শার্শায় নির্বাচনী সহিংসতায় স্বতন্ত্র প্রার্থীর কর্মীকে কুপিয়ে জখম ও অফিস ভাংচুর

মোঃ সাগর হোসেন,বেনাপোল প্রতিনিধি : যশোরের শার্শা উপজেলার উলাশী বাজারে নৌকা প্রার্থীর সমর্থক কর্তৃক স্বতন্ত্র প্রার্থীর আনারস মার্কার নির্বাচনী অফিস ভাংচুর ও কর্মী সমর্থকের উপর মারপিটের উঠেছে। একই সাথে সম্বন্ধকাঠি মোড়ের মেম্বর পদপ্রার্থী সাইফুল ইসলামের নির্বাচনী অফিসটিও ভাংচুর করে গুড়িয়ে দেয় হামলাকারীরা। এ ঘটনায় স্বতন্ত্র প্রার্থী আলহাজ্ব আয়নাল হকের কর্মী নজরুল ইসলাম সহ কয়েকজন আহত হয়েছে বলে জানা গেছে । আহত নজরুল ইসলামের অবস্থা গুরুতর। বুধবার দুপুরে শার্শার উলাশী বাজারে জনসম্মুখে একদল সন্ত্রাসীরা এই হামলা চালায়।

সরেজমিনে তথ্য অনুসন্ধানে জানা যায়, আগামী ২৮ নভেম্বর শার্শা উপজেলায় তৃতীয় ধাপে ইউনিয়ন পরিষদ নির্বাচন। এরই মধ্যে দলীয় ও স্বতন্ত্র প্রার্থীরা নিজ নিজ প্রতীক নিয়ে নির্বাচনী প্রচার প্রচারণা শুরু করেছেন।

নির্বাচনী সহিংসতা প্রতিরোধে দলীয় পক্ষ থেকে বিধিনিষেধ থাকলেও একই দলের মধ্যে নৌকা প্রতিকের সাথে বিদ্রোহী (স্বতন্ত্র) প্রার্থীরাও নির্বাচনী প্রচারণায় মাঠে অবস্থান করায় একে অপরের প্রতি ফুঁসে উঠেছে।

এঘটনায় ৯ নং উলাশী ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান বর্তমান স্বতন্ত্র প্রার্থী আলহাজ্ব আয়নাল হক উলাশী ইউনিয়নের গিলাপোল গ্রামের আবুল হোসেনর ছেলে আলিনুর, উলাশী গ্রামের মশিয়ার রহমানের ছেলে হাসান আলী, সম্বন্ধকাঠি গ্রামের মৃত সাধনের ছেলে আওয়াল, সালাম, মিঠু, রবি সহ অজ্ঞাত আরো ১০ উল্লেখ করে থানায় অভিযোগ দায়ের করবেন বলে সাংবাদিকদের কাছে বক্তব্য তুলে ধরেন।

এসময় তিনি বলেন, নিজ দলের ভেতর নৌকা পেয়ে স্বতন্ত্র প্রার্থীর নির্বাচনী অফিস ভাংচুর এবং দলীয় কর্মীদের উপর যে অমানষিক নির্যাতন করা হয়েছে আমি তার তিব্র নিন্দা ও প্রতিবাদ জানাচ্ছি। পরে বিকাল চারটার সময় আলহাজ্ব আয়নাল হক তার সমর্থকদেরকে নিয়ে উলাশী বাজারে এক প্রতিবাদ কর্মসূচী পালন করেন।

এবিষয়ে শার্শা থানার অফিসার ইনচার্জ বদরুল আলম খান বলেন, উলাশীর ঘটনায় থানায় একটি অভিযোগ দায়ের করা হয়েছে। ঘটনা তদন্ত করে অভিযুক্তদের বিরুদ্ধে আইনানুগ ব্যবস্থা গ্রহন করা হবে।

Next Post

সব মহলের সহযোগিতা পেলেই ডাকসু নির্বাচন: উপাচার্য

শনি নভে. ২০ , ২০২১
আভা ডেস্কঃ সব মহলের সহযোগিতা, গণতান্ত্রিক মূল্যবোধ চর্চার সংস্কৃতি আরও শক্তিশালী হলে ডাকসু নির্বাচন দেওয়া হবে বলে জানিয়েছেন ঢাকা বিশ্ববিদ্যালয়ের উপাচার্য অধ্যাপক ড. মো. আখতারুজ্জামান। শনিবার (২০ নভেম্বর) দুপুরে বিশ্ববিদ্যালয়ের আব্দুল মতিন ভার্চুয়াল ক্লাসরুমে ঢাকা বিশ্ববিদ্যালয়ের শতবর্ষ উদযাপন উপলক্ষে করা এক সংবাদ সম্মেলনে সাংবাদিকদের প্রশ্নের উত্তরে তিনি এ কথা জানান। […]

Chief Editor

Johny Watshon

Lorem ipsum dolor sit amet, consectetur adipiscing elit, sed do eiusmod tempor incididunt ut labore et dolore magna aliqua. Ut enim ad minim veniam, quis nostrud exercitation ullamco laboris nisi ut aliquip ex ea commodo consequat. Duis aute irure dolor in reprehenderit in voluptate velit esse cillum dolore eu fugiat nulla pariatur

Quick Links