সরকারের বর্ষপূতিতে মেয়র লিটনের আলোচনা সভা ও মিষ্টি বিতরণ অনুষ্ঠান সম্পুর্ণ ।

নিজস্ব প্রতিনিধিঃ রাজশাহী মহানগর আওয়ামী লীগ সভাপতি ও সিটি কর্পোরেশনের মাননীয় মেয়র এ.এইচ.এম খায়রুজ্জামান লিটন বলেছেন, আওয়ামী লীগ সভাপতি ও মাননীয় প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনার নেতৃত্বে বাংলাদেশের সর্বক্ষেত্রে দৃশ্যমান উন্নয়ন ঘটেছে। ২০২১ সালের মধ্যে যে উন্নয়ন পরিকল্পনা সরকার গ্রহণ করেছিল, তা অনেকটাই এখন দৃশ্যমান। পদ্মা সেতু, মেট্রোরেলসহ ১০টি মেগা প্রজেক্টের কাজ দ্রুত গতিতে এগিয়ে চলেছে। উন্নয়নের এই অগ্রযাত্রাকে ব্যাহত করতে সরকারবিরোধী নানা ষড়যন্ত্র হচ্ছে। এই ষড়যন্ত্র মোকাবেলায় নেতাকর্মীদের সজাগ থাকতে হবে।

৭ জানুয়ারি সরকারের বর্ষপূতিতে মঙ্গলবার সন্ধ্যায় রাজশাহী মহানগর আওয়ামী লীগের কার্যালয়ে আয়োজিত আলোচনা সভা ও মিষ্টি বিতরণ অনুষ্ঠানে সভাপতির বক্তব্যে এসব কথা বলেন মেয়র।

সভার সঞ্চালনা করেন মহানগর আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ডাবলু সরকার। উপস্থিত ছিলেন মহানগর আওয়ামী লীগের সহ-সভাপতি মুক্তিযোদ্ধা নওশের আলী, মোহাম্মদ আলী কামাল, যুগ্ম সাধারণ সম্পাদক মোস্তাক হোসেন, নাইমুল হুদা রানা, সাংগঠনিক সম্পাদক এ্যাড. আসলাম সরকার, সাবেক কমান্ডার আব্দুল মান্নানসহ মহানগর আওয়ামী লীগ ও সহযোগী সংগঠনের নেতাকর্মীরা উপস্থিত ছিলেন। আলোচনা শেষে মিষ্টি বিতরণ করা হয়।

 

Next Post

২০০৯ সাল থেকে ৯৮টি নতুন স্টেশন নির্মাণসহ ১৩৫টি নতুন ট্রেন চালু করা হয়েছে, রেলপথমন্ত্রী ।

মঙ্গল জানু. ৭ , ২০২০
আভা ডেস্কঃ রেলপথমন্ত্রী নূরুল ইসলাম সুজন বলেছেন, ২০০৯ সাল থেকে বর্তমান পর্যন্ত ৪০১.৩৩ কিলোমিটার নতুন রেলপথ নির্মাণ করা হয়েছে। ডুয়েলগেজে রূপান্তর করা হয়েছে ২৪৯ কিলোমিটার রেলপথ। ৯৮টি নতুন স্টেশন নির্মাণসহ ১৩৫টি নতুন ট্রেন চালু করা হয়েছে। সরকারের এক বছর পূর্তিতে মঙ্গলবার দুপুরে রেলপথ মন্ত্রণালয়ে সংবাদ সম্মেলনে তিনি এসব কথা বলেন। […]

এই রকম আরও খবর

Chief Editor

Johny Watshon

Lorem ipsum dolor sit amet, consectetur adipiscing elit, sed do eiusmod tempor incididunt ut labore et dolore magna aliqua. Ut enim ad minim veniam, quis nostrud exercitation ullamco laboris nisi ut aliquip ex ea commodo consequat. Duis aute irure dolor in reprehenderit in voluptate velit esse cillum dolore eu fugiat nulla pariatur

Quick Links