বঙ্গবন্ধুর আদর্শ ধারণ করে আমাদের সবাইকে এগিয়ে যেতে হবে-খাদ্যমন্ত্রী

আভা ডেস্কঃ খাদ্যমন্ত্রী সাধন চন্দ্র মজুমদার বলেছেন, আমরা সবাই বঙ্গবন্ধুর আদর্শ ধারণ করি।  সেই আদর্শ নিয়ে কাজ করে যাচ্ছি।  তাই নেতাকর্মীদের বলবো, বঙ্গবন্ধুর আদর্শ ধারণ করে আমাদের সবাইকে এগিয়ে যেতে হবে।

মঙ্গলবার (৩০ মার্চ) নওগাঁ নিয়ামতপুর উপজেলার নিয়ামতপুর সরকারি কলেজ মাঠে উপজেলা আওয়ামী লীগের ত্রিবাষিক সম্মেলনে তিনি এ কথা বলেন।

মন্ত্রী বলেন, দেশের বৃহত্তর উন্নয়নের স্বার্থে, বাংলাদেশকে একটি উন্নত রাষ্ট্রে পরিণত করার জন্য বার বার দরকার শেখ হাসিনার সরকার।  একটি তলাবিহীন ঝুঁড়ির দেশ থেকে মধ্যম আয়ের দেশে এবং উন্নত বাংলাদেশ তৈরিতে প্রধানমন্ত্রী শেখ হাসিনা দিনরাত কাজ করছেন।  আমরাও সেই দৃঢ় প্রত্যয় নিয়ে এগিয়ে যাবো।

তিনি বলেন, আমাদের ঐক্যবদ্ধ থাকতে হবে। আওয়ামী লীগকে ভালোবাসতে হবে।  দলে কোন্দল সৃষ্টি করা যাবে না।  নিজের স্বার্থকে একটু বিসর্জন দিতে হবে। সবাইকে সমানভাবে ভালোবাসে আপন করে নিতে হবে। দুর্নীতিমুক্ত থেকে আমাদের দেশকে এগিয়ে নিতে হবে।

এ সময় সম্মেলনের উদ্বোধন করেন নওগাঁ জেলা আওয়ামী লীগের সভাপতি সাবেক এমপি আব্দুল মালেক।  সম্মেলনে বক্তব্য রাখেন কেন্দ্রীয় আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক এস এম কামাল, সাংস্কৃতিক সম্পাদক ও সংসদ সদস্য অসিম কুমর উকিল, স্বাস্থ্য ও  জনসংখ্যা বিষয়ক সম্পাদক ডা. রোকেয়া সুলতানা, সংসদ সদস্য ছলিম উদ্দিন তরফদারসহ জেলা ও উপজেলা আওয়ামী লীগের নেতারা।

সম্মেলনের দ্বিতীয় অধিবেশনে আবুল কালাম আজাদকে নিয়ামতপুর উপজেলা আওয়ামী লীগের সভাপতি ও বিপ্লবকে সাধারণ সম্পাদক ঘোষণা করা হয়।

Next Post

আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদকদের বিভাগীয় দায়িত্ব পুনর্বিন্যাস

মঙ্গল মার্চ ৩০ , ২০২১
আভা ডেস্কঃ আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদকদের বিভাগীয় দায়িত্ব পুনর্বিন্যাস করা হয়েছে। মঙ্গলবার (৩০ মার্চ) দুপুরে আওয়ামী লীগের দপ্তর সম্পাদক ব‌্যারিস্টার বিপ্লব বড়ুয়া জানান, দলের সভাপতি শেখ হাসিনার নির্দেশক্রমে দায়িত্ব পুনর্বিন্যাস করা হয়েছে। এখন থেকে সাংগঠনিক সম্পাদক আহমদ হোসেন সিলেট বিভাগের, বি. এম মোজাম্মেল হক খুলনা বিভাগের, আবু সাঈদ আল মাহমুদ […]

এই রকম আরও খবর

Chief Editor

Johny Watshon

Lorem ipsum dolor sit amet, consectetur adipiscing elit, sed do eiusmod tempor incididunt ut labore et dolore magna aliqua. Ut enim ad minim veniam, quis nostrud exercitation ullamco laboris nisi ut aliquip ex ea commodo consequat. Duis aute irure dolor in reprehenderit in voluptate velit esse cillum dolore eu fugiat nulla pariatur

Quick Links