নাটোরে বাস-ট্রাকের সংঘর্ষে নিহত এক, আহত ১০

নাটোর প্রতিনিধিঃ নাটোরের বড়াইগ্রামে যাত্রীবাহী বাস ও ট্রাকের মুখোমুখি সংঘর্ষে বারিক সরদার নামে একজন নিহত হয়েছেন। এ সময় অন্তত ১০ জন আহত হয়েছে।

বুধবার (২৫ মে) বেলা ১১টার দিকে উপজেলার বনপাড়া-হাটিকুমরুল মহাসড়কের নুরে আলম ফিলিং স্টেশনের কাছে এই দুর্ঘটনাটি ঘটে। ৬০ বছর বয়সী নিহত বারিক সরদার পাবনার বাহিরচর গ্রামের মৃত ইমান আলী সরদারের ছেলে।

বনপাড়া হাইওয়ে থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা মশিউর রহমান জানান, ঝিনাইদহ থেকে ঢাকাগামী হানিফ এন্টারপ্রাইজের একটি যাত্রীবাহী বাস নাটোরের বড়াইগ্রাম উপজেলার বনপাড়া-হাটিকুমরুল মহাসড়কের নুরে আলম ফিলিং স্টেশনের কাছে পৌঁছালে বিপরীত দিক থেকে আসা একটি ট্রাকের সাথে মুখোমুখি সংঘর্ষ হয়। এতে বাস ও ট্রাকের অন্তত ১১ জন আহত হয়। খবর পেয়ে পুলিশ ও ফায়ার সার্ভিসের সদস্যরা ঘটনাস্থলে পৌঁছে আহতদের উদ্ধার করে বিভিন্ন হাসপাতালে ভর্তি করে। আহতদের মধ্যে ট্রাক চালক বারিক সরদার সদর হাসপাতালে মারা যায়।

তিনি বলেন, দুর্ঘটনার পর মহাসড়কের ১০ কিলোমিটার এলাকাজুড়ে ঘণ্টাব্যাপী যানজটের সৃষ্টি হয়। পরে ঘটনাস্থল থেকে দুর্ঘটনাকবলিত গাড়ি দু’টি সরিয়ে সড়কে যান চলাচল স্বাভাবিক করা হয়।

Next Post

‘মুজিব’ সিনেমায় মানুষ ফজিলাতুন্নেসাকেও জানবে: তিশা

বুধ মে ২৫ , ২০২২
আভা ডেস্কঃ মুজিব: দ্য মেকিং অফ আ নেশন সিনেমার ট্রেইলার প্রকাশ ও প্রচার উপলক্ষে বিশ্ব চলচ্চিত্রের অন্যতম বড় ও মর্যাদাপূর্ণ আসর কান চলচ্চিত্র উৎসবে রয়েছেন অভিনেত্রী নুসরাত ইমরোজ তিশা। মুজিব: দ্য মেকিং অফ এ নেশন সিনেমায় শেখ মুজিবুর রহমানের স্ত্রী শেখ ফজিলাতুন্নেসা মুজিবের চরিত্রে অভিনয় করেছেন তিনি। তা নিয়েই কথা […]

Chief Editor

Johny Watshon

Lorem ipsum dolor sit amet, consectetur adipiscing elit, sed do eiusmod tempor incididunt ut labore et dolore magna aliqua. Ut enim ad minim veniam, quis nostrud exercitation ullamco laboris nisi ut aliquip ex ea commodo consequat. Duis aute irure dolor in reprehenderit in voluptate velit esse cillum dolore eu fugiat nulla pariatur

Quick Links