আরজেএফ’র জাতীয় সম্মেলন উপলক্ষে রাজশাহীতে প্রস্তুতি সভা

নিজস্ব প্রতিনিধিঃ আগামী ২৮ অক্টোবর ( শনিবার) জাতীয় প্রেসক্লাব মিলনায়তনে রুরাল জার্নালিস্ট ফাউন্ডেশনের (আরজেএফ) কেন্দ্রীয় সম্মেলন  সফল করার জন্য আরজেএফ রাজশাহী জেলা কমিটির আয়োজনে প্রস্তুতি সভা অনুষ্ঠিত হয়েছে।

শুক্রবার (২০ অক্টোবর) রাত সাড়ে আটটায় রাজশাহী বরেন্দ্র প্রেসক্লাব মিলনায়তনে আরজেএফ রাজশাহী জেলা কমিটির সভাপতি আবু কাওসার মাখন’র সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক আল আমিন হোসেন’র সঞ্চালনায় এ প্রস্তুতি সভা অনুষ্ঠিত হয়।

এতে আরজেএফ কেন্দ্রীয় কমিটির সম্মেলন অন্তর্বর্তীকালীন আহবায়ক কমিটির সদস্য শাহিনুর রহমান সোনা, জেলা কমিটির নির্বাহী সদস্য ও রাজশাহী বরেন্দ্র প্রেসক্লাব সভাপতি শামসুল ইসলাম, জেলা কমিটির নির্বাহী সদস্য ও রাজশাহী বরেন্দ্র প্রেসক্লাব সাধারণ সম্পাদক রেজাউল করিম, জেলা কমিটির নির্বাহী সদস্য ও রাজশাহী বরেন্দ্র প্রেসক্লাবের প্রেসিডিয়াম সদস্য মাজহারুল ইসলাম চপল, আরজেএফ রাজশাহী জেলা কমিটির সহ-সাধারণ সম্পাদক এফডিআর ফয়সাল, সাংগঠনিক সম্পাদক ও রাজশাহী বরেন্দ্র প্রেসক্লাব’র কোষাধ্যক্ষ ওদুদুজ্জামান সুবাস, রাজশাহী বরেন্দ্র প্রেসক্লাবের সহ-সভাপতি আনসার তালুকদার স্বাধীন, আরজেএফ সদস্য ও রাজশাহী বরেন্দ্র প্রেসক্লাব’র নির্বাহী সদস্য এসএম শফিকুল আলম ইমন সহ অন্যান্য নেতৃবৃন্দ ও সদস্যরা উপস্থিত ছিলেন।

প্রস্তুতি সভায় সম্মেলনের আগের দিন অর্থাৎ ২৭ অক্টোবর (শুক্রবার) রাজশাহী জেলা কমিটির সভাপতি আবু কাওসার মাখন’র নেতৃত্বে ১৫ সদস্যের একটি সাংবাদিক নেতৃবৃন্দের দল ২৮ অক্টোবর (শনিবার) অনুষ্ঠিতব্য আরজেএফ এর জাতীয় সম্মেলনে ঢাকায় জাতীয় প্রেসক্লাবে ভোটাধিকার প্রয়োগ ও সম্মেলন সফল করার উদ্দেশ্যে রওনা হবেন বলে সিদ্ধান্ত গৃহীত হয়। সভায় জাতীয় সম্মেলন সফল করতে রাজশাহী জেলা শাখার পক্ষ থেকে করণীয় অন্যান্য পদক্ষেপেরও বিস্তারিত আলোচনা করা হয়।

Next Post

রাজশাহীর লক্ষ্মী নারায়ণ মন্দিরের সৃজনশীল আয়োজন

রবি অক্টো. ২২ , ২০২৩
নিজস্ব প্রতিনিধিঃ মুক্তিযুদ্ধের চেতনায় সকলকে উদ্বুদ্ধ করতে ও সংগ্রামী ইতিহাস তরুন প্রজন্মকে জানাতে লক্ষ্মী নারায়ণ মন্দিরের সৃজনশীল আয়োজন। বাঙালি হিন্দু সম্প্রদায়ের সর্ববৃহৎ ধর্মীয় উৎসব শারদীয় দুর্গোৎসব। আকাশে সাদা মেঘের আনাগোনা, শিউলি ফুলের সুভাস, প্রকৃতির হিমেল হাওয়া ধারণ করেছে এক উৎসবমুখর আমেজ। দশভুজা দুর্গতিনাশিনী দেবী দুর্গা দুষ্টের দমন আর শিষ্টের পালনে […]

Chief Editor

Johny Watshon

Lorem ipsum dolor sit amet, consectetur adipiscing elit, sed do eiusmod tempor incididunt ut labore et dolore magna aliqua. Ut enim ad minim veniam, quis nostrud exercitation ullamco laboris nisi ut aliquip ex ea commodo consequat. Duis aute irure dolor in reprehenderit in voluptate velit esse cillum dolore eu fugiat nulla pariatur

Quick Links