৭ম শেষে ৮ম বছরে পদার্পণ করলো “খবর ২৪ ঘন্টা”

নিজস্ব প্রতিনিধিঃ রাজশাহী থেকে প্রকাশিত বস্তুনিষ্ঠ সংবাদ প্রকাশে আপোষহীন গণমাধ্যম “খবর ২৪ ঘন্টা। শিক্ষানগরী’র নির্ভীক এই গণমাধ্যমের আজ ৭ম প্রতিষ্ঠা বার্ষিকী। “সবার আগে সর্বশেষ” -শ্লোগানে প্রকাশিত জনপ্রিয় অনলাইন নিউজ পোর্টালটি’র ৭ম প্রতিষ্ঠাবার্ষিকী ও ৮ম বর্ষে পদার্পন অনুষ্ঠান উদযাপন করা হয়েছে।

রবিবার (১ লা জানুয়ারি)  বেলা সাড়ে ১১টার দিকে নগরীর নিউমার্কেট এলাকার একটি অভিজাত রেস্টুরেন্ট সভাকক্ষে কেক কেটে এ প্রতিষ্ঠাবার্ষিকী উদযাপিত হয়।

প্রতিষ্ঠাবার্ষিকী অনুষ্ঠানে উপস্থিত ছিলেন, খবর ২৪ ঘণ্টার উপদেষ্টা সম্পাদক নজরুল ইসলাম জুলু, প্রকাশক ও সম্পাদক মোঃ নাজমুল ইসলাম জিম, বাংলাভিশনের স্টাফ রিপোর্টার পরিতোষ চৌধুরী আদিত্য, ইনডিপেনডেন্ট টিভির ব্যুরো প্রধান মাইনুল ইসলাম জনি, এনটিভি’র রয়েল ইসলাম, ঢাকা প্রতিদিন ও খবর ২৪ ঘন্টার স্টাফ রিপোর্টার ওমর ফারুক, এশিয়ান টিভি’র প্রতিনিধি ও রাজশাহী বরেন্দ্র প্রেসক্লাবের সভাপতি আবু কাওছার মাখন, দৈনিক গণকণ্ঠ পত্রিকার স্টাফ রিপোর্টার ও রাজশাহী বরেন্দ্র প্রেসক্লাবের সাধারন সম্পাদক মো. রেজাউল করিম, আনন্দ টিভি’র রাজশাহী প্রতিনিধি ও রাজশাহী বরেন্দ্র প্রেসক্লাবের সিঃ সহ-সভাপতি শামসুল ইসলাম, খবর ২৪ ঘন্টার সিনিয়র স্টাফ রিপোর্টার আজহারুল ইসলাম বুলবুল, বাংলাদেশ সমাচারের মো. রফিকুল ইসলাম, প্রজন্মের আলো’র মো. আরিফুল ইসলাম, সময়ের কাগজের  মো. জুয়েল আহমেদ, মাতৃজগত পত্রিকার মোজাম্মেল হক, স্টাফ রিপোর্টার স্বদেশ বানী’র নাজমুল ইসলাম প্রমুখ।

উল্লেখ্য, প্রতিষ্ঠার পর থেকেই খবর ২৪ ঘণ্টা বস্তুনিষ্ঠ সংবাদ পরিবেশন করে পাঠকপ্রিয়তা অর্জন করেছে।

এ সময় প্রতিষ্ঠা বার্ষিকীর অনুষ্ঠানে উপস্থিত সবাই খবর২৪ ঘন্টা’র সফলতা কামনা করেন।

Next Post

‘বিনামূল্যে বই পৌঁছে দেওয়া নাগরিকদের কল্যানে সরকারের বিনিয়োগ’-লিটন

রবি জানু. ১ , ২০২৩
নিজস্ব প্রতিনিধিঃ রাজশাহীতে উৎসবমুখর পরিবেশে পাঠ্যপুস্তবক উৎসব দিবসে শিক্ষার্থীদের মাঝে বিনামূল্যে নতুন বই বিতরণ করা হয়েছে। রবিবার (১জানুয়ারি) বেলা সাড়ে ১১টায় অগ্রণী বিদ্যালয় ও মহাবিদ্যালয়ে বেলুন-ফেস্টুন ও পায়রা উড়িয়ে এবং শিক্ষার্থীদের হাতে নতুন বই তুলে দিয়ে পাঠ্যপুস্তবক উৎসবের উদ্বোধন করেন অনুষ্ঠানের প্রধান অতিথি বাংলাদেশ আওয়ামী লীগের সভাপতিমণ্ডলীর সদস্য ও রাজশাহী […]

Chief Editor

Johny Watshon

Lorem ipsum dolor sit amet, consectetur adipiscing elit, sed do eiusmod tempor incididunt ut labore et dolore magna aliqua. Ut enim ad minim veniam, quis nostrud exercitation ullamco laboris nisi ut aliquip ex ea commodo consequat. Duis aute irure dolor in reprehenderit in voluptate velit esse cillum dolore eu fugiat nulla pariatur

Quick Links