চাঁপাইনবাবগঞ্জে সড়ক দুর্ঘটনায় দুজন নিহত

শিবগঞ্জ প্রতিনিধিঃ চাঁপাইনবাবগঞ্জে সড়ক দুর্ঘটনায় দুইজন নিহত হয়েছে। মঙ্গলবার(২৩ ফেব্রুয়ারি) দুপুর সাড়ে ১২টারয় চাঁপাইনবাবগঞ্জ- শিবগঞ্জ মহাসড়কের রশিকনগর বাবুপুর মোড়ে গ্রামীন ব্যাংকের কাছে এ ঘটনা ঘটে।

পুলিশ ও স্থানীয় সূত্রে জানা গেছে, মঙ্গলবার দুপুর সাড়ে ১২টার সময় চাঁপাইনবাবগঞ্জ থেকে সোনা মসজিদগামী( ঢাকা মেট্রো ট- ১২-৬৪০১) ট্রাকটি রশিকনগর বাবুপুর মোড়ে আসলে শিবগঞ্জ থেকে চাঁপাইনবাবগঞ্জগামী ১টি মোটরসাইকেল ঐ স্থানে পৌছলে মুখোমুখি সংঘর্ষ হয়। এতে মোটরসাইকেলের দুই জন আরোহী নিহত হয়।

নিহত ব্যাক্তিরা হলেন- শিবগঞ্জ উপজেলার দুর্লভপুর ইউনিয়নের কালোপুর দক্ষিনপাড়া গ্রামের মালেকুদ জামানের ছেলে আবদুল হামিদ (২৪) ও রাশেদ আলীর ছেলে আবদুর রহিম (২৮)।

শিবগঞ্জ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা ফরিদ হোসেন জানান, ঘাতক ট্রাক ও চালককে আটক করা হয়েছে।

Next Post

রাজশাহীতে বাস-ট্রাক মুখোমুখি সংঘর্ষে নিহত-১, আহত-৮

মঙ্গল ফেব্রু. ২৩ , ২০২১
নিজস্ব প্রতিনিধিঃ রাজশাহীতে বাস ও ট্রাকের মুখোমুখি সংঘর্ষে একজন নিহত হয়েছেন। এই দুর্ঘটনায় অন্তত আটজন আহত হয়েছেন। আহত নিহতদের উদ্ধার করে রাজশাহী মেডিকেল কলেজ (রামেক) হাসপাতালে ভর্তি করে ফায়ার সার্ভিসের কর্মীরা। আজ মঙ্গলবার (২৩ ফেব্রুয়ারি) বেলা সাড়ে ১১টার দিকে সিটিহাট এলাকায় এরফান গ্রুপের ট্রাক (ঢাকা মেট্রো-ট ১৬-৯১৩৭) ও খান পরিবহন […]

এই রকম আরও খবর

Chief Editor

Johny Watshon

Lorem ipsum dolor sit amet, consectetur adipiscing elit, sed do eiusmod tempor incididunt ut labore et dolore magna aliqua. Ut enim ad minim veniam, quis nostrud exercitation ullamco laboris nisi ut aliquip ex ea commodo consequat. Duis aute irure dolor in reprehenderit in voluptate velit esse cillum dolore eu fugiat nulla pariatur

Quick Links