মেধা ও যোগ্যতার সর্বোচ্চ প্রয়োগের আহবান জানালেন আইজিপি

আভা ডেস্কঃ মেধা ও যোগ্যতার সর্বোচ্চ প্রয়োগ ঘটিয়ে দেশ ও জনগণের কল্যাণে নিষ্ঠার সাথে কাজ করার জন্য সদ্য পদোন্নতিপ্রাপ্ত ডিআইজিগণের প্রতি আহবান জানিয়েছেন পুলিশ মহাপরির্দশক ড. বেনজীর আহমেদ।

গতকাল রোববার বিকালে পুলিশ সদরদপ্তর হল অব প্রাইডে পদোন্নতিপ্রাপ্ত ডিআইজিগণের র‍্যাংক ব্যাচ পরিধান অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তৃতায় তিনি এ আহবান জানান।

আইজিপি বলেন, দেশ, সরকার এবং সংগঠন হিসেবে বাংলাদেশ পুলিশ আপনাদের অনেক দিয়েছে। এখন আপনাদের শুধু দেওয়ার পালা। আপনারা দেশ, জনগণ এবং পুলিশ বাহিনীর জন্য কাজ করবেন। আইজিপি পদোন্নতিপ্রাপ্ত কর্মকর্তাগণ এবং তাদের পরিবারের সদস্যদের আন্তরিক অভিনন্দন জানান।

আইজিপি বেনজীর আহমেদ এবং পদোন্নতিপ্রাপ্ত কর্মকর্তাগণের নিজ নিজ ইউনিটের অতিরিক্ত আইজিগণ এবং যে সকল ইউনিটে অতিরিক্ত আইজি নেই সেক্ষেত্রে অতিরিক্ত আইজি (এঅ্যান্ডআই) ড. মোঃ মইনুর রহমান চৌধুরী পদোন্নতিপ্রাপ্ত কর্মকর্তাদের র‍্যাংক ব্যাজ পরিয়ে দেন।

অনুষ্ঠানে অতিরিক্ত আইজি (এঅ্যান্ডআই) ড. মোঃ মইনুর রহমান চৌধুরী, সিআইডি প্রধান (অতিরিক্ত আইজি) ব্যারিস্টার মাহবুবুর রহমান, পদোন্নতিপ্রাপ্ত কর্মকর্তাদের মধ্যে মোঃ মোজাম্মেল হক ও সৈয়দ নুরুল ইসলাম বক্তব্য রাখেন। অতিরিক্ত আইজিগণ এবং ঊর্ধ্বতন পুলিশ কর্মকর্তাবৃন্দ অনুষ্ঠানে উপস্থিত ছিলেন ।

পদোন্নতিপ্রাপ্ত কর্মকর্তাগণ দেশ ও জনগণের কল্যাণে যে কোনও চ্যালেঞ্জ মোকাবেলায় দায়িত্বশীল ভূমিকা পালনের অঙ্গীকার ব্যক্ত করেন।

সম্প্রতি ৩২ জন কর্মকর্তা ডিআইজি পদে পদোন্নতি পেয়েছেন।

Next Post

ছাত্রীর আপত্তিকর ছবি নেটে, ৩ যুবকের ৬ বছর কারাদণ্ড

রবি মে ২৯ , ২০২২
নিজস্ব প্রতিনিধিঃ বগুড়ায় কলেজছাত্রীর আপত্তিকর ছবি নেটে ছড়ানোর দায়ে তিন যুবকের ৬ বছর করে কারাদণ্ড দিয়েছে আদালত। রায়ে আসামিদের ৮ লাখ টাকা জরিমানাও করা হয়েছে। রাজশাহীর সাইবার ট্রাইব্যুনালের বিচারক জিয়াউর রহমান রোববার বেলা ১১টার দিকে এই আদেশ দেন। আদালতের রাষ্ট্রপক্ষের আইনজীবী ইসমত আরা এই তথ্য নিশ্চিত করেন। দণ্ডিতরা হলেন, শুভাশিষ […]

এই রকম আরও খবর

Chief Editor

Johny Watshon

Lorem ipsum dolor sit amet, consectetur adipiscing elit, sed do eiusmod tempor incididunt ut labore et dolore magna aliqua. Ut enim ad minim veniam, quis nostrud exercitation ullamco laboris nisi ut aliquip ex ea commodo consequat. Duis aute irure dolor in reprehenderit in voluptate velit esse cillum dolore eu fugiat nulla pariatur

Quick Links