র‍্যাব-৫ দুইটি বিশেষ অভিযানে ৩০৭৪ পিচ ইয়াবা সহ আটক ৩।

প্রেস বিজ্ঞপ্তিঃ রাজশাহীর পবায় ২৪৮০পিস ইয়াবাসহ মোঃ মানজার আলী (৩৬) নামের এক মাদক ব্যবসায়ীকে আটক করেছে র‌্যাব।

গতকাল শনিবার দিবাগত রাত পৌনে ১০টার দিকে রাজশাহী টু চাঁপাইনবাবগঞ্জ মহাসড়ক দিয়ে অটোরিক্সা যোগে ইয়াবা নিয়ে যাওয়ার সময় তাকে আটক করে র‌্যাব-৫, রাজশাহীর সিপিএসসি, মোল্লাপাড়া ক্যাম্পের একটি অভিযানিক দল।

আটককৃত মাদক ব্যবসায়ী মোঃ মানজার আলী পবা থানাধিন কাদিপুর এলাকার মৃত: ফয়েজ মুন্সির ছেলে।

এ বিষয়ে আটককৃত মাদক ব্যবসায়ীর বিরুদ্ধে দামকুড়া থানায় মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনে মামলা রুজু করা রয়েছে।

অপর এক অভিযানে ৫৯৪ পিস ইয়াবাসহ দুইজন চিহ্নিত মাদক ব্যবসায়ীকে আটক করেছে র‌্যাব। গতকাল শনিবার বিকাল সাড়ে ৩টার দিকে নগরীর কর্ণহার থানাধীন ভিনপালপাড়া এলাকা থেকে তাদের আটক করে র‌্যাব-৫, রাজশাহীর সিপিএসসি, মোল্লাপাড়া ক্যাম্পের একটি অভিযানিক দল।

আটককৃতরা হলো: তানোর থানাধীন কৃষ্ণপুর গ্রামের মোঃ আব্দুল মতিনের ছেলে মোঃ নাজমুল (২৯) ও একই থানার গুবির পাড়া এলাকার ময়েজ উদ্দিনের ছেলে মোঃ রাশেদুজ্জামান মাসুদ (৩৩)। আটককৃত মাদক ব্যবসায়ীদের বিরুদ্ধে কর্ণহার থানায় মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনে মামলা রুজু করা রয়েছে।

এ বিষয়ে র‌্যাবের কোম্পানী অধিনায়ক অতিঃ পুলিশ সুপার এ.টি.এম মাইনুল ইসলাম জানান, আটককৃত মাদক ব্যসায়ীদের বিরুদ্ধে মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনে সংশ্লিষ্ট থানায় পৃথক দুটি মামলা রুজু করা রয়েছে।

আজ রবিবার সকালে তাদের বিজ্ঞ আদালতে সোপর্দ করা হবে বলেও জানা ওই কর্মকর্তা।

র‍্যাব- ৫ এর পাঠানো প্রেস বার্তা

Next Post

৫১০ পিচ ইয়াবা সহ ১ জন মাদক ব্যবসায়ীকে আটক করেছে ডিবি পুলিশ রাজশাহী।

রবি জুন ২৩ , ২০১৯
নিজস্ব প্রতিনিধিঃ রাজশাহী নগরীতে ৫১০ পিস ইয়াবাসহ বাপ্পি হোসেন (২১) নামে এক যুবককে আটক করেছে পুলিশ। শুক্রবার সকালে নগরীর বহরমপুর এলাকা থেকে তাকে আটক করা হয়। আটককৃত বাপ্পি নগরীর রাজপাড়া থানার বাবলু হোসেনের ছেলে। বিষয়টি নগর পুলিশের অতিরিক্ত উপ-পুলিশ কমিশনার (সদর) গোলাম রুহুল কুদ্দুস একবার্তায় নিশ্চিত করেছেন। তিনি জানান, গোয়েন্দা (ডিবি) […]

Chief Editor

Johny Watshon

Lorem ipsum dolor sit amet, consectetur adipiscing elit, sed do eiusmod tempor incididunt ut labore et dolore magna aliqua. Ut enim ad minim veniam, quis nostrud exercitation ullamco laboris nisi ut aliquip ex ea commodo consequat. Duis aute irure dolor in reprehenderit in voluptate velit esse cillum dolore eu fugiat nulla pariatur

Quick Links