সরকার পক্ষ দল ছাড়া প্রাকৃতিক দূর্যোগে অন্য কোন দল ছিল না- পানি সম্পদ উপমন্ত্রী

আভা ডেস্কঃ পানি সম্পদ উপমন্ত্রী এনামুল হক শামীম বলেছেন, প্রধানমন্ত্রী শেখ হাসিনা সর্বদা মানবতার পাশে থাকেন। করোনা দুর্যোগ থেকে শুরু করে ঘূর্ণিঝড় ইয়াস পর্যন্ত সব দুর্যোগে একমাত্র শেখ হাসিনা ও আওয়ামী লীগই গরিব অসহায় ও কর্মহীন মানুষের পাশে আছে। অন্য কোনো দলকে মানুষের পাশে থাকতে দেখা যায়নি।

সোমবার শরীয়তপুরের নড়িয়া পৌরসভায় ঘূর্ণিঝড় ইয়াসের প্রভাবে ক্ষতিগ্রস্ত প্রায় তিনশ পরিবারের মাঝে নগদ অর্থ বিতরণ অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন।

উপমন্ত্রী বলেন, আওয়ামী লীগ হচ্ছে পৃথিবীর ইতিহাসে অন্যতম সফল একটি রাজনৈতিক দল। বঙ্গবন্ধু তিলে তিলে এই দলটি গড়ে তোলেন। বাস্তবে বঙ্গবন্ধুর মৃত্যু নেই, বঙ্গবন্ধু চিরকাল বেঁচে থাকবেন আওয়ামী লীগের মাধ্যমে।

নড়িয়া পৌরসভার মেয়র মো. আবুল কালাম আজাদের সভাপতিত্বে অনুষ্ঠানে উপস্থিত ছিলেন- জেলা আওয়ামী লীগের সভাপতি ও জেলা পরিষদের চেয়ারম্যান ছাবেদুর রহমান খোকা সিকদার, নড়িয়া উপজেলা আওয়ামী লীগের ভারপ্রাপ্ত সভাপতি বীর মুক্তিযোদ্ধা ফজলুল হক মাল, সাধারণ সম্পাদক হাসানুজ্জামান খোকন প্রমুখ।

পরে নড়িয়া উপজেলা আওয়ামী লীগের আয়োজনে বর্ধিত সভা ও বৃক্ষরোপণ কর্মসূচিতে প্রধান অতিথি হিসেবে যোগ দেন উপমন্ত্রী।

Next Post

পুরুষরা দেহ প্রদর্শন করলে মেয়েদেরও মন চঞ্চল হয়-তাসলিমা

মঙ্গল জুন ২২ , ২০২১
আভা ডেস্কঃ গত এপ্রিলে দেশীয় সংবাদমাধ্যমে দেওয়া সাক্ষাৎকারে ধর্ষণের ঘটনা বাড়ার পেছনে নগ্নতাকে দায়ী করে করেছিলেন পাকিস্তানের প্রধানমন্ত্রী ইমরান খান। গত সপ্তাহে এইচবিও’র অ্যাক্সিওসকে দেওয়া সাক্ষাৎকারে ফের একই মন্তব্য করেছেন তিনি। স্বেচ্ছায় নির্বাসিত বাংলাদেশি লেখিক তসলিমা নাসরিন সোমবার এক টুইটে ইমরানকে এক হাত নিয়েছেন। ইমরান খানের যৌবনকালের একটি বুকখোলা ছবি […]

এই রকম আরও খবর

Chief Editor

Johny Watshon

Lorem ipsum dolor sit amet, consectetur adipiscing elit, sed do eiusmod tempor incididunt ut labore et dolore magna aliqua. Ut enim ad minim veniam, quis nostrud exercitation ullamco laboris nisi ut aliquip ex ea commodo consequat. Duis aute irure dolor in reprehenderit in voluptate velit esse cillum dolore eu fugiat nulla pariatur

Quick Links