বাঁশখালীতে ছদ্মবেশী ৩ ছিনতাইকারী পরিবহন শ্রমিককে আটক করেছে পুলিশ ।

এনামুল হক রাশেদী, বাঁশখালী(চট্টগ্রাম) প্রতিনিধি: চট্টগ্রাম জেলার বাঁশখালী উপজেলার চট্টগ্রাম-বাঁশখালী- পেকুয়া প্রধান সড়কে যাত্রী পরিবহনের নামে একশ্রেনীর দুর্বৃত্ত পরিবহন শ্রমিক দির্ঘদিন থেকে তাদের সিএনজিতে যাত্রী তোলে সুযোগ-সুবিধা বুঝে নির্জন পথে গাড়ী থামিয়ে অস্ত্রের ভয় দেখিয়ে সর্বস্ব কেড়ে নিয়ে গাড়ী থেকে নামিয়ে দিয়ে চম্পট দেওয়ার ঘটনা ঘটে আসছিল। এমন অপ্রত্যাশিত ঘটনার শিকার হয়ে বিভিন্ন সময়ে অনেক মাছ, পান ও সব্জী ব্যবসায়ী তাদের সর্বস্ব হারিয়ে পথে বসার পাশাপাশি শারিরীকভাবেও মারধরের শিকার হয়েছে। বাঁশখালী থানার চৌকষ অফিসার ইনচার্জ রেজাউল করিম মজুমদারের প্রজ্ঞা-আন্তরিকতা ও বুদ্ধিমত্তায় অবশেষে বাঁশখালী থানার টহল পুলিশ টিমের হাতে ধরা পড়ল ছদ্মবেশী ৩ ছিনতাইকারী সিএনজি শ্রমিক।

২৬ অক্টোবর, সোমবার ভোর সাড়ে ৪ টার সময় মিজানুর রহমান নামে ঢাকাগামী এক যাত্রী জলদী থেকে সিএনজি যোগে চট্টগ্রাম শহরে যাত্রা করলে সিএনজিটি অল্প কিছুদূর পালেগ্রাম পার হওয়ার সাথে সাথে চেচুরিয়া বিলের মাঝখানে প্রধান সড়কে গাড়ী থামিয়ে সিএনজি ড্রাইভার আকিব সহ তার সহযোগী যাত্রীবেশি অন্য আরো ৩ জন চাপাতি ও ছোরার ভয় দেখিয়ে মিজানুর রহমানের সাথে থাকা ১০০০ টাকা, এনড্রয়েড মোবাইল কেড়ে নিয়ে হত্যার ভয় দেখিয়ে পথিমধ্যে নামিয়ে দিয়ে পালিয়ে যাওয়ার সময় মিজানের আর্ত চিৎকারে রামদাশ মুন্সির হাট পুলিশ ফাঁড়ির এস আই রাকিব ও এএসআই তারেকের নেতৃত্বে টহল পুলিশের একটি টীম দ্রূত ঘটনাস্থলে উপস্থিত হয়ে ছিনতাইকারীর সিএনজি সহ ড্রাইভার আকিব ও তার সহযোগী আরো ২ জনকে গ্রেফতার করে বাঁশখালী থানার অফিসার ইনচার্জ রেজাউল করিম মজুমদারের নির্দেশে এস আই নাজমুলের হাত হস্তান্তর করে। গ্রেফতারকৃত ছিনতাইকারীরা হল ১) মিজবাউল হক(১৮), পিং- হাছান মনছুর, সাং- বাণীগ্রাম,২) সিএনজি চালক আকিব(১৬), পিং- সেলিম, সাং-ঐ,৩) তানজিদ(১৬), পিং- ফেরদৌস,সাং- বৈলগাঁও, বাঁশখালী, চট্টগ্রাম।

বাঁশখালী থানার পুলিশ পরিদর্শক নাজমুল জানান, দির্ঘদিন থেকে বাঁশখালীতে ছিনতাইকারী একদল সিএনজি শ্রমিক ছিনতাইয়ের উদ্দেশ্যে গভীর রাতে ছদ্মবেশে রাস্তায় সুযোগের সন্ধানে গাড়ী নিয়ে রাস্তায় থেকে ছিনতাইয়ে লিপ্ত ছিল। ওসি স্যারের নির্দেশনায় বাঁশখালী থানার এবং প্রধান সড়কের পুলিশ ফাঁড়িগুলোর টহল টীম জোরদার করে চট্টগ্রাম-বাঁশখালী প্রধান সড়কে সুকৌশলে অভিযান পরিচালনা করে পালেগ্রাম এলাকার প্রধান সড়ক থেকে ছিনতাই করে পালিয়ে যাওয়ার সময় ৩ জন ছিনতাইকারীকে গ্রেফতার করা হয়। বাঁশখালী থানা অফিসার্স ইনচার্জ রেজাউল করিম মজুমদার জানান, ব্যবসায়ীক প্রয়োজনে গভীর রাতে ও ভোরে বিভিন্ন জায়গায় চলাচলরত; যাত্রীদের নিরাপত্তা নিশ্চিত করতে বাঁশখালী থানার পুলিশ প্রশাসন সর্বদা আন্তরিকতার সাথে তৎপর থাকবে। গ্রেফতারকৃত ছিনতাইকারীদের জিজ্ঞাসাবাদে করে আর কারা কারা জড়িত তাও জেনে গ্রেফতারের চেস্টা অব্যাহত থাকবে। গ্রেফতারকৃত ছিনতাইকারীদের বিরুদ্ধে নিয়মিত মামলা রজু করা হয়েছে এবং ছিনতাইয়ের ব্যবহৃত সিএনজি, ছোরা, যাত্রীর লুণ্ঠিত ১০০০টাকা ও মোবাইল টি উদ্ধার করে মামলার আলামত হিসাবে জব্দ করা হয়েছে।

Next Post

‘নীতির রাজাকে ধারণ ও চর্চা করাই হচ্ছে রাজনীতি, মৎস্য ও প্রাণীসম্পাদমন্ত্রী ।

সোম অক্টো. ২৬ , ২০২০
আভা ডেস্কঃ মৎস্য ও প্রাণিসম্পদমন্ত্রী শ ম রেজাউল করিম বলেছেন, ‘নীতির রাজাকে ধারণ ও চর্চা করাই হচ্ছে রাজনীতি। এজন্য রাজনীতিকে আরও পরিশীলিত, পরিমার্জিত এবং সৃজনশীল করা দরকার। সোমবার (২৬ অক্টোবর) রাজধানীতে শেরেবাংলা এ কে ফজলুল হকের সমাধি প্রাঙ্গণে বরিশাল বিভাগ সমিতি আয়োজিত আলোচনা সভায় প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা […]

Chief Editor

Johny Watshon

Lorem ipsum dolor sit amet, consectetur adipiscing elit, sed do eiusmod tempor incididunt ut labore et dolore magna aliqua. Ut enim ad minim veniam, quis nostrud exercitation ullamco laboris nisi ut aliquip ex ea commodo consequat. Duis aute irure dolor in reprehenderit in voluptate velit esse cillum dolore eu fugiat nulla pariatur

Quick Links