পুলিশ মেমোরিয়াল ডে – ২০২২ উপলক্ষে জীবন উৎসর্গকারী পুলিশদের প্রতি শ্রদ্ধা

নিজস্ব প্রতিনিধিঃ কর্তব্যরত অবস্থায় জীবন উৎসর্গকারী বীর পুলিশ সদস্যদের আত্মত্যাগকে গভীর শ্রদ্ধার সাথে স্মরণ করে রাজশাহী মেট্রোপলিটন পুলিশ ও রাজশাহী জেলা পুলিশের যৌথ আয়োজনে আজ ০১ মার্চ  পুলিশ মেমোরিয়াল ডে- ২০২২ পালন করা হয় । পুলিশ মেমোরিয়াল  ডে- ২০২২ উপলক্ষে রাজশাহী পুলিশ লাইন্সে  সকাল ১০.০০ টায়  মেমোরিয়াল স্মৃতিস্তম্ভে রাজশাহী জেলা পুলিশের পক্ষে কর্তব্যরত অবস্থায় জীবন উৎসর্গকারী পুলিশ সদস্যদের উদ্দেশ্যে গভীর শ্রদ্ধা জানিয়ে  পুষ্পস্তবক অর্পন করেন রাজশাহীর সম্মানিত পুলিশ সুপার এ বি এম মাসুদ হোসেন, বিপিএম ( বার)।  পুস্পস্তবক অর্পন শেষে এক মিনিট নীরবতা পালন করা হয়  ও বিশেষ মোনাজাত  হয়।  এরপর বেলা ১০.৩০ টায় রাজশাহী পুলিশ লাইন্স ড্রিল শেডে পুলিশ মেমোরিয়াল ডে ২০২২ উপলক্ষে আলোচনা সভা অনুষ্ঠিত হয়।

উক্ত সভায়  প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন আরএমপি’র সম্মানিত পুলিশ কমিশনার মো: আবু কালাম সিদ্দিক।  বিশেষ অতিথি ছিলেন রাজশাহী রেঞ্জের সম্মানিত  অতিরিক্ত ডিআইজি ( প্রশাসন ও অর্থ)   জয়দেব কুমার ভদ্র,  বিপিএম ।

সভাপতিত্ব করেন রাজশাহীর সম্মানিত পুলিশ সুপার এ বি এম মাসুদ হোসেন,  বিপিএম ( বার)  ।  অনুষ্ঠানে রাজশাহীস্থ সকল পুলিশ ইউনিটের সিনিয়র অফিসার – ফোর্সবৃন্দ ও কর্তব্যরত অবস্থায় জীবন উৎসর্গকারী পুলিশ সদস্যদের সম্মানিত পরিবারবর্গ উপস্থিত ছিলেন।

পুলিশ মেমোরিয়াল ডে-২০২২-এ আইন শৃঙ্খলা রক্ষা, অপরাধ দমন ও জননিরাপত্তায় কর্তব্যরত অবস্থায় রাজশাহী মেট্রোপলিটন পুলিশ ও রাজশাহী জেলা এলাকার নিহত ৩৭ পুলিশ সদস্যদের পরিবারবর্গকে সম্মাননা উপহার প্রদান করা হয়।

 

Next Post

আমের চেয়েও মিষ্টি রাজশাহীর মানুষ: ত্রিপুরার মন্ত্রী

মঙ্গল মার্চ ১ , ২০২২
আভা ডেস্কঃ রাজশাহী সফরে এসে ভারতের ত্রিপুরা রাজ্যের স্বরাষ্ট্রমন্ত্রী রামপ্রসাদ পাল বলেছেন, ‘রাজশাহীর মানুষ আমের চেয়েও বেশি মিষ্টি ও সুস্বাদু।’ রাজশাহী বিশ্ববিদ্যালয় পরিদর্শনে গিয়ে গত সোমবার বেলা ১১টায় এক আলোচনা সভায় রামপ্রসাদ এ কথা বলেছেন। এ অঞ্চলের মানুষের আতিথেয়তার প্রশংসা করে মন্ত্রী বলেন, ‘আমাদের রাজ্যে রাজশাহীর আম খুব প্রসিদ্ধ। রাজশাহীর […]

Chief Editor

Johny Watshon

Lorem ipsum dolor sit amet, consectetur adipiscing elit, sed do eiusmod tempor incididunt ut labore et dolore magna aliqua. Ut enim ad minim veniam, quis nostrud exercitation ullamco laboris nisi ut aliquip ex ea commodo consequat. Duis aute irure dolor in reprehenderit in voluptate velit esse cillum dolore eu fugiat nulla pariatur

Quick Links