বাগমারায় ঋণে জর্জরিত পাওনাদারদের চাপে স্বতন্ত্র প্রার্থী এনামুল

নিজস্ব প্রতিনিধি: রাজশাহী-৪ আসনের আ’লীগ মনোনীত প্রার্থী অধ্যক্ষ আবুল কালাম আজাদ বলেন, বাগমারায় স্বতন্ত্র প্রার্থী কাঁচি প্রতীকের প্রার্থী ইঞ্জিনিয়ার এনামুল হক ঋণে জর্জরিত পাওনাদারদের চাপে আছেন তিনি। পাওনাদাররা তাঁর কাছে টাকা চাইছে। যখন তিনি ভোট চাইতে বের হচ্ছেন তখন পাওয়াদাররা তাকে ঘীরে ধরছে। এটাকে তিনি বাধা বলে প্রচার করছেন। বাগমারায় নৌকার কোনো কর্মী সমর্থক এখন পর্যন্ত কারো উপর হামলা বা আক্রমণ অথবা প্রচার কাজে কোন প্রকার বাধা সৃষ্টি করেনি। বরং নিশ্চিত পরাজয় জেনে নির্বাচনকে বির্তকিত করতে মাঠে সন্ত্রাসী নামিয়ে নৌকার প্রচার ক্যাম্পসহ নৌকার কর্মী সমর্থকদের উপর হামলা মামলাসহ নানা ষড়যন্ত্রে নেমে পড়েছেন স্বতন্ত্র প্রার্থী ইঞ্জি: এনামুল হক।
২ জানুয়ারী (মঙ্গলবার) বাসুপাড়া ইউনিয়নে অনুষ্ঠিত জনসভায় তিনি এসব কথা বলেন।
এসময় উপস্থিত আ’লীগ নেতারা বলেন, অনিয়ম দূর্নীতি করে অনেকের টাকা হাতিয়ে নিয়েছেন। এবার বাগমারাবাসী আপনার হাতিয়ে নেওয়া টাকা ফেরত নিবে। ইঞ্জিনিয়ার এনামুল হককে উদ্দেশ্য করে বক্তারা বলেন, বাগমারায় প্রতিটি ইউনিয়নে অনেকের নিকট আপনি ঋণ করেছেন। এতোদিন ক্ষমতার জোরে সে টাকা তাদের ফেরত দেননি। এবার তারা যখন টাকা ফেরত চাইছে তখন বলছেন নির্বাচনে বাধা সৃষ্টি করা হচ্ছে। আপনার জনপ্রিয় বাগমারায় নাই। জনপ্রিয়তা হারিয়ে বহিরাগত দিয়ে নির্বাচন করতে চাইলে কি হবে। ভোট কি বহিরাগতরা দিবে নাকি বাগমারাবাসি দিবে এমন প্রশ্ন তুলেন বক্তারা। বাগমারাকে আপনি অনেক লজ্জিত করেছেন আর সেই লজ্জা থেকে উত্তোরণ চায় বাগমারাবাসী।
সভায় নৌকার প্রার্থী আরও বলেন, আমরা বিশ্বাস করি তারুণ্যের শক্তি বাংলাদেশের অগ্রগতি। আপনারা নৌকা মার্কায় ভোট দিয়ে নৌকাকে জয়যুক্ত করবেন।’ বাগমারার তরুণ তরুণীসহ সকল শ্রেণি-পেশার মানুষ এবার নৌকায় ভোট দিবেন বলে আমি বিশ্বাস করি।
উল্লেখ্য, এক সময়ে স্বতন্ত্র প্রার্থী ইঞ্জিনিয়ার এনামুল হকের নৌকা প্রতীকে ভোট করা কর্মী’র বাচ্চা মেয়ের উপর হামলা চালিয়ে আহত করা হয়েছে। কারণ এবার ইঞ্জিনিয়ার এনামুল হক নৌকা বঞ্চিত হওয়ায় কর্মীরা নৌকা মনোনীত প্রার্থী অধ্যক্ষ আবুল কালাম আজাদ পক্ষে কাজ করছে বলেই এই হামলা চালানো হয়েছে। বাগমারা উপজেলার হামিরকুৎসা ইউনিয়ন আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক খোরশেদ আলম কান্নারত কণ্ঠে এসব কথা ফেইসবুকের মাধ্যমে জানিয়েছেন। তিনি বলেন স্বতন্ত্র প্রার্থী এনামুলের বোন বেবি আক্তার ও তাঁর সহযোগী শাফিনুর নাহার আমার অবুঝ শিশুর উপর হামলা করেন। ওই অবুঝ শিশু বর্তমানে রামেক হাসপাতালে ভর্তি আছেন। তাকে দেখতে গতকাল পহেলা জানুয়ারি রাতে হাসপাতালে যান নৌকার প্রার্থী অধ্যক্ষ আবুল কালাম আজাদ।

Next Post

নৌকায় ভোট দিয়ে অপরাজনীতি ও মানুষ হত্যার জবাব দিবেন- কালাম

বুধ জানু. ৩ , ২০২৪
নিজস্ব প্রতিনিধি: রাজশাহী-৪ (বাগমারা) আসনের আ’লীগ মনোনীত নৌকা প্রতীকের প্রার্থী অধ্যক্ষ আবুল কালাম আজাদ বলেন, আপনারা নৌকায় ভোট দিয়ে বিএনপি জামায়াতের অপরাজনীতি ও মানুষ হত্যার জবাব দিবেন এবং উন্নয়নের ধারা অব্যাহত রাখবেন। আসুন বাগমারাকে এবার শান্তির বাগমারা গড়ে তুলি। বাগমারা থেকে সকল হানাহানি, দূর্নীতি, রাহাজানি, চাঁদাবাজি দূর করা হবে। বাগমারায় […]

Chief Editor

Johny Watshon

Lorem ipsum dolor sit amet, consectetur adipiscing elit, sed do eiusmod tempor incididunt ut labore et dolore magna aliqua. Ut enim ad minim veniam, quis nostrud exercitation ullamco laboris nisi ut aliquip ex ea commodo consequat. Duis aute irure dolor in reprehenderit in voluptate velit esse cillum dolore eu fugiat nulla pariatur

Quick Links