শৈশবের স্কুল থেকে শাস্তি পাওয়া সালমান আজ ভারতের রুপালি পর্দার সেরা তারকা।

আভা ডেস্কঃ গত শুক্রবার থেকে ভারতের সবকটি রাজ্যে বহু প্রেক্ষাগৃহে চলছে বলিউড ভাইজান সালমান খানের সুপারডুপার হিট সিনেমা দাবাংয়ের সিকুয়েল ‘দাবাং থ্রি’।

সালমান মানেই ব্লকবাস্টার হিট। তবে ‘দাবাং থ্রির আগের পর্বগুলোর মতো সাড়া ফেলছে না বলে দাবি করছেন সিনেক্রিটিকরা। অনেকে ভিন্নমতও দিচ্ছেন। যাই হোক সিনেমাটিকে ঘিরে যখন সিনেপ্রেমীরা বুঁদ, তখন সালমান নিয়ে জানা গেল বিস্ফোরক এক কথা।

স্কুল থেকে নাকি সালমানকে প্রায়ই বের করে দেয়া হতো বিশেষ একটি কারণে। হাসির ছলে এমনটি জানালেন সালমান খান নিজেই।

সম্প্রতি ভারতে জনপ্রিয় টিভি শো ‘দ্য তারা শর্মা শোয়ের’ প্রথম সিরিজে অতিথি হয়ে হাজির হন সালমান।

সেখানে আড্ডার মাঝে অকপটেই সেই কথা স্বীকার করলেন সালমান। তবে কেন তাকে স্কুল থেকে বের করে দেয়া হতো প্রথম দিকে এ বিষয়ে নাকি কোনো ধারণাই ছিল না সালমানের।

অনুষ্ঠানে সালমান জানান, আমি তো এখনও আগের মতোই বেয়াড়া আছি। যখন যা ভাল্লাগে তাই করি। মানুষ কি বলবে সে পরোয়া করি না।

তিনি জানান, তার এমন চরিত্রের কারণে ছোটবেলায় তাকে নিয়ন্ত্রণ করতে বেশ বেগ পেতে হতো বাবা-মায়ের। সেই একই স্বভাব এখনও রয়ে গেছে। তাকে নিয়ন্ত্রণ করা এখনও আগের মতোই কঠিন বলে মনে করেন সালমান।

এসব বলতে বলতে নিজের ছেলেবেলায় ফিরে যান সালমান। নস্টালজিক হয়ে ওঠেন। এ সময় তিনি বলেন, আমি এতটাই বেয়াড়া ছিলাম যে, চতুর্থ শ্রেণিতে পড়ার সময় আমাকে স্কুল থেকে বের করে দেয়া হয়েছিল। এমনটি প্রায়ই হতো।

তিনি বলেন, ওটা আমার নতুন স্কুল ছিল। আমার আগের স্কুলের অনুরোধে বাবা-মা আমাকে এই স্কুলে ভর্তি করিয়ে দেয়। এর পর নতুন স্কুলের কর্তৃপক্ষ আমার দুরন্তপনা দেখে ফের আগের স্কুলকে ফিরিয়ে নিতে অনুরোধ করে।

সালমান বলেন, একদিন ক্লাস চলাকালীন আমাকে বাইরে দেখতে পেয়ে যান বাবা। বাবা ভীষণ রেগে যান। ওই ঘটনার পর বাবা আমাকে আবার আগের স্কুলে ভর্তি করান।

শৈশবের সেই স্কুল থেকে শাস্তি পাওয়া সালমান আজ ভারতের রুপালি পর্দার সেরা তারকা।

প্রসঙ্গত সদ্য মুক্তিপ্রাপ্ত সালমানের দাবাং থ্রি ইতিমধ্যে শতকোটি ক্লাবে নাম লিখিয়েছে। প্রভু দেবা পরিচালিত ছবিতে সালমানের বিপরীতে অভিনয় করেছেন দাবাংয়ের নিয়মিত অভিনেত্রী সোনাক্ষী সিনহা।

যুগান্তর

Next Post

ফিলিপাইনের মধ্যাঞ্চলে বুধবার আঘাত হানা টাইফুনে কমপক্ষে ১৬ জনের মৃত্যু হয়েছে।

বৃহস্পতি ডিসে. ২৬ , ২০১৯
আভা ডেস্কঃ ফিলিপাইনের মধ্যাঞ্চলে বুধবার আঘাত হানা টাইফুনে কমপক্ষে ১৬ জনের মৃত্যু হয়েছে। দেশটির দুযোর্গ সংস্থার কর্মকর্তারা জানিয়েছেন, বুধবার ফিলিপাইনজুড়ে ঘণ্টায় ১৯৫ কিলোমিটার (১২০ মাইল) বাতাসের সঙ্গে টাইফুন ফ্যানফোনের আঘাতে ঘরের ছাদ উড়ে যায়, বৈদ্যুতিক পোস্টগুলো ভেঙে পড়ে। খবর এএফপির। বেশ কিছু এলাকায় ইন্টারনেট ও মোবাইল নেটওয়ার্ক পুরোপুরি বিচ্ছিন্ন হয়ে […]

Chief Editor

Johny Watshon

Lorem ipsum dolor sit amet, consectetur adipiscing elit, sed do eiusmod tempor incididunt ut labore et dolore magna aliqua. Ut enim ad minim veniam, quis nostrud exercitation ullamco laboris nisi ut aliquip ex ea commodo consequat. Duis aute irure dolor in reprehenderit in voluptate velit esse cillum dolore eu fugiat nulla pariatur

Quick Links