রাজশাহী মহানগর ও জেলা পুলিশের অভিযানে শনিবার ও রবিবারের অভিযানে মাদকদ্রব্যসহ ৮৯ জনকে আটক

নিজস্ব প্রতিনিধিঃ রাজশাহী মহানগর ও জেলা পুলিশের অভিযানে শনিবার ও রবিবারের অভিযানে মাদকদ্রব্যসহ ৮৯ জনকে আটক করা হয়েছে। রাজশাহী জেলা পুলিশের নিয়মিত মাদকবিরোধী অভিযানে রবিবার ৫৪ জন ও মহানগর পুলিশ শনিবার অভিযান চালিয়ে ৩৫ জনকে আটক করে। পুলিশের সংশ্লিষ্ঠ মুখপাত্ররা প্রেস বিজ্ঞপ্তিতে এ বিষয়ে জানান।

জেলার পুলিশ বিভিন্ন থানা ও ডিবি পুলিশ জেলার বিভিন্নস্থানে অভিযান চালিয়ে গোদাগাড়ী মডেল থানা ৬ জন, তানোর থানা ৬ জন, মোহনপুর থানা ৭ জন, পুঠিয়া থানা ৫ জন, বাগমারা থানা ৪ জন, দূর্গাপুর থানা ৯ জন, চারঘাট মডেল থানা ৮ জন, বাঘা থানা ৯ জনকে আটক করে। যার মধ্যে ৪২ জন ওয়ারেন্টভূক্ত আসামি, ও ৯ জনকে মাদকদ্রব্যসহ ও মাদকদ্রব্য সেবনকারী হিসেবে ও ৩ জনকে আটক করে।

আটককৃতদের মধ্যে গোদাগাড়ী থানা পুলিশ  মোঃ শরিফুল ইসলাম(২৫) কে ৫০ গ্রাম হেরোইনসহ আটক করে। তানোর থানা পুলিশ  মোঃ আব্বাস আলী (৪৫) কে সেবনকারী হিসেবে ও মোঃ আব্দুল হাকিম (৪৮) কে ৮ লিটার চোলাইমদসহ আটক করে। চারঘাট থানা পুলিশ  মোঃ মিন্টু (৫০) কে ২০ পিচ ইয়াবাসহ ও  মোঃ বাবর আলী (৩৩) কে ১০০ গ্রাম ভাং জাতীয় মাদকদ্রব্য এবং ২০ পিচ ইয়াবাসহ আটক করে। বাঘা থানা পুলিশ  শ্রী রাজ কুমার ওরফে রাজু (২৫) কে ৩০ পিচ ইয়াবাসহ, মোঃ রনি ইসলাম (২২) ও মোঃ সজিব রানা (১৯) কে ৩৯৫ পিচ ইয়াবাসহ আটক করে। মোহনপুর থানা পুলিশ মোঃ দুলাল মৃধা (৩০) কে মাদকদ্রব্য সেবনকারী হিসেবে আটক করে।

আটককৃতদের বিরুদ্ধে আইনগত ব্যবস্থা নেয়া হয়েছে এবং বিজ্ঞ আদালতে সোপর্দ করা হয়েছে বলে জানায় জেলা পুলিশ।

অন্যদিকে রাজশাহী মেট্রোপলিটন পুলিশের অভিযানে মাদকদ্রব্যসহ ৩৫ জনকে আটক করা হয়েছে। থানা ও ডিবি পুলিশ মহানগরীর বিভিন্নস্থানে অভিযান চালিয়ে বোয়ালিয়া মডেল থানা ৭ জন, রাজপাড়া থানা ৬ জন, চন্দ্রিমা থানা ২ জন, মতিহার থানা ৩ জন, কাটাখালি থানা ১ জন, বেলপুকুর থানা ২ জন, শাহমখদুম থানা ২ জন, পবা থানা ১ জন, কাশিয়াডাঙ্গা থানা ৪ জন, কর্ণহার থানা ১ জন, দামকুড়া থানা ৩ জন ও ডিবি পুলিশ ৩ জনকে আটক করে। যার মধ্যে ১৪ জন ওয়ারেন্টভূক্ত আসামী, ৯ জনকে মাদকদ্রব্যসহ ও অন্যান্য অপরাধে ১২ জনকে গ্রেফতার করা হয়েছে।

আটককৃতদের মধ্যে বোয়ালিয়া মডেল থানা পুলিশ মোঃ মিঠু(২০)কে ১০৭ পিচ ইয়াবা ট্যাবলেটসহ, মোঃ মুশিকুর ওরফে ডাবলু(৩৫)কে ৫৫ পিচ ইয়াবা ট্যাবলেটসহ, মোঃ শহিদুল ইসলাম(৪০)কে ২০ গ্রাম হেরোইনসহ আটক করে। রাজপাড়া থানা পুলিশ মোঃ মুন্না(২৮)কে ৪.৫০ গ্রাম হেরোইন ও ২০ গ্রাম গাঁজাসহ আটক করে। চন্দ্রিমা থানা পুলিশ মোঃ হাসিবুল(২৬)কে ৪ গ্রাম হেরোইনসহ আটক করে। মতিহার থানা পুলিশ মোঃ দোলংগীর ওরফে দুলাল(৩৫)কে ১০ গ্রাম হেরোইনসহ আটক করে। কাশিয়াডাঙ্গা থানা পুলিশ মোঃ জিয়াউর রহমান(৩৮)কে ১৫ পিচ ইয়াবা ট্যাবলেট ও ৩ গ্রাম হেরোইনসহ আটক করে। কর্ণহার থানা পুলিশ মোঃ ওসমান গনি(৩২)কে ১০ গ্রাম হেরোইনসহ আটক করে।

এছাড়া মহানগর গোয়েন্দা শাখা (ডিবি) পুলিশ মোঃ স্বপন(৪০)কে ১ গ্রাম হেরোইনসহ আটক করে।

আটককৃতদের বিরুদ্ধে আইনগত ব্যবস্থা নেয়া হয়েছে বলে জানায় মহানগর পুলিশ।

 

এভি-১ আর এম পি পুলিশ সুত্র

Next Post

রাজশাহীর বাঘায় ১০০ বোতল ফেন্সিডিল উদ্ধার করা হয়েছে।

রবি জুলাই ১৪ , ২০১৯
বাঘা প্রতিনিধি: রাজশাহীর বাঘায় ১০০ বোতল ফেন্সিডিল উদ্ধার করা হয়েছে। রোববার (১৪ জুলাই) রাত সাড়ে ৩টার দিকে উপজেলার হরিরামপুর গ্রামের জামে মসজিদের পূর্ব দিকে মচমচিয়া নাম স্থান থেকে পরিত্যাক্ত অবস্থায় এ ফেন্সিডিল উদ্ধার করে বাঘা থানার এসআই সৈয়বুল ইসলামসহ সঙ্গীয় ফোর্স। জানা যায়, বাঘা সীমান্ত এলাকা থেকে রোববার ভোর রাত […]

এই রকম আরও খবর

Chief Editor

Johny Watshon

Lorem ipsum dolor sit amet, consectetur adipiscing elit, sed do eiusmod tempor incididunt ut labore et dolore magna aliqua. Ut enim ad minim veniam, quis nostrud exercitation ullamco laboris nisi ut aliquip ex ea commodo consequat. Duis aute irure dolor in reprehenderit in voluptate velit esse cillum dolore eu fugiat nulla pariatur

Quick Links