রাস্তা সাফ করে গাড়ি উপহার পেল যুবক ।

আভা ডেস্কঃ যখন অ্যান্তনিও গওয়েন জুনিয়র নিউইয়র্কের বাফালোর নিজ শহরে বিক্ষোভের পর জঞ্জাল পড়ে থাকতে দেখলেন, তিনি একটি ঝাঁটা হাতে নিলেন, বেশ কিছু আবর্জনা ব্যাগ নিয়ে আসলেন এবং সড়ক সাফ করতে শুরু করলেন।

সোমবার রাত ২টায় তিনি কাজ শুরু করেন। এরপর টানা দশ ঘণ্টা কাজ করেন। পরে যখন আবর্জনা পরিষ্কার করতে প্রতিবেশীদের একটি সংগঠিত গ্রুপ পরের দিন সকালে সেখানে আসেন, তারা দেখতে পান গওয়েন অধিকাংশ কাজ সেরে ফেলেছেন।

১৮ বছর বছর বয়সী কিশোর গওয়েন দ্বাদশ শ্রেণির শিক্ষার্থী। সিএনএনকে তিনি বলেন, স্থানীয় খবরে আমি জানতে পারি বেইলি অ্যাভিনিউ কাচ আর আবর্জনায় ঢেকে আছে। ওই রাস্তা ধরেই লোকজন সকালে কর্মস্থলে যান।

গওয়ান এককভাবেই এই বিশাল কাজ করেছেন, এ কথা ছড়িয়ে পড়ার পর স্থানীয় লোকজনও তার সহায়তায় এগিয়ে আসেন।

তার কাহিনী শুনে ম্যাট ব্লোক সিদ্ধান্ত নিলেন, এই কাজের পুরস্কার স্বরূপ তাকে একটি গাড়ি উপহার দেবেন।

২৭ বছর বয়সী ব্লোক বলেন, শৈশব থেকেই আমি এমন একটি গাড়ি চালানোর কথা ভাবতাম। কিন্তু এখন মাঝে মাঝে আমি এটি ব্যবহার করি।

‘ফেসবুকে দেখলাম, গওয়ান গাড়ি কেনার পরামর্শ চেয়েছেন। কাজেই তাকে আমার স্পোর্টস কারটি উপহার দেয়ার সিদ্ধান্ত নিলাম।’

ব্লোকের উপহারের কথা জেনে স্থানীয় ব্যবসায়ী বব ব্রিকল্যান্ড ভাবলেন, তিনিও সহায়তার হাত বাড়াবেন। কাজেই নিজের বীমা সংস্থার মাধ্যমে তার এক বছরের ফ্রি অটো ইনস্যুরেন্স করে দিলেন।

তিনি বলেন, তাকে সহায়তার হাত বাড়ানোয় বাধ্যবাধকতা অনুভব করলাম। আমাদের পুরো শহরকে এক হওয়া দরকার এবং দেখানো উচিত, এখানে অনেক ভালো লোক আছেন।

 

Next Post

পাবনায় একই পরিবারের তিনজনকে হত্যা করে ঘাতক তানভীর ।

রবি জুন ৭ , ২০২০
পাবনা প্রতিনিধিঃ অর্থসম্পদ ও টাকা-পয়সার লোভেই পাবনা শহরের দক্ষিণ রাঘবপুরে অবসরপ্রাপ্ত ব্যাংক কর্মকর্তা ও তার স্ত্রী-কন্যাকে হত্যা করেন তানভীর হোসেন (২৫) । এই ঘটনার ২৪ ঘন্টার মধ্যে একমাত্র আসামি তানভীর হোসেনকে (২৫) গ্রেফতার করেছে পুলিশ। এ সময় হত্যাকাণ্ডের ক্লু উদ্ধার করা হয়। রোববার গ্রেফতারের পর তানভীর হত্যাকাণ্ডে জড়িত থাকার কথা […]

Chief Editor

Johny Watshon

Lorem ipsum dolor sit amet, consectetur adipiscing elit, sed do eiusmod tempor incididunt ut labore et dolore magna aliqua. Ut enim ad minim veniam, quis nostrud exercitation ullamco laboris nisi ut aliquip ex ea commodo consequat. Duis aute irure dolor in reprehenderit in voluptate velit esse cillum dolore eu fugiat nulla pariatur

Quick Links