রাজশাহী মহানগরীতে নিয়ন্ত্রণ হারিয়ে আইল্যান্ডে যাত্রীবাহী বাস, চলাচলের অযোগ্য গাড়ি চলতে দেওয়াটাই এই দুর্ঘটনা দায়ী।

নিজস্ব প্রতিনিধি ; রাজশাহী মহানগরীতে নিয়ন্ত্রণ হারিয়ে আইল্যান্ডে যাত্রীবাহী বাস। অল্পের জন্য প্রানে বেঁচে গেলেন রিক্সাচালক সহ আরোহীরা।আজ বুধবার বেলা একটার দিকে নগরীল শিরইল ঢাকা বাস টার্মিনাল রোডে এ ঘটনা ঘটে।

প্রত্যাক্ষদর্শী সূত্রে জানা যায়, ভবানীগঞ্জ থেকে ছেড়ে আসা ঢাকা মেট্র জ ০৪-০৬৫০ নং একটি যাত্রীবাহী বাস ব্রেক ফেল হলে, নিয়ন্ত্রণ হারিয়ে একটি রিক্সাকে ধাক্কা দিয়ে আইলেন্ডের উপর উঠে যায়।ঘটনার পর রেলগেট থেকে টার্মিনাল পর্যন্ত বিশাল যানজটের সৃস্টি হয়।

এতে কেউ হতাহতের ঘটনা না ঘটলেও অল্পের জন্য প্রানে বেচে যান রিক্সা চালক সহ দুইজন আরোহী। পরে শ্রমিক ইউনিয়নের নেতারা গাড়িটি উদ্ধার করে সরিয়ে নিয়ে যায়।

ঘটনার বিবরণী দিয়ে পথচারী মাইনুল নাম একজন বলেন, যে গাড়িটি রাস্তায় চলার উপযোগী না অথচ সে সমস্ত গাড়ি রাস্তায় চলে বেরাচ্ছে। প্রশাসনের এ বিষয়ে কোন দৃস্টি নেই।

এছাড়াও স্থানীরা আরো অভিযোগ করে বলেন চলাচলের অযোগ্য গাড়ি চলতে দেওয়াই এই দুর্ঘটনা, দায়ী।

অপরদিকে অচল যোগ্য গাড়িগুলো প্রতিনিয়তই কোনো না কোনো দুর্ঘটনা গোটাচ্ছেন তারপরও সেই গাড়িগুলো রাস্তায় চলাচলের পারমিট কি ভাবে পায় তা আমার বোধোগম নয় বলে মন্তব্য করেন স্থানীরা।

অনেকের অভিযোগ প্রশাসনকে ম্যানেজ করেই তাদের নাকের ডগায় চলাচল করছে অহরহ ফিটনেস বিহীন গাড়ি।

এ বিষয়ে রাজশাহী মহানগর পুলিশের মিডিয়া মুখপাত্র ইফতে খায়ের আলম বলেন, দুর্ঘটনাকবলিত বাসটি আটক করে যাচাই বাছাই শেষে আইনি পদক্ষেপ নেওয়া হবে।

Next Post

রাজশাহী মহানগরীতে একাধিক মাদক মামলার আসামি রতন আটক

বুধ সেপ্টে. ৫ , ২০১৮
নিজস্ব প্রতিবেদক: রাজশাহী মহানগরীতে একাধিক মাদক মামলার আসামি রতন (৩৫) কে একশ গ্রাম হেরোইনসহ আটক করেছে পুলিশ। আজ বুধবার দুপুরে নগরীর আইবি বাগানবাড়ি এলাকার মক্কা হাসপাতালের সামনে থেকে তাকে আটক করে নগরীর রাজপাড়া থানা পুলিশ। মাদকব্যবসায়ী রতন (৩৫) নগরীর কাশিয়াডাঙ্গা থানার মৃত হাবিবের ছেলে। তার বিরুদ্ধে রাজশাহী নগরীর কয়েকটি থানায় […]

শিরোনাম

Chief Editor

Johny Watshon

Lorem ipsum dolor sit amet, consectetur adipiscing elit, sed do eiusmod tempor incididunt ut labore et dolore magna aliqua. Ut enim ad minim veniam, quis nostrud exercitation ullamco laboris nisi ut aliquip ex ea commodo consequat. Duis aute irure dolor in reprehenderit in voluptate velit esse cillum dolore eu fugiat nulla pariatur

Quick Links