সিএনজি শ্রমিকদের মাঝে ইদ সামগ্রী বিতরণ করলেন এমপি হেলাল

নওগাঁ প্রতিনিধিঃ করোনা ভাইরাস প্রতিরোধে চলমান লকডাউনের কারণে অনেক শ্রমিক কর্মহীন হয়ে পড়েছেন আবার অনেকের আয় কমে গেছে। আসন্ন পবিত্র ইদুল ফিতরের আনন্দের কিছু অংশ এই সব শ্রমিকদের মাঝে পৌছে দেওয়ার লক্ষ্যে সিএনজি শ্রমিকদের মাঝে ইদ সামগ্রী বিতরণ করা হয়েছে।

উপজেলা বেবি ট্যাক্সি, টেম্পু ও সিএনজি শ্রমিক ইউনিয়ন এই ঈদ সামগ্রী বিতরণের আয়োজন করে। উপজেলা সিএনজি স্ট্যান্ডে নওগাঁ-৬ (আত্রাই-রাণীনগর) আসনের সংসদ সদস্য আলহাজ্ব মো. আনোয়ার হোসেন হেলাল বুধবার ২৫০ জন শ্রমিকের মাঝে ইদ সামগ্রী হিসেবে সেমাই, লাচ্ছা, চিনি ও তেল বিতরণ করেন।

এসময় বেবি ট্যাক্সি, টেম্পু ও সিএনজি শ্রমিক ইউনিয়নের রাণীনগর উপজেলা শাখার সভাপতি জাকির হোসেন জয় ও সাধারণ সম্পাদক আরিফুর ইসলাম রাজ, শ্রমিক ইউনিয়নের কার্যকরী সদস্যসহ অন্যরা উপস্থিত ছিলেন।

এসময় আয়োজকরা বলেন, করোনা ভাইরাস প্রতিরাধে চলমান লকডাউনে হাজার হাজার দিনমজুররা বেকার ও কর্মহীন হয়ে পড়েছে। তাই এই সব শ্রমিকদের মাঝে ইদের কিছুটা আনন্দ পৌছে দেওয়ার লক্ষ্যেই আমাদের এই ক্ষুদ্র প্রয়াস। তারা যেন অন্তত ইদের দিন পরিবার নিয়ে ভালো ভাবে ইদ উদযাপন করতে পারে।

সরকার প্রধানের পাশাপাশি সমাজের বিত্তবানরা যদি এই সব মানুষদের কাছে সহযোগিতার মনোভাব নিয়ে এগিয়ে আসে তাহলে সমাজের অসহায় ও দরিদ্রদের অভাবের মধ্যে দিনানিপাত করতে হবে না।

এছাড়াও এই মহামারি থেকে শ্রমিকসহ সবাইকে সুরক্ষা থাকার লক্ষ্যে ন্যূনতম স্বাস্থ্যবিধিগুলো মেনে চলার আহ্বান জানানো হয়।

Next Post

ঈদের পর আরেক দফায় লকডাউন, বিচারিক ক্ষমতা পাচ্ছে পুলিশ

বৃহস্পতি মে ১৩ , ২০২১
আভা ডেস্কঃ করোনা সংক্রমণ রোধে ১৬ মে’র পর থেকে আরেক দফা লকডাউন বাড়ছে। এসময় মাস্ক পরা শতভাগ নিশ্চিত করতে পুলিশকে বিচারিক ক্ষমতা দেওয়া হতে পারে। বৃহস্পতিবার (১৩ মে) জনপ্রশাসন প্রতিমন্ত্রী ফরহাদ হোসেন গণমাধ্যমকে এ তথ্য জানান। করোনা রোধে সরকারের ঘোষিত চলমান লকডাউন ১৬ মে শেষ হচ্ছে। তবে সরকারের বিধিনিষেধ অমান্য […]

এই রকম আরও খবর

Chief Editor

Johny Watshon

Lorem ipsum dolor sit amet, consectetur adipiscing elit, sed do eiusmod tempor incididunt ut labore et dolore magna aliqua. Ut enim ad minim veniam, quis nostrud exercitation ullamco laboris nisi ut aliquip ex ea commodo consequat. Duis aute irure dolor in reprehenderit in voluptate velit esse cillum dolore eu fugiat nulla pariatur

Quick Links