সরকারের মদদে রিজেন্টের মালিক এসব অপকর্ম করেছে, ফখরুল ।

আভা ডেস্কঃ করোনাভাইরাসের নমুনা পরীক্ষা নিয়ে প্রতারণা করা রিজেন্ট হাসপাতালের বিষয়ে বিএনপি মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীর বলেছেন, টিভিতে দেখলাম সরকারের বিভিন্ন গুরুত্বপূর্ণ ব্যক্তিদের সঙ্গে হাসপাতালের মালিকের ওঠাবসা। সরকারের মদদে রিজেন্টের মালিক এসব অপকর্ম করেছে।

বৃহস্পতিবার এক ভার্চুয়াল আলোচনায় প্রধান অতিথির বক্তব্যে তিনি এ কথা বলেন।

রোগীদের বাড়ি গিয়ে নমুনা নিয়ে সেগুলো টেস্ট না করিয়েই মনগড়া রিপোর্ট দিত রিজেন্ট হাসপাতাল। গত ৬ জুলাই বিকালে রিজেন্টের উত্তরা শাখায় র্যা বের ভ্রাম্যমাণ আদালতের অভিযানে এ অনিয়ম ধরা পড়ে। এর পর রিজেন্টের প্রধান কার্যালয়, উত্তরা ও ধানমণ্ডি শাখা বন্ধ করা হয়।

নির্বাচন কমিশনের রাজনৈতিক দলের নিবন্ধন আইনের সংশোধন প্রসঙ্গে মির্জা ফখরুল বলেন, ইসি রাজনৈতিক দলের নিবন্ধন আইনের সংশোধনের যে উদ্যোগ নিয়েছে, তার উদ্দেশ্য হলো– ক্ষমতাসীন আওয়ামী লীগকে বারবার ক্ষমতায় আনা। ওয়ান-ইলেভেন থেকে এই প্রক্রিয়া শুরু হয়েছে।

করোনা মহামারীর মধ্যেই উপনির্বাচন দেয়ার সমালোচনা করে তিনি বলেন, সারাবিশ্ব এখন করোনা মহামারীতে বিপর্যস্ত। মানবিক দুর্যোগ চলছে। মানুষ বাসা থেকে বের হতে পারছে না। এ অবস্থায় ইসি উপনির্বাচন করতে চাইছে।

বিএনপি মহাসচিব সরকারের সমালোচনা করে আরও বলেন, দেশে এক দশকের বেশি সময় ধরে কর্তৃত্ববাদী শাসন চলছে। এটির নাম দেয়া হয়েছে হাইব্রিড রিজিম (মিশ্র শাসন)। এতে ইসি ও নির্বাচনের দরকার আছে। ইসি বিগত নির্বাচনগুলোতে আওয়ামী লীগকে সহযোগিতা করেছে। সেনাবাহিনীকে অকার্যকর করেছে। এই কমিশনের কাছে নিরপেক্ষ আচরণ পাওয়া যাবে না।

Next Post

বাগাতিপাড়ায় কলেজ শিক্ষকের ঝুলন্ত লাশ উদ্ধার ।

বৃহস্পতি জুলাই ৯ , ২০২০
নাটোর প্রতিনিধিঃ নাটোরের বাগাতিপাড়ায় মহররম হোসেন (৫০) নামে এক কলেজ শিক্ষকের ঝুলন্ত লাশ উদ্ধার করেছে পুলিশ। বৃহস্পতিবার সকালে বাড়ির পাশের একটি আমগাছের ডালে ঝুলন্ত অবস্থায় লাশটি উদ্ধার করা হয়। মহররম হোসেন উপজেলার ডুমরাই সরকারপাড়া এলাকার মৃত মজিবুর রহমানের ছেলে। তিনি সিরাজগঞ্জের শাহাজাদপুরের ঠুটিয়া স্কুল অ্যান্ড কলেজের আইসিটি বিষয়ের প্রভাষক ছিলেন। […]

শিরোনাম

Chief Editor

Johny Watshon

Lorem ipsum dolor sit amet, consectetur adipiscing elit, sed do eiusmod tempor incididunt ut labore et dolore magna aliqua. Ut enim ad minim veniam, quis nostrud exercitation ullamco laboris nisi ut aliquip ex ea commodo consequat. Duis aute irure dolor in reprehenderit in voluptate velit esse cillum dolore eu fugiat nulla pariatur

Quick Links