৭০ গ্রাম হেরোইনসহ আরএমপি ডিবি পুলিশের হাতে রবিউল আটক

নিজস্ব প্রতিনিধিঃ রাজশাহীতে ৭০ গ্রাম হেরোইনসহ রবিউল ইসলাম নামে ১ ব্যক্তিকে আটক করেছে রাজশাহী মহানগর গোয়েন্দা পুলিশ (ডিবি)। গতকাল সোমবার রাত ১০টায় নগরীর সিটি বাইপাস মোড় এলাকা থেকে তাকে আটক করা হয়।

আজ মঙ্গলবার এক বিজ্ঞপ্তিতে এ তথ্য জানানো হয়। এতে বলা হয়,  রাজশাহী মহানগর এলাকাকে মাদক মুক্ত ও চোরাচালান নির্মূলে মাদকের বিরুদ্ধে অভিযান অব্যাহত রয়েছে। এরই ধারাবাহিকতায় মহানগর গোয়েন্দা পুলিশের একটি টিম গতকাল রাতে মহানগর এলাকায় মাদকদ্রব্য উদ্ধার ও চোরাচালান রোধ ডিউটি করছিলো। এসময় গোপন সংবাদের ভিত্তিতে জানতে পারে রাজপাড়া থানার সিটি বাইপাস মোড় এলাকায় বিআরটিসি কাউন্টারের সামনে একজন ব্যক্তি মাদকদ্রব্য বিক্রয়ের উদ্দেশ্যে অবস্থান করছে।

পরে ডিবি পুলিশের ঐ টিম ঘটনাস্থলে পৌঁছে মোঃ রবিউল ইসলামকে নামে এক ব্যাক্তিকে আটক করে। এসময় তার কাছ থেকে ৭০ গ্রাম হেরোইন উদ্ধার করা হয়।

প্রাথমিক জিজ্ঞাসাবাদে সে পুলিশকে জানায়, সে হেরোইন অপর মাদক ব্যবসায়ী আলমগীর হোসেনের থেকে সংগ্রহ করে বিক্রয়ের জন্য নিজের কাছে রেখেছে। সে আরও জানায়, তারা একত্রে দীর্ঘদিন হেরোইনের ক্রয়-বিক্রয় করে আসছে।

তার বিরুদ্ধে আইনগত ব্যবস্থা গ্রহণ করা হয়েছে বলেও জানায় পুলিশ।

 

Next Post

দ্বিতীয় পর্যায়ে ৫৩ হাজারেরও বেশি ভূমিহীন পরিবার ঘর পাচ্ছে

বৃহস্পতি জুন ১৭ , ২০২১
আভা ডেস্কঃ মুজিববর্ষে সরকা‌রের উপহার হি‌সে‌বে দ্বিতীয় পর্যা‌য়ে ঘর ও জ‌মি পা‌চ্ছে আরও ৫৩ হাজা‌রেরও বে‌শি ভূমিহীন ও গৃহহীন প‌রিবার। রোববার (২০ জুন) বিনামূ‌ল্যে দুই শতক জমিসহ সে‌মি পাকা ঘর উপহার উদ্বোধন কর‌বেন প্রধানমন্ত্রী শেখ হা‌সিনা। বৃহস্পতিবার (১৬ জুন) প্রধানমন্ত্রীর কার্যাল‌য়ে করবী হ‌লে সংবাদ স‌ম্মেল‌নে এ কথা জানান প্রধানমন্ত্রীর মুখ‌্য […]

Chief Editor

Johny Watshon

Lorem ipsum dolor sit amet, consectetur adipiscing elit, sed do eiusmod tempor incididunt ut labore et dolore magna aliqua. Ut enim ad minim veniam, quis nostrud exercitation ullamco laboris nisi ut aliquip ex ea commodo consequat. Duis aute irure dolor in reprehenderit in voluptate velit esse cillum dolore eu fugiat nulla pariatur

Quick Links