সানি হত্যায় ৮ জনের নাম উল্লেখ করে মামলা

নিজস্ব প্রতিনিধিঃ রাজশাহীতে হাসপাতাল থেকে তুলে নিয়ে গিয়ে স্কুলছাত্র সানিকে (১৭) কুপিয়ে হত্যার ঘটনায় থানায় মামলা হয়েছে। রোববার রাতেই নিহত সানির বাবা রফিকুল ইসলাম বাদী হয়ে আট জনের নাম উল্লেখ করে বোয়ালিয়া থানায় হত্যা মামলা করেছেন। তবে মামলার আসামিদের নাম প্রকাশ করেনি পুলিশ।

রোববার রাত সাড়ে ৯টার দিকে রাজশাহী নগরের হেতেম খাঁ সবজিপাড়া এলাকায় সানিকে কুপিয়ে হত্যা করা হয়। নিহত কিশোরের নাম মো. সানি রাজশাহী পরিবহন শ্রমিক ইউনিয়নের সহসভাপতি রফিকুল ইসলাম ওরফে পাখির ছোট ছেলে। সানি এবার এসএসসি পরীক্ষার্থী ছিল। তার বাড়ি নগরের বোয়ালিয়া থানার দড়িখরবোনা এলাকায়।

বোয়ালিয়া মডেল থানার ওসি মাজহারুল ইসলাম বলেন, পূর্বশত্রুতার জেরে এ ঘটনা ঘটেছে বলে ধারণা করা হচ্ছে। এ ঘটনায় নিহত কিশোরের বাবা হত্যা মামলা করেছেন। আসামীদের গ্রেপ্তারে পুলিশী অভিযান অব্যাহত রয়েছে।

তিনি বলেন, সানির লাশ রাতেই ময়নাতদন্তের জন্য রাজশাহী মেডিকেল কলেজের মর্গে পাঠানো হয়েছে। সকালে লাশের ময়নাতদন্ত সম্পন্ন হয়েছে। দুপুরের পর লাশ পরিবারের সদস্যদের কাছে হস্তান্তর করা হয়।

পুলিশ ও নিহত কিশোরের পরিবার সূত্রে জানা গেছে, রোববার রাতে সানি তার এক বন্ধুকে রাজশাহী মেডিকেল কলেজ হাসপাতালে দেখতে যায়। এ সময় কয়েকজন যুবক হাসপাতাল থেকে তাকে তুলে নিয়ে যান। পরে তারা সানিকে হেতেম খাঁ সবজিপাড়া এলাকায় নিয়ে ধারালো অস্ত্র দিয়ে কুপিয়ে জখম করে রাস্তার পাশে ড্রেনে ফেলে চলে যান। পরে স্থানীয় লোকজন সানিকে গুরুতর আহত অবস্থায় উদ্ধার করে রাজশাহী মেডিকেল কলেজ হাসপাতালে নিয়ে গেলে চিকিৎসকেরা তাকে মৃত ঘোষণা করেন।

নিহত সানির বাবা রফিকুল ইসলাম বলেন, রোববার তার ছোট ছেলে সানির ১৭তম জন্মদিন ছিল। তিনি সন্ধ্যায় ৩৫০ টাকা দিয়ে জন্মদিনের কেক কিনে দিয়েছিলেন। পরে বন্ধুদের নিয়ে সানি জন্মদিন পালন করে।

তিনি বলেন, খেলতে গিয়ে সানির এক বন্ধু আহত হয়েছিল। জন্মদিন পালন শেষে রাতে সানি তার বন্ধুকে দেখতে হাসপাতালে গিয়েছিল। সেখান থেকে তাকে তুলে নিয়ে গিয়ে হত্যা করা হয়েছে।

উল্লেখ, ৪ জুলাই রাজশাহী রেলগেট গোরহাঙ্গা মহাসড়কে রাস্তা অবরোধ করে বিক্ষোভ সমাবেশ করেছেন এলাকাবাসী। এসময় নিহত সানির লাশ নিয়ে তারা খুনিদের ফাঁসি ও দ্রুত গ্রেফতারের প্রতিবাদ জানায়।

Next Post

মহাসড়কে মোটরসাইকেল চলাচলে বিধিনিষেধ অপসারণের দাবিতে রাজশাহীতে স্মারক লিপি প্রদান

মঙ্গল জুলাই ৫ , ২০২২
নিজস্ব প্রতিনিধিঃ মহাসড়কে মোটরসাইকেল চলাচলে বিধিনিষেধ অপসারণের দাবিতে রাজশাহী জেলা প্রশাসক বরাবর স্মারক লিপি প্রদান করেছেন অত্র জেলার মোটরসাইকেল চালকরা। ৫ জুলাই জেলা প্রশাসক কার্যালয়ে জেলা প্রশাসক আব্দুল জলিলের হাতে উক্ত স্মারক লিপি প্রদান করা হয়। এ সময় রাজশাহী জেলার মোটরসাইকেল চালকরা উপস্থিত ছিলেন। স্মারক লিপিতে বলা হয়েছে, গত ৩ […]

Chief Editor

Johny Watshon

Lorem ipsum dolor sit amet, consectetur adipiscing elit, sed do eiusmod tempor incididunt ut labore et dolore magna aliqua. Ut enim ad minim veniam, quis nostrud exercitation ullamco laboris nisi ut aliquip ex ea commodo consequat. Duis aute irure dolor in reprehenderit in voluptate velit esse cillum dolore eu fugiat nulla pariatur

Quick Links