সারাকে প্রস্তাব দিতে চেয়েছিলেন সুশান্ত ।

আভা ডেস্কঃ প্রয়াত বলিউড অভিনেতা সুশান্ত সিং রাজপুত। ‘কেদারনাথ’ সিনেমায় সারা আলীর সঙ্গে জুটি বেঁধে অভিনয় করেছেন। সেই সময় তাদের প্রেমের গুঞ্জনও চাউর হয়। তবে পরবর্তী সময়ে তাদের ব্রেকআপ হয় বলে জানা যায়।

সম্প্রতি সুশান্তের সাবেক সহকারী সাবির আহমেদ জানান, সারাকে নিয়ে ব্যাংকক গিয়েছিলেন সুশান্ত। কিন্তু, বেড়াতে গেলেও হোটেল থেকে বের হননি তারা। এরপর নির্দিষ্ট সময়ের আগেই ভারতে ফিরে আসেন।

এদিকে সুশান্তের লোনাভালা ফার্মহাউসের কেয়ারটেকার হিসেবে ২০১৮ সালের সেপ্টেম্বর থেকে গত জুলাই পর্যন্ত দায়িত্ব পালন করেছেন রইস। তিনি জানিয়েছেন, ‘এমএস ধোনি: দ্য আনটোল্ড স্টোরি’ সিনেমাখ্যাত এই অভিনেতার ফার্মহাউসে প্রায়ই জেতেনে সারা। তবে ২০১৯ সালের জানুয়ারি পর আর যাননি। তিনি বলেন, ‘সারা সুশান্ত স্যারের সঙ্গে ফার্মহাউসে আসতেন। যখন আসতেন তিন-চার দিন থাকতেন। ২০১৮ সালের ডিসেম্বরে ব্যাংকক ভ্রমণ শেষে তারা বিমানবন্দর থেকে সরাসরি ফার্মহাউসে আসেন। তারা রাত ১০-১১টার দিকে এসেছিলেন। তাদের সঙ্গে একজন বন্ধুও ছিল।

সুশান্ত ও সারার মধ্যে কী ধরনের সম্পর্ক জানতে চাইলে তিনি বলেন, ‘সুশান্ত স্যার সারা ম্যাডামকে প্রস্তাব দিতে চেয়েছিলেন— এমনটা আমি শুনেছি। তিনি তার জন্য উপহার অর্ডার করেছিলেন। দামান ভ্রমণে তিনি এটি করতে চেয়েছিলেন। কিন্তু শেষ পর্যন্ত তা হয়নি। এরপর কেরালায় ভ্রমণের পরিকল্পনা করা হয়। কিন্তু শেষ পর্যন্ত সেটিও হয়নি। ২০১৯ সালের ফেব্রুয়ারি অথবা মার্চে শুনি, তাদের ব্রেকআপ হয়েছে। ২০১৯ সালের জানুয়ারির পর সারা ম্যাডাম আর ফার্মহাউসে আসেননি।

সারাকে কি বিয়ের প্রস্তাব দিতে চেয়েচিলেন সুশান্ত? প্রশ্ন করা হলে রইস বলেন, ‘এটি বিয়ের প্রস্তাব না অন্য কিছু আমি বলতে পারব না। কারণ, আমি সুশান্ত স্যারের দুই বন্ধুকে আলোচনা করতে শুনেছি, সারা ম্যাডামকে উপহার ও প্রস্তাব দেওয়া হবে। কিন্তু প্রস্তাবটা কিসের তা জানি না।

Next Post

৫ ভারতীয় যুবককে অপহরণ করেছে চীনা সেনা বাহিনী ।

শনি সেপ্টে. ৫ , ২০২০
আভা ডেস্কঃ চীনা সেনাবাহিনী পিপলস লিবারেশন আর্মির সদস্যরা ভারতের পাঁচ নাগরিককে অপহরণ করে নিয়ে গেছে বলে অভিযোগ করেছেন অরুণাচল প্রদেশের কংগ্রেস বিধায়ক নিনং এরিং। রাজ্যের আপার সুবর্ণসিরি জেলার নাচো সার্কল এলাকা থেকে শনিবার ভোরে তাদের অপহরণ করা হয়। খবর আনন্দবাজার। যে ৫ যুবককে অপহরণ করা হয়েছে, তারা হলেন- তনু বাকার, […]

এই রকম আরও খবর

Chief Editor

Johny Watshon

Lorem ipsum dolor sit amet, consectetur adipiscing elit, sed do eiusmod tempor incididunt ut labore et dolore magna aliqua. Ut enim ad minim veniam, quis nostrud exercitation ullamco laboris nisi ut aliquip ex ea commodo consequat. Duis aute irure dolor in reprehenderit in voluptate velit esse cillum dolore eu fugiat nulla pariatur

Quick Links