বগুড়ায় বিএসটিআই’র এর উদ্যোগে বিভিন্ন কর্মসূচীর মাধ্যমে পালিত হয়েছে ৫১তম বিশ্ব মান দিবস

নিজস্ব প্রতিনিধিঃ পণ্য এবং সেবার মানের বিষয়ে সচেতনতা তৈরির লক্ষ্যে বহির্বিশে^র সাথে মিল রেখে সারাদেশের মতো বগুড়াতে বিএসটিআই জেলা অফিস, বগুড়া এর উদ্যোগে বর্ণাঢ্য আয়োজনে পালিত হয়েছে ৫১তম বিশ্ব মান দিবস। এবারের প্রতিপাদ্য বিষয় হলো ‘পৃথিবী সুরক্ষায় মান’।  দিবসটি উপলক্ষ্যে ১৪ অক্টোবর, ২০২০ খ্রিঃ (বুধবার) সকাল ১১.০০ ঘটিকায় বগুড়া জেলা প্রশাসকের কার্যালয়ের সম্মেলন কক্ষে এক আলোচনা সভা অনুষ্ঠিত হয়। উক্ত আলোচনা সভায় প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন জনাব উজ্জ্বল কুমার ঘোষ, অতিরিক্ত জেলা প্রশাসক (সার্বিক), বগুড়া। বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন জনাব এনামুল হক দুলাল, সহ-সভাপতি, চেম্বার অব কমার্স এন্ড ইন্ডাস্ট্রি, বগুড়া। সভায় সভাপতিত্ব করেন জনাব মোঃ আব্দুল আউয়াল, সহকারী পরিচালক (মেট্রোলজি উইং), বিএসটিআই, বগুড়া। মূল প্রবন্ধ উপস্থাপন করেন প্রকৌশলী জুনায়েদ আহমেদ, পরিদর্শনকারী কর্মকর্তা (সিএম উইং), বিএসটিআই, বগুড়া।

অতিথিবৃন্দ তাদের বক্তব্যে গণপ্রজাতন্ত্রী বাংলাদেশ সরকারের মাননীয় প্রধানমন্ত্রীর ভিশন-২০২১ এবং রূপকল্প-২০৪১ বাস্তবায়নের লক্ষ্যে বাংলাদেশকে একটি উন্নত ও সমৃদ্ধশালী দেশে পরিণত করার ক্ষেত্রে গুণগত মানসম্মত পণ্য উৎপাদন ও বাজারজাতকরণ এবং ভেজাল ও নিম্নমানের খাবার হতে বিরত থাকার জন্য জনগণকে আরও বেশী সচেতন হওয়ার আহ্বান জানান। সম্মানিত অতিথিবৃন্দ শিল্পোন্নয়ন তথা দেশের উন্নয়নে বিএসটিআই-কে দায়িত্বশীল ভূমিকা পালন করার ও ভোক্তা অধিকার সংরক্ষণের লক্ষ্যে বিএসটিআই’র কার্যক্রমকে আরও জোরদার করাসহ ব্যবসায়ী সম্প্রদায়কে সততার মাধ্যমে ব্যবসা-বাণিজ্য পরিচালনার আহ্বান  জানান।

উক্ত আলোচনা অনুষ্ঠানে বগুড়া জেলার বিভিন্ন ব্যবসায়ী সংগঠনের নেতৃবৃন্দ, শিল্প প্রতিষ্ঠানের প্রতিনিধিগণ, সরকারী, স্বায়ত্ত¡শাসিত ও বেসরকারী প্রতিষ্ঠানের কর্মকর্তাগণ, প্রিন্ট ও ইলেক্ট্রনিক মিডিয়ার সাংবাদিকগণ এবং শহরের গণ্যমান্য ব্যক্তিবর্গ উপস্থিত ছিলেন।

উল্লেখ্য, ৫১তম বিশ্ব মান দিবস উদ্যাপন উপলক্ষ্যে বগুড়া শহরের বিভিন্ন গুরুত্বপূর্ণ স্থানে বিশ্ব মান দিবসের শ্লোগান সম্বলিত ব্যানার, ফেস্টুন ও পোষ্টার টানানো হয়।

Next Post

মহানন্দা নদীতে স্থায়ী বাঁধ নির্মাণের দাবিতে মানববন্ধন।

বুধ অক্টো. ১৪ , ২০২০
নিজস্ব প্রতিনিধিঃ চাঁপাইনবাবগঞ্জ সদর উপজেলার দেবিনগর ইউনিয়নে অংশে মহানন্দা নদীতে স্থায়ী বাঁধ নির্মাণের দাবিতে মানববন্ধন অনুষ্ঠিত হয়েছে। বুধবার সাড়ে ১১ টার সময় জেলা প্রশাসকের কার্যালয়ের সামনে অনুষ্ঠিত মানববন্ধনে অংশ নেয় দেবিনগর ইউনিয়নের সর্বস্তরের জনসাধারণ। মানববন্ধনে বক্তব্য রাখেন, সদর উপজেলা আওয়ামীলীগের সভাপতি আজিজুর রহমান, দেবিনগর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান আব্দুর রহিম বিশ্বাস, […]

Chief Editor

Johny Watshon

Lorem ipsum dolor sit amet, consectetur adipiscing elit, sed do eiusmod tempor incididunt ut labore et dolore magna aliqua. Ut enim ad minim veniam, quis nostrud exercitation ullamco laboris nisi ut aliquip ex ea commodo consequat. Duis aute irure dolor in reprehenderit in voluptate velit esse cillum dolore eu fugiat nulla pariatur

Quick Links