শিবগজ্ঞে শারীরিক শিক্ষক কল্যাণ

নিজস্ব প্রতিবেদক, চাঁপাইনবাবগঞ্জ:
চাঁপাইনবাবগঞ্জের শিবগঞ্জ উপজেলা শারীরিক শিক্ষক কল্যাণ সমিতির ঈদ পুনমিলনী অনুষ্ঠিত হয়েছে। বুধবার দুপুরে উপজেলা স্কাউট ভবনে এ অনুষ্ঠানের আয়োজন করা হয়।

উপজেলা শারীরিক শিক্ষক কল্যাণ সমিতির সভাপতি রবিউল ইসলামের সভাপতিত্বে প্রধান অতিথি ছিলেন উপজেলা নির্বাহী অফিসার (ইউএনও) শফিকুল ইসলাম।

এ সময় অন্যদের মধ্যে উপস্থিত ছিলেন উপজেলা মাধ্যমিক শিক্ষা অফিসের একাডেমিক সুপারভাইজার আবদুল মান্নান, সমিতির সাধারণ সম্পাদক গোলাম কবির, কোষাধ্যক্ষ মুহাম্মদ জাফর সদিক, দুর্লভপুর উচ্চ বিদ্যালয়ের শারীরিক শিক্ষক ও সমিতির সাংগঠনিক সম্পাদক মোহা. সোহেল ইসলাম, ক্রীড়া সম্পাদক মিজানুর রহমানসহ অন্যরা। অনুষ্ঠানে ইউএনও শফিকুল ইসলাম- এ কল্যাণ সমিতির জন্য একটি আলমারী দেয়ার প্রতিশ্রুতি দেন।

প্রসঙ্গত, চলতি বছরের জানুয়ারী মাসে ১৫ জন বিশিষ্ট একটি কমিটি গঠন করা হয়। উপজেলা শারীরিক শিক্ষক কল্যাণ সমিতিতে উপজেলার বিভিন্ন এলাকার মাধ্যমিক ও মাদ্রাসার ৬৫ জন শারীরিক শিক্ষকদের নিয়ে এ কল্যাণ সমিতি পরিচালিত হয়।

Next Post

নবাবগঞ্জে ১০ টি ককটেল উদ্ধার, আটক-২।

বুধ জুন ২০ , ২০১৮
নিজস্ব প্রতিবেদক, চাঁপাইনবাবগঞ্জ: চাঁপাইনবাবগঞ্জের হুজরাপুর এলাকার একটি আম বাগানে পুলিশ অভিযান চালিয়ে ১০টি ককটেলসহ ২জনকে আটক করেছে পুলিশ। গতকাল মঙ্গলবার রাতে সদর থানা ও গোয়েন্দা পুলিশ এ অভিযান চালায়। আটককৃতরা হলো, চাঁপাইনবাবগঞ্জ পৌর এলাকার উদয়ন মোড় জিয়ানগর মহল্লার তবজুল হোসেন এর ছেলে শহিদুল ইসলাম (৪০) ও মিস্ত্রিপাড়া এলাকার মৃত নিয়াজ […]

এই রকম আরও খবর

Chief Editor

Johny Watshon

Lorem ipsum dolor sit amet, consectetur adipiscing elit, sed do eiusmod tempor incididunt ut labore et dolore magna aliqua. Ut enim ad minim veniam, quis nostrud exercitation ullamco laboris nisi ut aliquip ex ea commodo consequat. Duis aute irure dolor in reprehenderit in voluptate velit esse cillum dolore eu fugiat nulla pariatur

Quick Links