বিএনপি-জামায়াত কখনো জনগনের বন্ধু হতে পারে না- পররাষ্ট্র প্রতিমন্ত্রী

আভা ডেস্কঃ ‘আওয়ামী লীগের সব নেতারাই এখন এক কাতারে কাজ করছেন। জনগনের পাশে আছেন আওয়ামী লীগ। বিএপির অরাজকতা ও সন্ত্রাস সৃষ্টি করে ক্ষমতায় যেতে চায়। বিএনপি-জামায়াত কখনো জনগনের বন্ধু হতে পারে না। তারা ঘরে ঢুকে গেছে।আস্তাখুঁড়ে বিএনপি কখনো আর দাঁড়াতে পারবে না ।’ রবিবার (২৭ ফেব্রুয়ারি) রাজশাহীর বাঘা উপজেলার আড়ানী পৌর আওয়ামী লীগের ত্রি-বার্ষিক সম্মেলনের প্রথম অধিবেশনে প্রধান অতিথির বক্তব্যে পররাষ্ট্র প্রতিমন্ত্রী শাহরিয়ার আলম এসব কথা বলেন।

নেতা-কর্মীদের সকল ভেদাভেদ ভূলে এক সাথে কাজ করার আহ্বান জানিয়ে তিনি বলেন, এ কমিটি আগামী দিনের আওয়ামীলীগের আদর্শ সৈনিক হিসেবে জনগণের পাশে থেকে কাজ করবে এবং দলকে সুসংগঠিত করবে এ প্রত্যাশা করেন তিনি।

তিনি আরো বলেন, বিএনপি ও জামায়াত শিবির ষড়যন্ত্র করছে কিভাবে দেশকে পিছিয়ে নেওয়া যায়। আওয়ামীলীগ মুক্তিযুদ্ধের চেতনায় বিশ্বাসী। জামায়াত-শিবির মুক্তিযুদ্ধের সময় থেকেই বিরোধীতা করে আসছে। রোববার বেলা ১২টায় আড়ানী চকসিংগা জয়গুন নেছা সরকারি প্রাথমিক বিদ্যালয় মাঠে দলীয় পতাকা উত্তোলন, পায়রা ও বেলুন উড়িয়ে সম্মেলনের উদ্বোধন করেন, পররাষ্ট্র প্রতিমন্ত্রী শাহরিয়ার আলম।

আড়ানী পৌর আ.লীগের সভাপতি শহীদুজ্জামান শাহীদের সভাপতিত্বে অন্যদের মধ্যে উপস্থিত ছিলেন- রাজশাহী জেলা আওয়ামী লীগের সহ-সভাপতি আমজাদ হোসেন নবাব, সাইফুল ইসলাম দুলাল, যুগ্ম-সাধারণ সম্পাদক এ্যাড. লায়েব উদ্দিন লাভলু, কোষাধ্যক্ষ আজিজুল আজম, সাংগঠনিক সম্পাদক আলফোর রহমান, উপ-প্রচার সম্পাদক আক্কাছ আলী, সদস্য নকিবুল ইসলাম নবাব, রোকনুজ্জামন রিন্টু, উপজেলা আ.লীগের যুগ্ম সম্পাদক সিরাজুল ইসলাম মন্টু, মাসুদ রানা তিলু, সাংগঠনিক সম্পাদক ওয়াহেদ সাদিক কবির, আড়ানী পৌর যুবলীগ নেতা জুয়েল আলী, ছাত্রলীগ নেতা নুরুজ্জামান খান নাইম, মহিলালীগ নেত্রী মর্জিনা বেগম প্রমুখ।

আড়ানী আ.লীগের সাধারণ সম্পাদক আবদুল মতিন মতির পরিচালনা প্রধান বক্তা ছিলেন- উপজেলা আ.লীগের সাধারণ সম্পাদক আশরাফুল ইসলাম বাবুল। সম্মেলনের দ্বিতীয় অধিবেশনে বাঘা উপজেলা আ.লীগের সভাপতি ও পররাষ্ট্র প্রতিমন্ত্রী শাহরিয়ার আলম এমপির সভাপতিত্বে বিনা প্রতিদ্বন্দ্বিতায় সভাপতি নির্বাচিত হয়েছেন আবদুল মতিন মতি ও সাধারণ সম্পাদক পদে নির্বাচিত হয়েছেন রিবন আহম্মেদ বাপ্পি।

দলীয় সুত্রে জানা যায়, ৭ বছর আগে সর্বশেষ সম্মেলনের মাধ্যমে সভাপতি ও সাধারণ সম্পাদক নির্বাচন করা হয়েছিল।

এদিকে নবনির্বাচিত রাজশাহী জেলা ছাত্রলীগের সভাপতি সাকিবুল ইসলাম রানাকে ফুলের শুভেচ্ছা দিয়ে অভিনন্দিত করা হয়।

পরে পররাষ্ট্র প্রতিমন্ত্রী শাহরিয়ার আলম আড়ানী পিয়াদাপাড়া গ্রামে বঙ্গমাতা শেখ ফজিলাতুন্নেছা মুজিব পাঠাগারে ভিক্তিপ্রস্তুর স্থাপন করেন।

Next Post

পুঠিয়া ও নাটোরের ঐতিহাসিক স্থাপনা পরিদর্শনে ভারতীয় অতিথিবৃন্দ

রবি ফেব্রু. ২৭ , ২০২২
নিজস্ব প্রতিনিধিঃ বাংলাদেশ-ভারত ৫ম সাংস্কৃতিক মিলনমেলার অংশ হিসেবে রাজশাহী অঞ্চলের ঐতিহাসিক ও গুরুত্বর্পূণ স্থাপনা পরিদর্শন করেছেন ভারতের ত্রিপুরা রাজ্যের মন্ত্রী রামপ্রসাদ পাল সহ রাজনৈতিক, সমাজিক, সংস্কৃতিকর্মী ও গণমাধ্যমকর্মীসহ গুরুত্বপূর্ণ ব্যক্তিবর্গ। গতকাল রোববার পুঠিয়া ও নাটোরে দিনব্যাপী বিভিন্ন স্থাপনা পরিদর্শনাকালে সাংস্কৃতিক মিলনমেলার প্রস্তুতি কমিটির আহ্বায়ক, বাংলাদেশ আওয়ামী লীগের সভাপতিমন্ডলীর সদস্য ও […]

Chief Editor

Johny Watshon

Lorem ipsum dolor sit amet, consectetur adipiscing elit, sed do eiusmod tempor incididunt ut labore et dolore magna aliqua. Ut enim ad minim veniam, quis nostrud exercitation ullamco laboris nisi ut aliquip ex ea commodo consequat. Duis aute irure dolor in reprehenderit in voluptate velit esse cillum dolore eu fugiat nulla pariatur

Quick Links