রাসিকের বাজেট বিষয়ক বিশেষ সাধারণ সভা অনুষ্ঠিত

প্রেস বিজ্ঞপ্তিঃ রাজশাহী সিটি কর্পোরেশনের বাজেট বিষয়ক বিশেষ সাধারণ সভা (বাজেট সভা) অনুষ্ঠিত হয়েছে। শনিবার দুপুরে নগর ভবনের সিটি হলরুমে আয়োজিত এ সভার সভাপতিত্ব করেন রাজশাহী সিটি কর্পোরেশনের অর্থ ও সংস্থাপন স্থায়ী কমিটির সভাপতি ও মেয়র এ.এইচ.এম খায়রুজ্জামান লিটন।

সভায় ২০১৯-২০ অর্থ বছরের ৪৭৩ কোটি ৪৯ লক্ষ ৫৪ হাজার ৭৯৫ টাকা ৫৮ পয়সার সংশোধিত বাজেট এবং ২০২০-২১ অর্থ বছরে ৯৯৬ কোটি ৭৯ লক্ষ ৩ হাজার ৩২৯ টাকা ৯২ পয়সার প্রস্তাবিত বাজেট উপস্থাপন করেন মেয়র। সভায় সংশোধিত ও উপস্থাপিত বাজেটটি পরিষদের সর্বসম্মতিক্রমে অনুমোদন লাভ করে।

সভায় সভাপতির বক্তব্যে মেয়র বলেন, বৈশি^ক মহামারী করোনা ভাইরাসের সংকট মোকাবেলা করে রাজশাহী মহাগরীর সকল উন্নয়ন কর্মকা- বাস্তবায়ন করা হবে। এ কাজে মহানগরবাসীর সার্বিক সহযোগিতা কামনা করছি।

সংবাদ সম্মেলনের শুরুতে জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান, তাঁর পরিবারের শহীদ সদস্যবৃন্দ, জাতীয় চার নেতা শহীদ সৈয়দ নজরুল ইসলাম, শহীদ তাজউদ্দীন আহমদ, শহীদ ক্যাপ্টেন এম মনসুর আলী ও শহীদ এ.এইচ.এম কামারুজ্জামান, মহান মুক্তিযুদ্ধের সকল শহীদদের এবং করোনায় সারাবিশে^ যত মানুষ মৃত্যুবরণকারীদের এবং সদ্য প্রয়াত আওয়ামী লীগের সভাপতিম-লীর সদস্য ও সাবেক মন্ত্রী মোহাম্মদ নাসিম, এমপি, ধর্ম প্রতিমন্ত্রী শেখ মোহাম্মদ আব্দুল্লাহ ও সিলেট সিটি কর্পোরেশনের সাবেক মেয়র বদর উদ্দিন আহমদ কামরানকে শ্রদ্ধাভরে স্মরণ করেন ও তাঁদের আত্মার মাগফিরাত কামনা করেন মেয়র।

এ সময় মঞ্চে উপস্থিত ছিলেন রাসিকের প্যানেল মেয়র-২ ও ১নং ওয়ার্ড কাউন্সিলর রজব আলী, সাবেক দায়িত্বপ্রাপ্ত মেয়র ও ২১নং ওয়ার্ড কাউন্সিলর নিযাম উল আযিম, প্রধান নির্বাহী কর্মকর্তা ড. এবিএম শরীফ উদ্দিন, সচিব আবু হায়াত মোঃ রহমতুল্লাহ, বাজেট কাম হিসাব রক্ষণ কর্মকর্তা শফিকুল ইসলাম খান। সভায় রাসিকের কাউন্সিলরবৃন্দ, বিভাগীয় ও শাখা প্রধানগণসহ কর্মকর্তাবৃন্দ উপস্থিত ছিলেন।

 

Next Post

রাসিকের ২০২০-২০২১ অর্থ বছরের ৯৯৬ কোটি টাকার বাজেট ঘোষণা ।

শনি জুন ২০ , ২০২০
প্রেস বিজ্ঞপ্তিঃ আয় ও ব্যয় সমপরিমাণ ধরে রাজশাহী সিটি কর্পোরেশনের (রাসিক) ২০২০-২০২১ অর্থ বছরের ৯৯৬ কোটি ৭৯ লক্ষ ৩ হাজার ৩২৯ টাকা ৯২ পয়সার বাজেট ঘোষণা করা হয়েছে। শনিবার দুপুরে নগর ভবনের সিটি হলরুমে সংবাদ সম্মেলনে এই বাজেট ঘোষণা করেন মাননীয় মেয়র এ.এইচ.এম খায়রুজ্জামান লিটন। এ সময় মেয়র নিয়মিত কর […]

এই রকম আরও খবর

শিরোনাম

Chief Editor

Johny Watshon

Lorem ipsum dolor sit amet, consectetur adipiscing elit, sed do eiusmod tempor incididunt ut labore et dolore magna aliqua. Ut enim ad minim veniam, quis nostrud exercitation ullamco laboris nisi ut aliquip ex ea commodo consequat. Duis aute irure dolor in reprehenderit in voluptate velit esse cillum dolore eu fugiat nulla pariatur

Quick Links