শার্শার বাগআঁচড়ায় নির্বাচনী সহিংসতায় প্রধানমন্ত্রী ও বঙ্গবন্ধুর ছবিসহ বেশ কয়েকটি নৌকা ভাংচুর

মো. সাগর হোসেন,বেনাপোল প্রতিনিধি: যশোরের শার্শার বাগআঁচড়ায় নৌকা প্রতীকের সমর্থক ও সতন্ত্র প্রার্থীর সমর্থকদের মধ্যে নির্বাচনী সহিংসতায় প্রধানমন্ত্রী শেখ হাসিনা ও বঙ্গবন্ধুর ছবিসহ বেশ কয়েকটি নৌকা ভাংচুর করার অভিযোগ উঠেছে।

বাগআঁচড়া ইউনিয়নের বিভিন্ন ওয়ার্ডে নৌকার নির্বাচনী অফিস ভাংচুরসহ পোস্টার ফেস্টুন ছিড়ে ফেলেছে সতন্ত্র প্রার্থী আব্দুল খালেক সমর্থকরা বলে  সাংবাদিকদের জানিয়েছে নৌকার প্রার্থী ইলিয়াস কবীর বকুল।

এঘটনায় কোণঠাসা হয়ে পড়েছে নৌকার মাঝি ইলিয়াস কবীর বকুল ও তার সমর্থকেরা। ভয়াবহ তান্ডবে সতন্ত্র প্রার্থীর এক কর্মী নিহত হওয়ার পর থেকে নৌকার মাঝি ইলিয়াস কবীর বকুলসহ তার সমর্থকেরা বাড়ি থেকে বের হতে পারছেনা। একটি অনাকাঙ্ক্ষিত ঘটনার জন্য নৌকা প্রতীক নিয়ে সুষ্ঠ ভাবে নির্বাচন করা নিয়ে চরম হতাশার মধ্যে দিন পার করছেন তিনি।

এমন পরিস্থিতিতে নৌকা মার্কার সমর্থক এবং সাধারণ ইউপি সদস্যরা সতন্ত্র প্রার্থীর সমর্থকদের বিরুদ্ধে হামলা, ভাংচুর ও প্রাণনাশের হুমকি প্রদান করাসহ তাদেরকে বাড়ি থেকে বের হতে দেয়া হচ্ছে না বলে অভিযোগ করেন সাংবাদিকদের কাছে। অন্যদিকে সুষ্ঠু ভোট নিয়ে শঙ্কায় এ অঞ্চলের সাধারণ ভোটাররা।

এদিকে নাভারণ সার্কেলের সহকারী পুলিশ সুপার জুয়েল ইমরান বলেন যারা নির্বাচনী ব্যানার ফেস্টুন ছিড়েছে এবং হামলা ভাংচুর চালিয়েছে তাদের বিরুদ্ধে আইনানুগ ব্যবস্থা গ্রহণ করা হবে এ ব্যাপারে নির্বাচন অফিসও তাদের বিরুদ্ধে পদক্ষেপ নিবেন।

Next Post

বাগমারায় গলায় ফাঁস দিয়ে গৃহবধূর আত্মহত্যা

সোম নভে. ২২ , ২০২১
বাগমারা প্রতিনিধিঃ রাজশাহীর বাগমারায় গলায় ফাঁস দিয়ে আত্মহত্যা করেছে শরিফা বিবি নামের ( ৫০) এক গৃহবধূ। সোমবার সকালে নিজ ঘর থেকে ওই গৃহবধূর লাশ উদ্ধার করে পুলিশ। সে গোয়ালকান্দি ইউনিয়নের আওরঙ্গবাদ গ্রামের আব্দুর রশিদের স্ত্রী। তার পারিবারের পক্ষ থেকে জানানো হয়, রাতে খাবারের পর ঘরের দরজা বন্ধ করে দেয় শরিফা […]

Chief Editor

Johny Watshon

Lorem ipsum dolor sit amet, consectetur adipiscing elit, sed do eiusmod tempor incididunt ut labore et dolore magna aliqua. Ut enim ad minim veniam, quis nostrud exercitation ullamco laboris nisi ut aliquip ex ea commodo consequat. Duis aute irure dolor in reprehenderit in voluptate velit esse cillum dolore eu fugiat nulla pariatur

Quick Links