নাটোরে বানভাসীদের মাঝে নৌকা বিতরণ করলেন পলক ।

নাটোর সিংড়া প্রতিনিধিঃ নাটোরে বানভাসীদের মাঝে নৌকা বিতরণ করেছেন তথ্য ও যোগাযোগ প্রযুক্তি প্রতিমন্ত্রী অ্যাডভোকেট জুনাইদ আহমেদ পলক।

এ সময় তিনি বলেন, আত্রাই নদীর পানি ৮৩ সেন্টিমিটারের উপর দিয়ে প্রবাহিত হচ্ছে। হালতিবিল এবং চলনবিলের সব মানুষ আজ বন্যাকবলিত হয়েছে। আমার সিংড়া উপজেলার ৮টি ইউনিয়ন এবং একটি পৌরসভাসহ প্রায় এক লক্ষাধিক মানুষ বন্যাকবলিত হয়েছে।

প্রতিমন্ত্রী বলেন, ইতোমধ্যে ৫২টি আশ্রয়কেন্দ্র প্রস্তুত রেখেছি এবং ১৪টির মতো আশ্রয়কেন্দ্রে বন্যাকবলিত ক্ষতিগ্রস্ত মানুষ আশ্রয় গ্রহণ করেছেন। সেখানে থাকা-খাওয়া ও চিকিৎসার সব দায়িত্ব জননেত্রী শেখ হাসিনা নিয়েছেন।

তিনি আরও বলেন, মাত্র ১১ বছরে লালোর ইউনিয়নকে একটি রোল মডেলে পরিণত করেছি। সব রাস্তা ঘাট, বিলহালতি ত্রিমোহনী কলেজসহ এলাকার সব উন্নয়ন জননেত্রী শেখ হাসিনার উপহার।

শুক্রবার বেলা সাড়ে ১১টায় বিলহালতি ত্রিমোহনী বাঁধ মেরামত কাজ পরিদর্শন এবং ৫ শতাধিক বানভাসী পরিবারের মাঝে ত্রাণ ও বিনামূল্যে ১৩টি নৌকা বিতরণকালে তিনি এসব কথা বলেন। পরে প্রতিমন্ত্রী পলক লালোর ইউনিয়নের ক্ষতিগ্রস্ত বিভিন্ন এলাকা পরিদর্শন করেন।

এ সময় উপস্থিত ছিলেন- নাটোর জেলা প্রশাসক মো. শাহরিয়াজ, পানি উন্নয়ন বোর্ডের নির্বাহী প্রকৌশলী মো. আবু রায়হান, এলজিইডির নির্বাহী প্রকৌশলী শহিদুল ইসলাম, উপজেলা পরিষদের মহিলা ভাইস চেয়ারম্যান শামীমা হক রোজী, লালোর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান নজরুল ইসলাম, বিলহালতি ত্রিমোহনী অনার্স কলেজের অধ্যক্ষ মকসেদ আলী প্রামাণিকসহ বিভিন্ন দফতরের সরকারি কর্মকর্তারা।

 

Next Post

আইপিএল এর জন্য বাতিল হচ্ছে দক্ষিণ আফ্রিকা-ওয়েস্ট ইন্ডিজের সিরিজ ।

শনি জুলাই ২৫ , ২০২০
আভা ডেস্কঃ ইন্ডিয়ান প্রিমিয়ার লিগের (আইপিএল) কারণেই বাতিল হচ্ছে দক্ষিণ আফ্রিকা-ওয়েস্ট ইন্ডিজের মধ্যকার দ্বিপাক্ষিক সিরিজ। গত ১১ আসরের মতো এবারও আইপিএলে অংশ নেবেন দক্ষিণ আফ্রিকার অনেক তারকা ক্রিকেটার। জাতীয় দলের ক্রিকেটারদের আইপিএলে খেলার সুযোগ করে দিতেই সেপ্টেম্বরে কোনো আন্তর্জাতিক সিরিজ আয়োজনে রাজি নয় ক্রিকেট দক্ষিণ আফ্রিকা (সিএ)। সিএর এমন সিদ্ধান্তের […]

এই রকম আরও খবর

Chief Editor

Johny Watshon

Lorem ipsum dolor sit amet, consectetur adipiscing elit, sed do eiusmod tempor incididunt ut labore et dolore magna aliqua. Ut enim ad minim veniam, quis nostrud exercitation ullamco laboris nisi ut aliquip ex ea commodo consequat. Duis aute irure dolor in reprehenderit in voluptate velit esse cillum dolore eu fugiat nulla pariatur

Quick Links