশনার তার বক্তব্যে রাজশাহী মহানগরীতে আইনশৃঙ্খলা পরিস্থিতি স্বাভাবিক রাখতে আরএমপির সব থানা, ডিবি, ট্র্যাফিক বিভাগ ও সিটিএসবিকে যৌথভাবে কাজ করারও নির্দেশনা দেন।

সভায় অপরাধ কর্মকাণ্ড পর্যালোচনা করা হয়। আইন-শৃঙ্খলা পরিস্থিতি, কমিউনিটি ও বিট পুলিশিং কার্যক্রম জোরদার, গ্রেফতারি পরোয়ানা তামিল, গুরুত্বপূর্ণ মামলাগুলোর অগ্রগতি ও দেশের বর্তমান পরিস্থিতিসহ বিভিন্ন বিষয়ে গুরুত্বপূর্ণ আলোচনা করা হয় এ সভায়।

কল্যাণ সভায় আরএমপির ঊর্ধ্বতন কর্মকর্তাসহ বিভিন্ন পদমর্যাদার পুলিশ সদস্য ও সিভিল স্টাফরা উপস্থিত ছিলেন। উপস্থিত সদস্যদের অনেকে তাদের সমস্যাসহ পুলিশ কমিশনারের কাছে কল্যাণমূলক বিভিন্ন প্রস্তাবনা উপস্থাপন করেন।

পুলিশ কমিশনার প্রস্তাবনাগুলো শোনেন এবং তা পর্যালোচনা করে বাস্তবায়নে সংশ্লিষ্ট কর্মকর্তাদের নির্দেশ দেন।

কল্যাণ সভা শেষে মাসিক অপরাধ পর্যালোচনা সভাও অনুষ্ঠিত হয়। অপরাধ পর্যালোচনা সভায় পুলিশ কমিশনার কর্মক্ষেত্রে ভালো কাজের স্বীকৃতি স্বরূপ ২০ জন বিভিন্ন পদমর্যাদার কর্মকর্তা ও পুলিশ সদস্যদের মাঝে সম্মাননা স্মারক দেন।

অপরাধ সভায় আরও উপস্থিত ছিলেন আরএমপির অতিরিক্ত কমিশনার (অ্যাডমিন অ্যান্ড ফিন্যান্স) মো. ফারুক হোসেন, অতিরিক্ত পুলিশ কমিশনার (ক্রাইম অ্যান্ড অপারেশনস) বিজয় বসাক, অতিরিক্ত পুলিশ কমিশনার (ট্র্যাফিক অ্যান্ড ডিবি) সামসুন নাহার, উপ-পুলিশ কমিশনার (সদর) মো. সাইফউদ্দীন শাহীন। এছাড়া আরএমপির ঊর্ধ্বতন কর্মকর্তারাসহ রাজশাহীর বিভিন্ন পুলিশ ইউনিটের প্রতিনিধিরা উপস্থিত ছিলেন।

 

Next Post

রাজশাহী মহানগর সেচ্ছাসেবক লীগের ভারপ্রাপ্ত সভাপতি বিপুল

মঙ্গল মার্চ ২১ , ২০২৩
নিজস্ব প্রতিনিধিঃ রাজশাহী মহানগর সেচ্ছাসেবক লীগের ভারপ্রাপ্ত সভাপতি’র দ্বায়িত্ব পেলেন শহিদুল ইসলাম বিপুল।  তিনি বীর মুক্তিযোদ্ধা আব্দুল গফুরের সন্তান। তিনি ১৯৯৩ সাল থেকে ছাত্র রাজনীতির সাথে যুক্ত ছিলেন।  তিনি ১৯৯৪ সালের রাজশাহী কলেজ ছাত্রলীগ শাখার সাংস্কৃতিক বিষয় সম্পাদক ছিলেন।২০০০ সালে বলিয়া থানা ছাত্রলীগের সদস্য ও ২০০২ সালে রাজশাহী মহানগর ছাত্রলীগের […]

Chief Editor

Johny Watshon

Lorem ipsum dolor sit amet, consectetur adipiscing elit, sed do eiusmod tempor incididunt ut labore et dolore magna aliqua. Ut enim ad minim veniam, quis nostrud exercitation ullamco laboris nisi ut aliquip ex ea commodo consequat. Duis aute irure dolor in reprehenderit in voluptate velit esse cillum dolore eu fugiat nulla pariatur

Quick Links