দেশের চলমান রাজনৈতিক ধারাবাহিকতায় নির্বাচনে কোনো বাধা নেই, আবুল হাসান মাহমুদ আলী

আভা ডেস্ক : পররাষ্ট্রমন্ত্রী আবুল হাসান মাহমুদ আলী বলেছেন, দেশের চলমান রাজনৈতিক ধারাবাহিকতায় নির্বাচনে কোনো বাধা নেই। তবে একটি মহল নির্বাচনে বাধা সৃষ্টি করতে দেশের বিরুদ্ধে ষড়যন্ত্র চালিয়ে যাচ্ছে।

তিনি বলেন, সরকার দেশে গণতন্ত্র ও উন্নয়নের ধারাবাহিকতা চলমান রেখে জনগণের কল্যাণে কাজ করে যাচ্ছে। আর গণতন্ত্রের ধারা অব্যাহত রাখতে আগামী একাদশ জাতীয় সংসদ নির্বাচন সঠিক সময়ে সম্পন্ন হবে।

বৃহস্পতিবার বিকালে দিনাজপুরের চিরিরবন্দর উপজেলার আমতলী উচ্চ বিদ্যালয় মাঠে ১০নং পুনট্টি ইউনিয়ন আওয়ামী লীগ আয়োজিত জনসভায় প্রধান অতিথির বক্তব্যে পররাষ্ট্রমন্ত্রী এএইচএম মাহমুদ আলী এসব কথা বলেন।

তিনি বলেন, দেশে ব্যাপক উন্নয়ন কর্মকাণ্ড হয়েছে এবং উন্নয়ন কর্মকাণ্ড চলমান রয়েছে। এসব উন্নয়ন কর্মকাণ্ড দেখে বিএনপি এবং তার দোসর রাজাকার আল বদর ও জামায়াতের সন্ত্রাসীরা জ্বলে পুড়ে মরছে। তারা এই উন্নয়নের ধারাবাহিকতা নস্যাৎ ও উন্নয়নে বাধাগ্রস্ত করতে ষড়যন্ত্র চালাচ্ছে।

বঙ্গবন্ধুর সুযোগ্য কন্যা প্রধানমন্ত্রী শেখ হাসিনা দেশের জনগণকে নিয়ে ওই কুচক্রীমহলের ষড়যন্ত্র কোনোভাবে সফল করতে দেবে না। দেশের জনগণ আওয়ামী লীগ তথা মহাজোটের সঙ্গে রয়েছে। দেশের সব ক্ষেত্রে ব্যাপক উন্নয়ন সাধিত হওয়ায় নতুন প্রজন্মের ভোটাররা আওয়ামী লীগকে ভোট দিতে আগ্রহী হয়ে জাগ্রত হয়েছে।

তিনি দেশের উন্নয়নের ধারাবাহিকতা অব্যাহত রাখতে আগামী নির্বাচনে নৌকা মার্কায় ভোট দিতে জনগণের প্রতি আহ্বান জানান।

চিরিরবন্দর উপজেলার ১০নং পুনট্টি ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি মোকসেদ আলী শাহের সভাপতিত্বে অন্যদের মধ্যে উপজেলা আওয়ামী লীগের সভাপতি আয়বুর রহরমান, সাধারণ সম্পাদক অধ্যক্ষ আহসানুল হক মুকুল, সাংগঠনিক সম্পাদক আজিমুদ্দিন গোলাপসহ অন্যান্য নেতারা বক্তব্য রাখেন। এর আগে পররাষ্ট্রমন্ত্রী চিরিরবন্দর উপজেলার বিভিন্ন উন্নয়নকাজের উদ্বোধন করেন। এ সময় অন্যদের মধ্যে চিরিরবন্দর উপজেলা নির্বাহী কর্মকর্তা মো. গোলাম রব্বানী, উপজেলা প্রকৌশলী সালেহুর রহমানসহ অন্যান্য নেতারা উপস্থিত ছিলেন। যুগান্তর

Next Post

একটি বাড়ি থেকে কোটি টাকা মূল্যের একটি তক্ষক উদ্ধার করেছে পুলিশ

শুক্র সেপ্টে. ১৪ , ২০১৮
আভা ডেস্ক : কুড়িগ্রামের রাজারহাট উপজেলায় একটি বাড়ি থেকে কোটি টাকা মূল্যের একটি তক্ষক উদ্ধার করেছে পুলিশ। তক্ষকটি রংপুর চিড়িয়াখানায় হস্তান্তর করা হয়েছে। বুধবার রাতে উপজেলার ছিনাই ইউনিয়নের বড়গ্রাম গ্রামের জাহের আলীর বাড়ি থেকে ওই তক্ষকটি উদ্ধার করা হয়। তক্ষকটি দেখতে কালো সাদা লালচে রঙের, ওজন প্রায় আড়াইশ গ্রাম, লম্বায় […]

Chief Editor

Johny Watshon

Lorem ipsum dolor sit amet, consectetur adipiscing elit, sed do eiusmod tempor incididunt ut labore et dolore magna aliqua. Ut enim ad minim veniam, quis nostrud exercitation ullamco laboris nisi ut aliquip ex ea commodo consequat. Duis aute irure dolor in reprehenderit in voluptate velit esse cillum dolore eu fugiat nulla pariatur

Quick Links