চাঞ্চল্যকর ক্লুলেস হত্যাকান্ডের রহস্য উদঘাটনসহ হত্যার ৭২ ঘন্টার মধ্যে জড়িত আসামী আটক

নিজস্ব প্রতিনিধিঃ বাংলাদেশ পুলিশ জনগনের জান ও মালের নিরাপত্তা নিশ্চিতে সর্বদা প্রতিজ্ঞাবদ্ধ। দেশের সংকটকালীন মূহুর্তে জনগনের পাশে দাঁড়াতে বাংলাদেশ পুলিশ কখনো পিছপা হয়না। হত্যাকান্ডসহ চাঞ্চল্যকর যেকোন ঘটনায় দ্রুত সাড়া দিয়ে ঘটনার সাথে জড়িত অপরাধীদের আইনের আওতায় নিয়ে এসে বিচার নিশ্চিতে বাংলাদেশ পুলিশ আন্তরিকভাবে কাজ করে যাচ্ছে।

গত ২৪/০৯/২০২২ খ্রিঃ সন্ধ্যায় ভিকটিম সাইদুর রহমান রঞ্জু (৪০), ধান ভাঙ্গানোর বকেয়া টাকা পরিশোধের উদ্দেশ্যে বাড়ি থেকে বের হন। এরপর রাত্রী অনুমান ১০.৩০ ঘটিকার সময় ভিকটিম এর মোবাইল নম্বর থেকে স্ত্রীর মোবাইল নম্বরে ফোন আসে। স্ত্রী বুলবুলি খাতুন ফোন রিসিভ করে কথা বললে অপর প্রান্ত থেকে ভেসে আসে অপরিচিত কন্ঠ। ভিকটিমের স্ত্রী পরিচয় জানতে চাওয়ার পরপরিই লাইন কেটে ফোন বন্ধ করে দেয় দুর্বৃত্তরা।

২৫/০৯/২০২২ খ্রিঃ সকাল ১০.০০ ঘটিকার সময় ভিকটিম সাইদুর রহমান রঞ্জু মোবাইল নম্বর ব্যবহার করে স্ত্রী বুলবুলি খাতুনকে ফোন করে তার স্বামী অপহরণ হয়েছে মর্মে জানিয়ে মুক্তিপণ বাবদ ১,৫০,০০০/- টাকা দাবি করেন এবং মুক্তিপণের টাকার জন্য বারবার ভিকটিমের মোবাইল থেকে স্ত্রীকে ফোন করেন।

ভিকটিমের পরিবার মুক্তিপণের টাকা সংগ্রহের জন্য ছুটাছুটি করতে থাকার একপর্যায়ে ২৬/০৯/২০২২ খ্রিঃ ভোর ০৪.০০ টার সময় ভিকটিম সাইদুর রহমান রঞ্জু এর প্রতিবেশী মোঃ হাফিজুল ইসলাম গোনাইগাঁতী গ্রামে পশ্চিমে কুমার ব্রীজের নিকট সাইদুর রহমান রঞ্জু লাশ ভাসতে দেখে ভিকটিমের পরিবারকে সংবাদ দেন। সংবাদ পেয়ে ভিকটিমের পরিবারের লোকজন ঘটনাস্থলে গিয়ে ভিকটিম সাইদুর রহমান রঞ্জুর মৃতদেহ বলে সনাক্ত করেন। পরবর্তীতে উক্ত ঘটনার বিষয়ে উল্লাপাড়া থানায় একটি হত্যা মামলা রুজু হয়।

উক্ত চাঞ্চল্যকর ক্লুলেস হত্যাকান্ডটির সাথে জড়িত ব্যক্তিদের সনাক্ত এবং গ্রেফতারের লক্ষ্যে সিরাজগঞ্জ জেলার সুযোগ্য পুলিশ সুপার জবান মোঃ আরিফুর রহমান মন্ডল, বিপিএম(বার), পিপিএম(বার) মহোদয় মামলাটি নিবিড় পর্যবেক্ষণ করে জনাব মোঃ সামিউল আলম, অতিরিক্ত পুলিশ সুপার(ক্রাইম এ্যান্ড অপস্) এর নেতৃত্বে জেলা গোয়েন্দা শাখা ও উল্লাপাড়া মডেল থানার সমন্বয়ে একটি চৌকস টিম গঠন করেন। চৌকস টিমটি নিখুঁত গোয়েন্দা তথ্যের ভিত্তিতে ঘটনার সহিত জড়িত আসামীদের সনাক্ত করে ২৮/০৯/২০২২ খ্রিঃ ১৫.৩০ ঘটিকার সময় উল্লাপাড়া মডেল থানাধীন এলংজানী বাজার এলাকায় অভিযান পরিচালনা করে আসামী ১। মোঃ আব্দুল মোমিন শাহ (৩০), পিতা-মোঃ গোলজার শাহ, মাতা-মোছাঃ মমতা খাতুন ২। মোঃ আলাউদ্দিন প্রাং(১৯), পিতা-মোঃ সাহেব আলী, মোছাঃ আলেয়া খাতুন ৩। মোঃ সোহেল রানা (২৬), পিতা-মোঃ আবুল কাশেম প্রাং, মোছাঃ আঞ্জুয়ারা খাতুন, সর্ব সাং-গুনাইগাতি, থানা-উল্লাপাড়া, জেলা-সিরাজগঞ্জগণদের গ্রেফতার করেন। আসামী মোমিনের দেয়া তথ্যের ভিত্তিতে মোমিনের বাড়ী হতে ভিকটিমের ব্যবহৃত মোবাইল ফোনটি উদ্ধার করেন।

গ্রেফতারকৃত আসামীগণ নিজেদের সম্পৃক্ততাসহ ঘটনার বিষয়ে লোমহর্ষক বর্ণনা দেয়। জিজ্ঞাসাবাদ শেষে আসামীদের বিজ্ঞ আদালতে প্রেরণের বিষয়টি প্রক্রিয়াধীন।

Next Post

নন্দীগ্রামে যাত্রীবাহী বাস উল্টে দুই নারী নিহত

বৃহস্পতি সেপ্টে. ২৯ , ২০২২
নন্দীগ্রাম (বগুড়া) প্রতিনিধিঃ বগুড়ার নন্দীগ্রামে যাত্রীবাহী বাস উল্টে দুইজন নারী নিহত এবং ১৫ জন আহত হয়েছেন। বৃহস্পতিবার (২৯ সেপ্টেম্বর) বিকেলে বগুড়ার নন্দীগ্রাম উপজেলার কাথম-কালিগঞ্জ সড়কে দুর্ঘটনাটি ঘটে। নিহতরা হচ্ছেন নন্দীগ্রাম উপজেলার রনজাই তেঘরি গ্রামের সাইফুল ইসলামের স্ত্রী তাহেরা খাতুন (২২) ও নাটোর জেলার সিংড়া উপজেলার হাপুনিয়া গ্রামের জমসেদ আলীর মেয়ে […]

Chief Editor

Johny Watshon

Lorem ipsum dolor sit amet, consectetur adipiscing elit, sed do eiusmod tempor incididunt ut labore et dolore magna aliqua. Ut enim ad minim veniam, quis nostrud exercitation ullamco laboris nisi ut aliquip ex ea commodo consequat. Duis aute irure dolor in reprehenderit in voluptate velit esse cillum dolore eu fugiat nulla pariatur

Quick Links